নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-২

১৫ ই মার্চ, ২০১৬ বিকাল ৪:৫৪


প্রিয় তুমি,
বসন্তের প্রথম সকালের শিউলি ফুলের মিষ্টি গন্ধের শুভেচ্ছা রইল। আমার এ ছোট্ট জীবনে অনেকবার বসন্ত এসেছে, কিন্তু বসন্তের মাতাল করা বাতাসকে প্রথমবার তোমার উপস্তিতেই অনুভব করতে পেরেছি। হয়ত এর আগে জীবিত ছিলাম, কিন্তু বেঁচে ছিলাম না। তুমি আমার কাছে এমন একটা সপ্ন যেটা দেখার জন্য একটা জ়ীবন অপেক্ষা করতে হয়, কারন ছোট্ট এই জীবনে তোমার মত হয়ত অন্য কোন সপ্নকন্যাকে খোঁজার সময় হয়ত পাব না আমি।তোমাকে চাওটা যদি ভুল হয়ে থাকে , তাহলে সেই ভুলটা আমি বারবার করতে চাই , আর ভুলের শাস্তি হিসাবে তোমার হ্রদয়ের কোন এক অজানা কোণে আরও কয়েকটা জনম সশ্রম কয়েদী হিসাবে থাকতে চাই।
আমি কখনও তোমার প্রেমে পড়তে চাই নি, সত্যি বলছি কখনই চাই নি…কিন্তু বারবার ডুবেছি তোমার চোখের কাজলের আঁধারে। কারন তোমার চোখ দুটি যেন দুই রহস্য পুরী।যদি উপমা দিয়ে বলি…তাহলে বলব ‘চোরাবালি’ …আমি যতই বের হব হব করি…ততই হারিয়ে যাই অজানা মায়ায়।
জ়ানি না……হারিয়ে যাওয়া এই তোমার “আমি” কে তুমি কতদিন মনে রাখবে। হয়ত তোমার কাছে জ়নবহুল এই দেশের নাম না জানা অনেক অপরিচিতদের কাতারে হারিয়ে যাব আমি। কিন্তু আমি তোমাকে সারা জীবন মনে রাখব। কেন জান????......কারন তোমাকে দেখার আগ মুহুর্তের সেই ধুক ধুক হার্ট বিট, আর তুমি চলে যাওয়ার পরের সেই চিন চিন ব্যাথা …কল্পনাতে মাঝে মাঝেই আমি অনুভব করি।
তুমি আমার অন্য একটা পৃথিবী, যার মাঝে আমি হারিয়ে যাওয়া আমিকে খুঁজি, আমার অস্তিতের প্রমান পাই… ভাল থেকো ।

ইতি
তোমার আমি

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৫ ই মার্চ, ২০১৬ বিকাল ৫:৫৭

বিজন রয় বলেছেন: সুন্দর, মিষ্টি মিষ্টি।

১৬ ই মার্চ, ২০১৬ রাত ১২:১৫

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

২| ২৪ শে এপ্রিল, ২০১৬ রাত ১:৪৯

ফরিদ আহমাদ বলেছেন: আমি কখনও তোমার প্রেমে পড়তে চাই নি, সত্যি বলছি কখনই চাই নি…কিন্তু বারবার ডুবেছি তোমার চোখের কাজলের আঁধারে। কারন তোমার চোখ দুটি যেন দুই রহস্য পুরী।যদি উপমা দিয়ে বলি…তাহলে বলব ‘চোরাবালি’ …আমি যতই বের হব হব করি…ততই হারিয়ে যাই অজানা মায়ায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.