নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৪

১৬ ই মার্চ, ২০১৬ রাত ১১:৫৫


প্রিয় “মেঘবালিকা”,
কি দিয়ে শুরু করব !? কি বলবই বা তোমায় ?! আচছা, তোমায় কিছু বলার সময়ই আমার কি হয় বল তো । কেমন যেন এলোমেলো হয়ে যাই আমি । পৃথিবীর সকল ভাষাই যেন দুর্বোধ্য হয়ে দাঁড়ায় আমার কাছে ।
বালিকা ,তুমি কি জানো , তোমায় ভেবে প্রতি রাতে এখন একটার পর একটা কবিতা লিখে যাই আমি । প্রতিটা কবিতার শিরোনামেও তুমি ,উপসংহারেও তুমি । কবিতাগুলিকে কি একবার পড়বে তুমি ?শুধু একবার ।
আচছা ,তোমায় নিয়ে কিনতু আমার একটা গুরুতর অভিযোগ আছে । আমার প্রতিটা সপনে তুমি কি করো বলো তো ? হোক না সেটা তোমাকে পাওয়ার সুখসপন কিংবা তোমাকে হারানোর দুঃসপন । তুমি তো দেখি আমার পিছুই ছাড়ছো না ।
জানো এখন না আমার পৃথিবীটাই বদলে গেছে । সবকিছুই কেন যেন অন্যরকম লাগে । প্রভাতের ঐ লাল টকটকে সূর্যটা কিংবা রাতের ঐ ভরা জোছনা । সবকিছুই । অদভুত একটা আবেশে যেন আচছাদিত আমি ।এই যেন আমার নিয়তি ।
তোমাকে আমি কিছু বলতে চাই । অনেক দিন ধরেই বলি বলি করেও বলা হচছে না । কতো যে দিধা ,কতো যে সংশয় ! কি শুনবে তো আমার কথা ?
ভালবাসি
মেয়ে, তোমাকে ভালোবাসি । বডড বেশিই ভালোবাসি ।
জানি ,আমি তোমার যোগ্য নই । তুমি আমার থেকে অনেক ভাল কাউকে পেতে পার !!! কিনতু জেনে রেখো , আমার মতন ভালোবাসতে তোমাকে আর কেউ পারবে না । কেউ না ।
এটাও জানি যে , আমাদের পথটা হয়তো বা খুব সহজ হবে না । কিনতু দেখে নিও , তুমি পাশে থাকলে যেকোন বাঁধা দুজনে একসাথে পার করে ফেলব ।শুধু আমার হাতটা শকত করে ধরে রেখো । কি,ধরবে তো আমার হাত ?
অনেক কিছুই বলার ছিল । কিছুই বলা হলো না ।
শুধু এটুকুই বলতে চাই,
"মানে না মানে না এই মন আমার,
বোঝে না বোঝে না তোকে ছাড়া কিছু আর"
ইতি .
তোমার "রাখাল বালক”

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৭ ই মার্চ, ২০১৬ দুপুর ২:১৩

বিজন রয় বলেছেন: সুন্দর, অন্যগুলির মতো।
+++

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.