নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৫

১৮ ই মার্চ, ২০১৬ রাত ১:৫৫


নন্দিনী

আচ্ছা ভালবাসা নাকি পাগলামি ছাড়া আর কিছুই না?

কই আমার তা মনে হয় না আমি সুস্থ্য স্বাভাবিক জীবনের নিয়মে তোমাতে বিমুগ্ধ হয়েছি।খুব স্বাভাবিক ভাবে কখন থেকে কিভাবে কেন এই সব প্রশ্নের উত্তর আমি খুঁজিনি।তবে তো এটা বলতে পারি ভাললাগাটা আস্তে আস্তে ভালবাসায় রুপ নিয়েছে।হুমম আমি জানি তমাকে জয় করার পথটা সহজ নয়,ঠিকই আছে এত সহজ হবে কেন?তুমিও তো সহজলভ্য কিছু নও।আমি আস্ত আস্তে অথচও চূড়ান্ত বিশ্বাসে তোমায় জয় করতে চাই।হুমম এর জন্যে আমাকে শুদ্ধ থেকে শুদ্ধতম
হতে হবে,তাই সই।

আমি সারাক্ষন তোমার মাঝে মিশে থাকতে চাই।কথাটা যদিও রুপক অর্থে ব্যাবহৃত,তবুও আসলে ঠিক মনের কাছে থাকা অথবা না বলেই বুঝে ফেলা।একটা পিন পরার শব্দও শেয়ার করা এইতো,হয়ত অনেক তুচ্ছ তবে দিন শেষে এতটা পাশে তুমি থাকলে আমার স্বর্গও চাই না।

তোমার হৃদয় এর স্পন্দন গুলো কান পেতে শুনতে চাই আমি,জানতে চাই না ভাল থাকার দিন গুলোতে তুমি কেমন থাক,সবাই যখন ভাবে তুমি স্বয়ংসমপূর্ন,সেই মেয়েটা একাকিত্বের সময় গুলোতে কেমন থাক?
বিষন্ন তারার আঁকাশে কি কথা বল?আমি সব জানতে চাই।ভাল কিছু সবাই চায়,আমি তোমার বিষন্নতাকে,তোমার না ভাল গুলোকে,তোমার একাকিত্বের দু ফোঁটা চোখে পানিকে ভালবাসতে চাই।খুব ভালবাসতে চাই।

জানতে চাই তোমার দেয়লে টিকটিকি গুলো কি বলছে?অথবা জর এর দিনগুলোতে তেল জলের মাথায় থাকা সবথেকে স্টাইলিশ মেয়েটি কেমনে আদরের কোল খুঁজে নয়।কতটা ভালবাসলে তাকে এতদূর থেকে অনুভব করা যায়?

তুমি চুপ করে থাক,প্রায় কথাই বলনা,অথচও আমার জতে ইচ্ছে করে তুমি সুস্থ্যতো,তুমি ঠিকমত নিজের কেয়ার করতো?থাক না হয় চুপ করেই থাকলে,প্রতিদিন ঘ্যানঘ্যান করে বলব ভালবাসি তুমি শুধু চুপ করে শুনো।সারা জীবন ভর আমি এমন পাগলামি টা করতে চাই
তোমারই তরে


তোমার বদ্ধ পাগল

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৬ সকাল ১১:২০

বিজন রয় বলেছেন: সুন্দর। আবেগী।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.