নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৬

১৮ ই মার্চ, ২০১৬ রাত ৯:০৪

প্রিয় নন্দিনী,


অনেক কিছু বলি বলি করে হয়নি তোমায়,কেমন আছো?
জানি জিজ্ঞাসা করবে না কিছু তবু বলি ভালো আছি।
আসলে চুপ করে থাকতো তাই বুঝিনা তুমি কি ভাব?যাই হোক তবু বলি ভালবাসি তোমায়।তুমি আমার নীহারিকা আদি অনন্ত যার প্রকাশ-
তুমি নারী, আমার তিলোত্তমা।।

আমার কাছে তুমি গ্রীষ্মের জ্বলন্ত দুপুরের এক মুঠো ঠাণ্ডা হাওয়া-
বর্ষার কালো মেঘের বুক চিরে নেমে আসা এক পশলা বৃষ্টি।
শরতের শিউলি বিছানো পথে সাদা পেজা তুলোর মত তুমি।
হেমন্তের হিমেল পরশ - আর শীতের কাঁপুনিতে এক কাপ গরম চায়ে তৃপ্ত চুমুক।

তুমি বসন্তের নেশা,রঙ মিলান্তির রঙ্গিন ছোঁয়া ।তুমি আমার এ কথা কোন দিন বলিনি তোমায়-আমি আমার অনন্ত যাত্রায় তোমায় নিয়ে পথ চলি,এ পৃথিবী তার পরও কোন দিনও যদি ভুল করে জন্ম নিয়ে ফেলি,তবে সেই জন্মেও আমি তোমারই প্রেমে পরবএত মায়া এত শান্তি লুকিয়ে আছে যেই চোখে,যে চুলে লুকিয়ে থাকে আমার চির শান্তির ছায়া,আমি বারে বার তোমারই চোখের গভীরতায় ঝাপ দিতে চাই।
এই পৃথিবী নয় তোমাকে চাওয়ার সীমারেখা এক অনন্ত কালের যাত্রা হোক।

আমরা কখনো চোখ রাখি নাই চোখে, হাতে হাতে রেখে হাটি নাই মেঠোপথে, আমরা কখনো ঠোঁট রাখি রাখি নাই ঠোঁটে, উঠি নাই কভু প্রেমের উল্টোরথে, আমাদের নাই গোপন গভীর স্মৃতি, নাই কোন তাই বন্ধন আর রীতি, আমাদের কথা লিখেছি ভিন্ন খাতায়,তবুও দিন শেষে চোখ বন্ধ করে অন্ধকার ঘরে যখন শান্তির নিদ্রা নি পথম চোখ বন্ধ করলে মায়ের পর যে মেয়েটির মুখছবি ভাসে সেটা তুমি এটি নির্দিধায় বলতে পারি।যে মেয়েটি বাইরে থেকে খুব শক্ত কঠর অথচও দিন শেষে বিষন্নতার আকাশে ভেসে বেরানো কোমল তুলা।দিনশেষে তেল জলের ছোঁয়ায় চির মায়াবী,অন্তর টা কুসুম কোমল যেনে নিয়ো আমি এমন কারও অপেক্ষয় ছিলাম।আমি তোমাকে পেয়েছি তাই।
হ্যা এটা সত্য তুমি না চাইলে কিছুই হবেনা বৃথা যাবে এই প্রনয়।শেষ হবে আশা হয়ত আমিও শুধু এতটুকু বলব সেই ক্লাস ওয়ান বা টু এর আঙ্গুল ধরে চলা বাচ্চাটার মতো,পথ তোমার অনেকই আছে সুদৃশ্য পথ তবু তুমি এই মেঠো পথকেই সঙ্গী করো।১০০ ভাল বিকল্প হোক তবু আমায় সঙ্গী করো।এক বুকের পাজর দিয়ে তোমায় আগলে রাখব।সবার থেক তোমায় জয় করে নিব,তুমি শুধু পাশে থেকে এটাই প্রার্থনা

তোমারই বখাটে মেঘবালক

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.