নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৭

১৯ শে মার্চ, ২০১৬ রাত ৩:০৩

প্রিয় চারুলতা

অনেক দিন হয়ে গেল তুমি শাড়ি পরোনা।অথচও কত মায়াবতী লাগে তোমাকে এই পোশাক টাতে।মন হয় নন্দন কানন জড়িয়ে কোন লতা উঠে গেছে।আমি মুগ্ধ হয়ে চেয়ে রই কত শত ছবিযে আমি জায়গা দিয়েছি আমার মুঠোফোনে তা বলে শেষ করতে পারব না।এই ছবি গুলোই আমার জীবনে চলার রসদ।

তোমাকে এখন স্বপ্নে দেখি আমি, তোমাকে নিয়ে এখনও স্বপ্নে ঘুরতে যাই আমি আমাদের সেই কল্পপুরি দেশে ,তোমার সাথে বসে থাকা সেই সময় গুলো এখনও আমার প্রতিটি সেকেন্ডে মনে পড়ে,তার পর হঠাৎ ঘুম ভেঙ্গে যায়।তুমি জানো আজকাল আমার প্রায়ই মন খারাপ থাকে যখন হঠাৎ করে ঘুম ভেঙ্গে যায় আর মন সবথেকে ভাল হয় যখন ঘুমাতে যাই ভাবি এইতো আবার তোমাকে দেখতে পাবো আমার স্বপ্নে।

অন্ধকার ঘরে যখন তোমার মুখচ্ছবি ভেসে আসে এ চোখে নিজেকে পৃথিবীর সবথেকে সুখি মনে হয়,তোমার সেই লাবণ্যময় হাসির শব্দ এখনও আমার কানে বাজে ,শত শত কাচভাঙ্গার শব্দ সেই মায়ময় হাসির তার সাথে ভাঙ্গে হৃদয়।
তুমি জানো যখন প্রখর রোদে অপেক্ষায় বাস পাইনা এমন আমি মেজাজ খারাপ করি না,তোমার মায়াময় ছবিগুলো মুঠোফোনে দেখলে আমার মন ঠান্ডা হয়ে যায়।যখন গাড়ীতে হঠাৎ গ্যাস শেষ হয়ে যায়,ইচ্ছে করে ড্রাইভার কে ঝাড়ি দি কিন্তু তোমার চোখের গভীরতায় ডুব দিয়ে নিজেকে শীতল করি,অথচও আমি এমন ছিলাম না,হঠাৎ যখন কারেন্ট চলে যায় শত রাগ হলেও আমি তোমার মায়াময় ছবিদেখে সব ভুলে যাই।তুমিহীনা এমনই অপেক্ষায় কাটে প্রহর গুলো আমার।তুমি আমার স্বভাবে মিশে আছো আর আমি মিশতে চাই তোমার গরল নিঃস্বাসে।বলতে বাধা নাই তুমি আমার ডাল আলু এক লোকমা গরম ভাতে মিশে আছো।

তোমার মুখ থেকে বলা অথচও তাৎপর্যপূর্ন সেই মধুর শব্দগুলো আমি শুনতে চাই,যেন আজন্ম সেই সময়টা থেমে থাকে।আমি তোমার মাঝে ডুবে মরতে চাই এতটুকুই ইচ্ছে আমার।শতাব্দির পর শতাব্দি আমি তোমার হাতে হাত রেখে তোমার চোখে চোখ রেখে পথ চলতে চাই।গ্রহন করো আমায়।জানি কোন কিছুই সহজ নয় না তোমাকে পাওয়া না আজীবন কাটান।তবু আমি দধিচী হয়ে বুঁকের হাড় দিয়ে অস্ত্র তৈরী করে তোমাকে চাওয়ার সংগ্রাম করব। যতটাযোগ্য হলে একজীবন সহজে তোমার সাথে কাটান যায় নিজেকে ঠিক সেভাবেই তৈরী করছি।

তুমি শুধু এক জীবনে আমায় সহ্য করো।মানুষ তো কত কিছু সহ্য করে ৭১ এ কত মানুষ কত ত্যাগ করেছে কত কিছুর বিনিময়ে পেয়েছে এ জন্মভূমি।তুমি না হয় এতটুকু করলে।আমার পাগলামি বা প্যারা সহ্য করলে।কথা দিচ্ছি তোমার যদি সামান্য মন খরাপ হয় আমি সাম্রাজ্যবাদের বিরুদ্ধ যুদ্ধ ঘোষনা করব।একহাতে লড়ব সব অসম্ভবের বিরুদ্ধে তুমি শুধু তোমার হাতে হাত রেখে চলা সেই মুহূর্তগুলোতে আমার হাত ধরে পরম বিশ্বাসে পাশে থেকো,আমার তুমি হলে স্বর্গ ও চাই না।,মেয়ে সত্যিই তোমাকে আজো আমি ভালবাসি,কোন কারন ছাড়াই ভালবাসি পাগলের মত।শুধু শিশুর মত বলছি,অন্ন বস্ত্র হীন ভিক্ষুকের মত বলছি আমার চেয়েও ১০১ গুন পারফেক্ট কেউ চাইতে পারে,তুমি শুধু এক জীবন এই পাগলের সাথে কাটিয়ে দিয়ো প্লিজ।

বিশ্বাস করো তাহলে আজ থেকে ৫০ বছর পর নাতিপুতির কাছে বলার মত একটা গল্প পাবে।এক মায়াবতীর গল্প এক মেঘবালকের গল্প।
পুনশ্চ-খুব ভালবাসি।

নিজের যত্ন নিও,টেক কেয়ার টেক রেস্ট,রাত হয়েছে হাজার বছরের রাত,ঘুমতে যাও,তুমি মিশে আছো আমার সকলও বিশ্বাসে,হাজার রজনীর ভালবাসায়।
শুভরাত
এক মেঘবালক

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৯ শে মার্চ, ২০১৬ ভোর ৬:৪৫

দায়ী বলেছেন: কত্ত সুন্দর প্রেমপত্র

১৯ শে মার্চ, ২০১৬ সকাল ৯:৪৯

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

২| ১৯ শে মার্চ, ২০১৬ সকাল ১০:০০

বিজন রয় বলেছেন: রোমান্টিক!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.