নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-২০

০৪ ঠা এপ্রিল, ২০১৬ রাত ৯:৫৫

রাজকুমারী
আমি জানি আমি হয়তো তোমার যোগ্য নই।তবুও কি করব বলো আমি তোমায় দেখলেই তোমার কথা ভাবলেই অন্যরকম হয়ে যাই।আমি বুঝতেই পারিনা কেমনে করে হৃদয়ে তুমি বাসা তৈরী করেছো।
আমার অনেক ইচ্ছে তোমাকে নিয়ে,হয়তো অবাস্তব তবুও খুব ইচ্ছে।তুমি শুনবে তা?আমি না অনেক গুলো রাতে তোমার চোখে জ্যোৎস্না দেখতে চাই ! তুমি কি আমার মুগ্ধতা হবে ?আমি অনেক গুলো ভোরের প্রথম আলো তোমার চোখে দেখতে চাই !তুমি কি আমার আলো হবে ?
আমি জানি হয়তো ইচ্ছে করেই তুমি আমার কথাগুলো না শুনতে পাওয়ার ভান করো।আমি জানি তবুও তার পরও তোমার পেছনেই ঘুর ঘুর করি। আসলে ভালোবাসার ডিকশনারিতে অধৈর্য্য শব্দটা নেই।দিন শেষে আমি কিচ্ছু চাই না।শুধু তোমাকে যখন একটুখানি দেখি তখন মন যে কি ভাল হয়ে যায়।তুমি চুপ থাক তবুও ভাল লাগে,কিছু সময় তো আমার কথা শুনতে পাও।ঐ সময়টাতে আমাকে নিজের কাছে রাজা মনে হয়।তুমি হয়ত বিরক্ত হও,হয়ত প্রচন্ড রাগ হয় তোমার,কতবার হয়ত ঝারি দিতে গিয়ে থেমে গেছো।থাক এ্যাভোয়েড করি,একসময় এমনি থেমে যাবে,একটা কথা বলি আমার ব্যাক্তিত্ব থেকে,কথাটা হলো আমি থেমে যেতে আসিনি,পৃথিবীর শেষ মানুষটাও যদি না থাকে,যদি কখনও আবার নতুন পৃথিবী তৈরী না হয় তবে এই একজন মানুষ তোমার খোঁজ নিতে বরেবার ফিরে আসবে।বার বার বলতে আসবে তোমায় ভালবাসি।বলবে আবেগ এটা বাস্তবতায় সব ফিকে হয়ে যায়।হতে পারে আবেগের সম্পর্কতো মস্তিস্কের সাথে,তুমি বুঝে নাও তুমি তাহলে আমার কোথায় আছো?
সারাটা দিন কাজের ফাকে অসংখ্য কথা মাথায় ঘোরাফেরা করে। বুকের ভেতর অনেক অনেক না বলা কথা জমে থাকে।ঐ কথাগুলা তুমি ছাড়া আর কাউকে বলতে পারি না।তোমার জন্যই আমি অনেক অনেক গল্প জমা করে রাখি।।জমে থাকা গল্পগুলো বলার জন্য হলেও তোমাকে চাই।ওগুলো আমাকে বলতেই হবে তোমাকে যতই বিরক্ত হও না কেন। ঐ সময়টুকুতে আমার ডিকশনারিতে "অধৈর্য্য" বলে কোন শব্দ থাকবে না।
হয়তো তুমি ক্লান্ত ,হয়তো তুমি অন্য কোন চাপে অতিষ্ঠ,হয়তো তুমি দুই রাত ধরে ঘুমাতে পারছো না পড়াশুনার জন্য ,হয়তো তোমার এ্যাসাইনমেন্ট আছে বা তোমার আশেপাশে অনেক কোলাহল।হয়তো তুমি ফেসবুকে বসতে ভুলে গেছো।
তোমার এই হাজার হাজার "হয়তো" আর লক্ষ লক্ষ ব্যস্ত থাকার কারণ এর ভীড়ে একটা মানুষ ঠিকই তার হাজারটা কথা তোমায় লিখে যাচ্ছে।হয়ত বার বার ফেসবুকে পলকহীন দৃষ্টি নিয়ে তাকিয়ে আছে।চারকোণা একটা স্ক্রিণে নীলসাদা ফেইসবুকের পেইজটা বারবার রিফ্রেশ করে সে একটা সবুজ বাতির অপেক্ষা করছে।মেসেজটা সিন হবার অপেক্ষায় প্রহর গুনছে।
প্রতি রাতেই এই আমি তোমাকে বলার জন্য জমানো গল্পগুলো বুকের ভেতর থেকে বের করে আনি আর বার্তা সিন হবার অপেক্ষাতে মুঠোফোনটা হাতের মুঠোয় নিয়ে নিজের অজান্তেই অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পড়ি।আমার জমানো গল্পগুলো, জমানো কথাগুলো চুপিসারে কষ্ট হয়ে ঝড়ে পড়ে, তারপর খুব গোপনে অতটা খোঁজ রাখার মত সময় হয়তো নেই তোমার,আমি তা চাইয়ো না।শুধু আমার কথা গুলো শুনে নিও একবার।
আচ্ছা থাক, এতো কিছু শুনতে হবে না, তুমি শুধু এই জনমে আমার হইয়ো,জন্মান্তরের দাবী রইল।একটা শেষ কথা,আমার সমস্ত হাহাকার ছারখার আর বরবাদে তুমি মিশে আছো।
ইতি
তোমার, আমি

মন্তব্য ২ টি রেটিং +৩/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা এপ্রিল, ২০১৬ রাত ১০:০৭

বিজন রয় বলেছেন: রাজকুমারী
ইতি
রাজকুমার।
+++

০৬ ই এপ্রিল, ২০১৬ রাত ১:১৯

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: রাজকুমার হতে পারলে ভালই হবে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.