নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

নিষ্ঠুরতম বিচার হোক

০৫ ই এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৭:৫৯

শুধুমাত্র একজন ধর্ষকের প্রকাশ্যে লিঙ্গ কেটে ফেলা হোক। সেটা লাইভ টেলিকাস্ট করে গোটা দেশের মানুষকে দেখানো হোক। এরপরের মুহুর্ত থেকে ধর্ষণ করা তো দূরের কথা,ইভ টীজিং করা তো দূরের কথা, উগ্র পোষাক পরা মেয়েদের 'সকালে নাস্তা করতে ভুলে গেছি' দৃষ্টিতে তাকানো দূরের কথা- স্বাভাবিকভাবে তাকাতেই ভয় পাবে! ধর্ষকদের জন্য এরচেয়ে ভালো বিচার আর হতে পারে না। আমি এই বিচার সমর্থন করি। এটাই জাস্টিস!
প্রতিদিন পত্র পত্রিকায় ধর্ষণের খবর ছাপা হয়- ধর্ষনের বিচার হইছে এমন খবর কি ছাপা হয়? আমি আজ পর্যন্ত পড়ি নি,আজ পর্যন্ত শুনি নি। যারা ধর্ষক তারাও জানে দেশে ধর্ষণের বিচার হয় না! তারা নির্দ্বিধায় ধর্ষণ করার সাহস পায়!
শুধুমাত্র একবার ধর্ষকদের প্রকাশ্যে লিঙ্গ কেটে ফেলা হোক। সবাইকে দেখানো হোক। তাহলেই এদেশের মেয়েরা শান্তিতে নিশ্চিন্তে নিরাপদে প্রকাশ্যে এখানে চলাফেরা করার স্বাধীনতা পেয়ে যাবে।
ক্যাণ্টনমেন্টে যে মেয়েটাকে ধর্ষণ করা হয়েছে সেই ধর্ষকদের বের করা সহজ। খুবই সহজ। একটা জিনিষ মোটামুটি পরিষ্কার -যারা ধর্ষণ করেছে তারা ক্যান্টনমেন্টের ভেতরেই থাকে। বাইরের মানূষের সাহস হবে না ক্যান্টনমেন্টের ভেতরে গিয়ে ধর্ষণ করার। তারা ভালোমতোই জানে ক্যান্টনমেন্টের ভেতরে ধর্ষণ করা আর নিরাপত্তা বাহিনীর সামনে ধর্ষণ করা সমান কথা। ক্যান্টনমেন্টের ভেতরের যে মানুষদেরই ভালো জানার কথা কখন ধর্ষণ করলে সেটাতে ধরা পড়ার চান্স কম। এটাও খুজে বের করা হোক মেয়েটার প্রতিদিনের টিউশনীর রাস্তায় কোন ছেলে তাকে টীজ করতো নাকি,কোন ছেলেজনিত সমস্যায় মেয়েটা ছিলো কি না। কেউ না কেউ জানবেই। তার কাছের বন্ধু বান্ধব কিংবা পরিবার। আর তাছাড়াও ধর্ষকদের ট্রেস করার যতো প্রমাণ দরকার তারা সেটা রেখেই গিয়েছে মেয়েটার মৃত শরীরে!
তাদের খুজে বের করে মাত্র একটাবার 'জাস্টিস' করা হোক। তাদের লিঙ্গ কেটে ফেলা হোক। দেশে ধর্ষণ থেমে যাবে।
যারাই ধর্ষণ করেছে তারা কোন না কোন নারীর পেটের ভেতর থেকে বেরিয়ে এই পৃথিবীর মুখ দেখেছে। আবার বিচার না হলে কোন না কোন নারীর পেটের ভেতরে জন্ম নেবে তাদের সন্তান। বড়ো হয়ে সেও হতে পারে কোন নারী! সেটা হবে সবচেয়ে করুণ ব্যাপার- যখন কোন মেয়ে জানবে-তার বাবা ছিলো ধর্ষক!
বিচার হোক। নিষ্ঠুরতম বিচার হোক!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই এপ্রিল, ২০১৬ রাত ৯:২৩

কালনী নদী বলেছেন: আমার মনে হয় দেশে অতিরিক্ত মাদক বিশেষ করে ইয়াবার প্রভাব ক্রমস যুব সমাযকে গ্রাস করছে! এই মাধক একজন সুস্থ মানুষকে পশুতে পরিণত করতে পারে। আমি নিজে এটা প্রায় তিনমাস ব্যবহার করে প্রায় দুমাস দরে নিচ্ছি না। সরকারেরও এর প্রতি উদাসিনতা সন্দেহের অবকাশ রাখে না। শিক্ষাব্যবস্থা, ছোটবেলা থেকে শিশুদের মনে বিষ ডুকিয়ে দেওয়া।
এসব ত মাত্র শুরু, দর্শন আর হত্যা আস্তে আস্তে মানুষ পূড়িয়ে মারা হবে আর এমন একটা সময় আসবে রেড ইন্ডিয়ানদের মতন মানুষের মুন্ডু রেধে খাওয়া হবে।
কয়েকদিন আগেই পড়েছি কয়েকটি হোটেলে মানুষের মাংস সরবরাহ করা হচ্ছে! কথা হচ্ছে এসব অমানুষদের বিচার করবে কে?
সেনা জড়ীত বলে সবাই নিশ্চুপ এটা বলার আর অপেক্ষা রাখে না।

০৬ ই এপ্রিল, ২০১৬ রাত ১:১৮

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: হুমম এটাও একটা ভাল পর্যাবেক্ষন

২| ০৫ ই এপ্রিল, ২০১৬ রাত ৯:৪৭

বিজন রয় বলেছেন: বিচার হলো কই?

০৬ ই এপ্রিল, ২০১৬ রাত ১:১৮

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: হয়নি এখনও তবে হতে হবে,দ্রোহ চলছেই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.