নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-২৪

০৯ ই এপ্রিল, ২০১৬ ভোর ৬:৩৭

মেঘবালিকা
হাজার বার বলেছি আমি নীরবতা নয় ভালোবাসা চাই আমি।জীবনের কেন্দ্রবিন্দু যেখানে শুরু হয়েছে সেই বৃত্তে তুমি আছো আর আমি তোমার চারিপাশ ঘিরে বৃত্ত তৈরী করেছি।মাথায় যে তিনটি উপাদান থাকে মানুষের পরিবার, সমাজ, আর প্রিয়জন,আমার মনে হয় প্রথম ও তৃতীয় স্থানটি তুমি সহজেই দখল করে নিয়েছ।আর কত বার যে তোমার চাহুনিতে এ হৃদয় জর্জরিত হয় তা ব্যাখ্যা করতে গেলে কেটে যাবে এক জীবন।
আমার নাম তো বিশ্বের এক ঐতিহাসিক ইতিহাস সৃষ্টি করবে এক জীবনে প্রতিদিন একবার করে তোমায় দেখে মৃত্যু হয় আমার একজনমে কতজনই বা তার প্রিয়ার নামে শত শতবার মরতে পেরেছে?তোমাকে যখন স্বপ্নে দেখিনি তখনও জীবিত ছিলাম কিন্তু এখন পতিদিন ধুপ পোড়া ছাই হই ভাবি আমি কি আর আমাতে আছি। বাহ্যিক রুপে আামি জীবিত হলেও আমার মরন হয়েছে।যখনই দেখি তোমার নাম নি এমন কি মনে আসে ততবারই মনে হয় মরে যাই এক একবার তা যদি তুমি বুঝতে?
বলিনি কখনও তোমাকে কতটা পনয়ে আমার হৃদয় অস্থির হয়েছে,প্রথমে বলার সাহস হয়নি তোমাকে লিখতে গেলেই কিবোর্ড ঠকঠক করে কাপতো,কতটা ভালবাসায় যে আমি শিকারে পরিনত হয়েছি আর তুমি নিশ্চুপ ঘাতক হয়েছো তা যদি সত্যি বোঝাতে পারতাম।কাউকে জানতে দেই না,কেনই বা সময়ের সাথে তাল মিলিয়ে চললেও ভিতর থেকে খুবই অন্যমনস্ক। একাকী পথ ধরে আমি ছুটে যাই দিগন্তের আলোতে যেথায় পথের শেষে তুমি মিশে আছো আবার ভোরের কিরনের সাথে উপস্থিত হয়ে জানান দেই, আমি আছি তোমার সাথে,থাকতে চাই তোমার সাথে, কিন্তু আমি নিজেই আজ আবিষ্কার করি তুমি আমার রক্তে মিশে আছো।
আমি কখনই আমার ভালবাসার পরিমাপ করিনি,সত্য বলতে কি করতে চেয়েছিলাম একবার,যে আমি ভালবাসি।পরিমাপ করতে গিয়েছিলাম,শেষে দেখি আমার হৃদয়ের মাঝে আমি যেখানেই তাকিয়েছি,সেখানে সদাই তোমার মুখ।তবে মাঝে মাঝে তুমি হীন একাকিত্বে হৃদয় জ্বলে,আমি একটু স্বস্তির সন্ধানে বারবার ভৃত্য হয়ে ঘুরি তোমারই চারপাশে।স্বপ্ন দেখা ছাড়তে চাইলেও হৃদয় আমার ছাড়ে না।
.
আসলে একটি কথা না বললেই নয়, আমি খুবই যে শান্ত প্রকৃতির একটি ছেলে এমন টা নয়। কিন্তু বর্তমানে আমি শান্ত ছেলের থেকেও বড্ড বেশী শান্ত হয়েছি। খুব বেশি কথা বলি তা কিন্তু নয়,কিন্তু এখন আমি সবসময় বকবক করি,তুমি হৃদয়ে মিশে আছো এই আমার এতটা পরিবর্তন।মাঝে মাঝে আমি নিজেই খুব অবাক হয়ে যাই আমার আমি কে দেখলেই। চিন্তেই পারিনা আমি সেই মানুষ,যে চুপচাপ করে এককোনে বসে থাকতো।
শত কথার মাঝেও একটি কথা বলবো, আমি থাকতে চাই তোমার হৃদয় জুড়ে,যেমনটা তুমি মিশে আছো আমার সকল কিছুতেই।তুমি রয়েছো আমার এই নিবীর রাতের আত্মচিৎকারের মাঝে,তোমাকে পাওয়ার ইচ্ছে আমার প্রতিফলিত হবে প্রতিদিন,আমি শুধু তোমার স্বপ্নের রাজকুমার হয়ে,তোমর আকশে রাতের নিশুতি তারা হয়ে থাকতে চাই এক জনমে। কতটা ভালবসি বলে আমার প্রতিটা কাজে তুমি মিশে থাকো তুমি হয়তো কখনই তা জানবে না।আমি শুধু একজীবনে তমাকে পাওয়ার আনন্দ নিয়ে মেতে থাকতে চাই, আমি এমন ভালোবাসা দিয়ে আগলে রাখতে চাই যেন আমার মাঝেই তুমি পরিবার আত্মীয় কিংবা বন্ধু সবই পাও।
তুমি আমার সেই মায়াময়ী যাকে দেখে আমি খুব শান্তি নিয়ে ঘুমিয়ে যাই,তোমার মায়াময়ী চোখদুটো আমার মাথা ব্যথার ওষুধ হিসেবে কাজ করে।প্রচন্ড বাজে সময়ে তোমার ছবি দেখে আমি অনেক বেশি সাহস পাই।সকালে ঘুমের ভাঙ্গার পর সবচেয়ে সুন্দর মায়বতীটাকে দেখে আমার দিন শুরু হয়।
আমি তোমাকে কখনো ভালবাসা ছাড়া থাকতে পারবো না ... ভুলেও না !!
তোমার মায়াময় আর আমার কাঙ্খিত ভালোলাগার কন্ঠ শোনার তীব্র হাহাকার আমার মধ্যে বিরাজ করে,আমি বিশ্বাস করি মন থেকে বিশ্বাস করি আমার এই হাহাকর একদিন শেষ হবে।
শুধু এতটুকু বলি আমি পূর্নিমার চাঁদ দেখেছি আমি,তোমার ওই মায়াবী চোখের চাহুনীতে।খুব ভয়ে বলছি কথাটা সাহস টুকু জোগার করতে এতদিন লেগে গেল আজ বলি,অশ্য অপরাধ হলে ক্ষমা করবে এতটুকু বিশ্বাস করি,তুমি কি আমার বাবুর আম্মু হবা?"
ইতি
মেঘবালক

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৯ ই এপ্রিল, ২০১৬ সকাল ১১:৫৯

এশো শান্তির দিকে বলেছেন: Nice

০৯ ই এপ্রিল, ২০১৬ দুপুর ১২:৪৭

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.