নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৩২

২০ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:০৭

মেঘলা মেয়ে,
ঠিক কবে তোমাকে লক্ষ্য করে দেখেছিলাম সেই দিনক্ষন আমি হলফ করে বলে দিতে পারছি না।তবে এতটুকু বলি যে তোমাকে ভালবাসার পর বুকের গৃহস্থলিতে বেশ কিছু গর্ত আবিস্কার করলাম। একদিন জল ঢেলে দেখলাম, কাঠ কয়লার গন্ধ আর পাথর যুগের ধ্বংসাবাশেষ।এতটাই পুড়েছে ঐ মায়াবী আঁখিতে যে মলমেও কাজ হয়নি।
আমার মাঝে কি ইচ্ছে করে জানো, নিশুতি রাতে আকাশের পানে তাকিয়ে থাকতে খুব ভালোই লাগে,নিজেকে তখন কেন জানি আকাশ মনে হয়,আকাশের মত তখন হয়তোবা আমার মনের আকাশে হাজারও তাঁরা জ্বলজ্বল করে না কিন্তু একটি তাঁরা ঠিকই আমার মনের আকাশ জুড়ে ধ্রুব তাঁরার মত জ্বলতে থাকে...সেই তাঁরাটি আর কিছু নয় সেটা হলে তুমি, তোমায় ভালবাসার মাঝেই তো আমি খুঁজে পেয়েছি জীবনের বিশালতা।
আমি জানি আমার আকাশে অনেক বৃষ্টি ঝড়ে, অনেক কষ্ট মেঘ হয়ে ঘুরে বেড়ায় সমস্ত আকাশের সীমানা জুড়ে, তবুও তোমার মায়াবি আঁখি রংধনুর সাত রঙ্গে রাঙ্গিয়ে দেয় আমার আকাশটাকে।
শুধু তোমার জন্য আমার নিজেকে আকাশ ভাবতে খুব ভালো লাগে, নিঝুম রাতে তুমি আমার আকাশে পূর্নিমা হয়ে আলো ছড়াবে, সেই আলোতে আমি ভালবাসার ভেলায় চড়ে পাড়ি দিবো রংধনুর দেশে,মেঘের মোহনায় ঘুরতে ঘুরতে তোমার কোলে মাথা রেখে বলবো ভালবাসি তোমাকে।
তুমি তো খুব ভাল করেই জানো এই যুগের প্রেম হচ্ছে,গিফট দেওয়া-নেওয়া,ভাল রেস্টুরেন্টে খাওয়া,ট্যাগ চেক ইন দেওয়া আর ডস্লারধারী বিএফ কে ফটো ক্রেডিট দেওয়া,সাথে গার্লফ্রেন্ডের পিকে লাভ স্টিকার ইমোটিকন দিয়ে কমেন্ট করা।শুধু এক টাইপের মেয়েদের ছেলেদের রিলেশনশিপ স্ট্যাটাস চেইঞ্জ হয়।এজন্য ওই সম্পর্কগুলো বেশিদিন স্থায়ীইও হয় না।এসব পাতলা কাচের প্রেম টিকে থাকে পরবর্তী ক্রাশের আগ পর্যন্ত।তারপর ধুপ করে পরে ঠাস করে ফেটে যায়।
কিন্তু ওসব পতিত প্রেমে আমার কোন আগ্রহ নাই।যা সরল যা স্বাভাবিক তাই খুব ভাল লাগে আর প্রকৃতি ভাল লাগে।এর মাঝেও আর একজনকে খুব ভাল লাগে আর সে তুমিই।প্রতিদিন বাসে ট্রেনে অলিতে গলিতে কাজেল মাঝে কতশত মুখ সামনে আসে তবে সেই হাজার জনের মধ্যে তোমাকে অন্যরকম লাগে,ঘুরে বেড়াক এমন আরো হাজার জন।তুমি যেমন আছো ঠিক ততটাই এমনই থাকো আমার অগোছালো জীবন গুছিয়ে দিতে,আর আমি শতবার এমনই আগোছালো হবো করন পাশে থাকবে তুমি গোছাতে। তোমার সব পাগলামির সাথে পাগল হবো কিন্তু তাও হাত ছাড়ব না।একশত একটা ঝাড়ি অবজ্ঞা দুরদুর তার পরও তোমার পিছেই ঘুরঘুর এটা বলতে শোন আমার না খুব ক্ষুধা লেগেছে তোমার ভালবাসার ক্ষুধা।তোমার জন্য আমার পৃথিবী বদলাবো কিন্তু খবরদার তুমি বদলাবে না,কখনই শাড়ি পড়ার অভ্যাসটা ছাড়বে না কিন্তু বলে দিচ্ছি। তোমার আকাশে হাজার তারা ঘুরবে কিন্তু আমি হব তোমার একক সূর্য।আমি ছাড়া আর কেউ চোখেই পরবে না।আমাকে কখনো ডাকার প্রয়োজন নেই,কারন আমার অনুপস্থিতি কখনো অনুভব ই হবে না।তোমার সকল দুর্বলতা রাগ,মায়া,ব্যার্থতা সবকিছু নিয়ে ভালবাসি এবং বাসবো অনন্তকাল, বিশ্বাস করো!
তোমারই
বদ্ধপাগল

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২০ শে এপ্রিল, ২০১৬ রাত ১:৩৭

এরশাদ চাচ্চু বলেছেন: পর্নোসাইট বন্ধের ঘোষণা | বিলুপ্তির পথে কুটির শিল্প
এসপ্তাহের মধ্যেই বন্ধ হতে যাচ্ছে ব্রাজার্স থেকে শুরু করে এক্সহ্যামস্টার, এক্সভিডিওস, টুশি ডটকম সহ ঐতিহাসিক সব পর্নোগ্রাফি ওয়েবসাইট। বাংলাদেশ থেকে এসব পঁচা সাইটে এখন থেকে আর কেউই ভিজিট করতে পারবেনা। সম্প্রতি ফেসবুকে এমনটাই ঘোষণা দিয়েছেন মাননীয় ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম।

পর্নোগ্রাফি আইন এর ধারা বজায় রাখতে বাংলাদেশের ওয়েব থেকে এসব দুষ্ট দুষ্ট সাইটগুলো বন্ধ করা জরুরী বলে এক ব্যক্তি তাঁর (তারানা হালিম) ফেসবুক পেজে কমেন্ট করলে প্রত্যুত্তরে তিনি বলেন, 'এই সপ্তাহের মধ্যেই সকল পর্নোগ্রাফিক সাইট বন্ধ করে দেয়ার ব্যবস্থা নেয়া হবে।'

পর্নোসাইট বন্ধ কর‍ার বিষয়টি দেশের সমাজ ও তরুণদের সামাজিক অবক্ষয় রোধে ভুমিকা রাখবে বলেই মনে করা হচ্ছে। তবে ফেসবুকে এ নিয়ে সংখ্যালঘূ কিছু খারাপ ছেলেদের বিক্ষুদ্ধ হয়ে পোস্ট দিতে দেখা গেছে। মোকাদ্দেস নামে এরকমই একজন তরুণ সোমবার রাতে তার ফেসবুক স্ট্যাটাসে লিখে, 'পর্নোসাইট বন্ধ করার মাধ্যমে আমাদের জৈবিক অধিকারে হস্তক্ষেপ করা হচ্ছে।'



এদিকে পর্নোসাইট বন্ধ করলে দেশের সম্ভাবনাহীন কুটির শিল্পও বিলুপ্তির দারপ্রান্তে গিয়ে পৌঁছাবে বলে মনে করছেন আরেক জনপ্রিয় ফেসবুক‍ার মোতাহার মিথুন।

আরও পড়ুন বিসিএসের জন্য, প্রথমবারের মত এইচএসসি পরীক্ষায় ছেলেদের অংশগ্রহণ!

২| ২০ শে এপ্রিল, ২০১৬ ভোর ৫:১৭

কালনী নদী বলেছেন: শুধ মেঘলা মনের কাছে চিঠি তাই সরাসরি সংগ্রহে।

২০ শে এপ্রিল, ২০১৬ সকাল ১০:৫৭

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: হুমম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.