নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৩৩

২১ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:১৪

প্রিয় বেহুলা,
জানিনা কবে আমার মাঝে খুঁজে পাবো তোমায়?তোমাকে ভেবে কত মুগ্ধতা ছড়িয়েছি আকাশে, লিখেছি কত যে কবিতা, বুনেছি কত যে স্বপ্ন!! যখন খালি পায়ে নরম ঘাসের উপর দিয়ে হেটে যাই,শিহরন জাগে মনে। ভাবি তুমি পাশে থাকলে কি ভালই না হতো। পূর্ণিমা রাতে আমি একাই চন্দ্রস্নান করি।তুমিও কি কর? জানিনা কবে দেখা হবে তোমার সাথে?? অনেক উপহার জমে আছে যে। ৮ জোড়া কানের দুল,২ জোড়া নূপুর, নীল কাগজে লেখা ১০৮টা কবিতা।আমার মত কোন পাগল আজ পর্যন্ত তুমি দেখেছ কি না জানিনা। আমি হয়তোবা তোমার স্বপ্নে দেখা রাজপুত্রের মত নই, নই তোমার কল্পনার সেই পারফেক্ট মানুষটি। তাইতো কল্পনার রাজ্যে পাখা মেলে দিবাস্বপ্নে গা ভাসিয়ে দেই নি।নিজের যোগ্যটাকে প্রতিনিয়ত বাড়িয়ে চলছি। সকলের মত আমি তোমায় বলব না “WHEN WE ARE HUNGRY,LOVE WILL KEEP US ALIVE ”।তাইতো আমার এই অবিরাম পথচলা......
“একটু ভালবাসলে কী এমন হবে তোমার ?বেশি দিনের জন্য না,শুধু এই একটা জনম আমার হয়ে থাকলেই হবে”
জানিনা তোমার হেসে ওঠার উচ্ছল ভঙ্গীটা কেমন হবে? কেমন হবে তোমার মায়াঘন চোখের চাহনি। কত স্বপ্ন দেখেছি তোমায় নিয়ে,তুমি জানো?? এক বর্ষণমুখর রাতে হাতে হাত রেখে হাটব দুজনে। তোমার অধর বেয়ে নামবে বৃষ্টির অবিরাম জলধারা,সেই জলে আমি তোমার নাম লিখে দেব। এমনি আরও কতো?জানিনা কবে সত্য হবে তা?
একটা কথা কি জানো ভালোবাসি শব্দটার কোন ব্যাক্ষা থাকেনা। যে ভালোবাসার ব্যাখ্যা হয় সেটা ভালোবাসা না, সেটাকে বলে স্বার্থসিদ্ধি। 'আমি তোমাকে ভালোবাসি', তোমাকে কেন ভালোবাসি এর কোন কারন আজ পর্যন্ত কেউ ব্যাখ্যা করতে পারেনি। ভালোবাসায় কারন খুঁজতে নেই। কোন কারন ছাড়াই,তোমাকে ছাড়া আমার চলবেনা।কারন তুমি ছাড়া আমি চরম অক্সিজেনের অভাবে ভুগি।
পরিশেষে,তাই কোন গানের কলির কিছু লাইনের মত তোমায় বলে দিতে চাই-"নতজানু হয়ে ছিলাম তখনো, এখনো যেমন আছি
মাধুকরী হও নয়নমোহিনী স্বপ্নের কাছাকাছি
ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড করো প্রেমের পদ্যটাই
বিদ্রোহ আর চুমুর দিব্যি শুধু তোমাকেই চাই"
তোমার চির প্রতীক্ষারত
লখিন্দর

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২১ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:৪০

বেদের ছেলে মফিজ মিয়া বলেছেন: গরমে খাসিতে পরিণত হলো রাজারবাগের তিন কুকুর !
প্রচন্ড গরমে এবার খাসিতে পরিণত হলো একই পরিবারের তিনটি কুকুর। রাজধানীর রাজারবাগে মির্জা আব্বাসের বাড়ির সামনে এই বিস্ময়কর ঘটনাটি ঘটেছে। উৎসুক জনতার ভীড় সামল‍াতে খাসি তিনটিকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।



জানা যায়, দীর্ঘদিন যাবৎ কুকুর তিনটি ওই এলাকায়ই বসবাস করছিলো। এরমধ্যে ছিলো একজন ছিলো মহিলা কুকুর। আর দুজন ছিলো তার দুই সন্তান, পুরুষ কুকুর। প্রতিদিনকার মত আজ সকালেও তার‍া রোদ পোহাতে এলাকার একটি কনফেকশনারী দোকানের সামনে গিয়ে বসে। বিশ্রাম নিতে নিতে একসময় তারা ঘুমিয়ে যায়। ঘুমের মধ্যেই তাদের দেহের আবরণ বদলাতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই বদলে যায় পুরো দৃশ্য। রোদের উত্তাপে খাসিতে পরিণত হয় কুকুর তিনটি !


খাসির হবার পর পুলিশের হেফাজতে তিন কুকুর


এসময় ভয় পেয়ে আশেপাশের লোকজন চিৎকার চেচামেচি শুরু করলে খাসি তিনটির ঘুম ভেঙ্গে যায়। এবং একে অপরকে অবাক হয়ে দেখতে থাকে।

শেষখবর পাওয়া পর্যন্ত বিবিসি, সিএনএন ও রয়টার্স থেকে তিনজন সাংবাদিকসহ অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক ইতিমধ্যেই বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন খাসি তিনটিকে নেড়েচেড়ে দেখার জন্য। - প্রথম আলু

২| ২১ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:৫০

রুদ্র ফড়িং বলেছেন: অসাধারণ হইছে বস। বিশেষ করে "৮ জোড়া কানের দুল,২ জোড়া নূপুর, নীল কাগজে লেখা ১০৮টা কবিতা" এই লাইনটা।

২১ শে এপ্রিল, ২০১৬ রাত ২:০০

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

৩| ২১ শে এপ্রিল, ২০১৬ সকাল ১১:১০

বিজন রয় বলেছেন: ++++
৩৪??

২১ শে এপ্রিল, ২০১৬ সকাল ১১:২৫

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: আজ রাতে পাবেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.