নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৭৬

০২ রা নভেম্বর, ২০১৬ রাত ২:১৯

কেশবতী,
তেমন কিছুই বলার নেই তোমাকে,প্রথম যেদিন প্রফাইলে দেখি তোমাকে তোমার অদ্ভুত এক মায়াময় মুখ খানি দেখেছিলাম ,আর মনে হচ্ছিলো আমার জীবন থেকে কি যেন একটা জিনিসের দারুন অভাব ।তারপর এই আমি কতশত ভাবে তোমায় দেখি।কখনও বা পাগলের মত খুঁজি যখন ডিএকটিভ থাকো।জানিনা বুকের মাঝে কেমন যেন চিনচিন করে ব্যাথা করে তোমায় না দেখলে। জানিনা আমার কি হবে,বিধাতা যদি তোমাকে আমার জন্যে লিখে রাখেন,আমি নিশ্চই পাব তোমাকে ।আমি শুধু এটাই বলি আমি শুধু অপেক্ষা করব তোমার জন্যে।তোমার ক্যাম্পাসে কিমবা একাকিত্বে। তুমি কি জানো আমি কখনও এলোমেলো চুলের স্পর্শে হারাতে চাইনি আমার অনুভব বরং চেয়েছি তা মিশে থাক তারা ঝরা ফুলের দলে।কখনও ইচ্ছে করে আকড়ে ধরা হাতের মুঠোয় এ হৃদয় রাখতে চাইনি।বরং চেয়েছি মেঘের দেশে হারিয়ে যাক অজান্তে।
কারো আদরমাখা চিমটির আচড়ে ভেসে যাক যত অনুভূতি তাও চাইনি।
তবুও তোমার নাম না জানা শত অভিমানের আড়ালে ও ভালবাসার শিশিরকণায় আমার দৃঢ় প্রত্যয় হারিয়ে যায় নিভৃতে,তোমার মায়া কাজলের বক্ররেখায় একেছি এ মনের কল্পনা আর গোধূলীর শেষ আলোয় হারিয়ে ফেলেছি নিজেকে তোমার মাঝে অগোচরে।তোমার জলভরা মায়াবী পদ্ম আঁখিতে ভুলেছি আমার কষ্টের অব্যক্ত ভাষা। আমার দীঘশ্বাস গুলো লীন হয়ে গেছে তোমার একমুঠো মায়াবী বাতাশে,
ভালবাসার আলোতে স্বপ্নের ছায়া দেখতে অপূর্ণতার আঁচড়ে আমি আর কষ্ট পেতে চাইনা।আমি চাই আমি যেন লীন হয়ে যাই তোর মনের আধারে।
তাই আমি অপেক্ষা করি।তোমার জন্যে অপেক্ষা।অনেক ভিড়ের মাঝে তোমার কোমল চোখ এর জন্য অপেক্ষা। ভিশন ঝড়ের মাঝে কোমল তোমার গালের জন্য অপেক্ষা। প্রচন্ড তিয়াসে তোমার ভেজা এক জোড়া নরম ঠোটের জন্য অপেক্ষা।আমি অপেক্ষা করি কোন একদিন তোমার আমার দেখা হবে।এই তুমি আমার অগোছালো জীবন টা টুক করেই গুছিয়ে দেবে। এই তোমাকে মাঝ রাত্রিতে দুম করে বলে ফেলব এক ভুল বেলার জীবনের কঠিন কোন সত্য।এই তুমি আমার শত জনমের অপেক্ষার অবসান ঘটাবে।দুরত্বটাকে বইয়ের ভাজে রেখে দিয়ে ঝুম বৃস্টিতে রিক্সার হুডটা ফেলে দিয়ে তোমার সাথে ভিজবো আমি ভালবাসার বন্যায়।তুমি কি জানো হে কেশবতী,দুই পাশে দুইটা মানুষ একই অপেক্ষা করে গেলে, কোন ফলাফল আসে না।কেউ একজন কে গুটি গুটি পায়ে আগাতে হয় কেউ একজন কে মুখ খুলতে হয়।যে অপেক্ষাতে সময়ের দীর্ঘতা থাকে, সে অপেক্ষায় শুধু হৃদয় পুড়ে ছাই হয়ে যায় মন ভিজে না।
তাইতো আমি পুরো পৃথিবীকে পাশ কাটিয়ে,ষড়বিদ্ধ এক পাহাড় যন্ত্রনাকে বুকে কবর দিয়ে তোমায় বলতে চাই।"এই শোন কেশবতী তোমাকে আমার অসহ্য লাগে,ভিষন অসহ্য।এতই অসহ্য যে দেখলেই হৃদয় জ্বলে যায়।তুমি নিশ্চুপ থেকে এত জ্বালাও কেন?তার থেকে একবার বলে দাও না ভালোবাসি,কি হয় একবার বলে দিলে?"মাঝে মাঝে মুচকি হেসে বলতে চাই তোমায়"পাগলী লেপটে যাওয়া কাঁজলেও তোমাকে খুউব আপন লাগে। আসতো কাজল আর একটু ছড়িয়ে দেই। আপন লাগাটা আরো বাড়ুক"।
ঐ যে কবি একটা কথা বলেছেন না যে,"তুই কেমন করে যাবি?পা বাড়ালেই পায়ের ছায়া আমাকেই তুই পাবি ।তবুও তুই বলিস যদি যাই,দেখবি তোর সমুখে পথ নাই ।আমিও এভাবেই বলতে চাই তুমি আমার অস্তিত্বে মিশে থাকা সাধারনত্বে অসাধারন একজন।তুমি আমার চির কাঙ্খিতা।
তোমার
মেঘবালক

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা নভেম্বর, ২০১৬ রাত ২:৪২

ভ্রমরের ডানা বলেছেন:

মেঘবালকের উড়ন্ত প্রেমপত্র ভাল লেগেছে!

০২ রা নভেম্বর, ২০১৬ দুপুর ২:৪৮

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.