নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৮৩

১৮ ই নভেম্বর, ২০১৬ রাত ৩:৪৪

চন্দ্রাবতী,
চিঠি শুরুর জন্য খুব সুন্দর একটি সম্বোধন প্রয়োজন, আপাতত আমার কাছে তোমার জন্য এই নামটাই সর্বাপেক্ষা গ্রহনযোগ্য মনে করি !তবে আমার ধারণা তুমি তার থেকেও মোহনীয়া! তাই এভাবেই শুরু করছি।
.
জানো, আমি খুব অদ্ভুত ঈর্ষাপরায়ণ একটা ছেলে তোমার ক্ষেত্রে,যেন আমাকেই তোমার ভালবাসতে হবে।পৃথিবীতে আর কাউকে তুমি
চাইতে পারবেনা,আমরা একে অন্যের জন্য।মনে হয় তোমাকে ছাড়া যদি আমি বাঁচি, তাহলে আমার বাচ্চাকাচ্চাকে নিশ্চয়ই দেখাব যে কতটা পাগলামি ছিল আমার,তোমার জন্য।আর কাউকে এমন ভাবে হৃদয়ে ধারন করা সম্ভব না,কিন্তু আমি যে তোমার মাঝে হারিয়ে ফেলেছি নিজেকে এই ব্যাপারটা আমার মস্তিষ্ক মেনে নিয়েছিল যখন বলেছিলাম ভালবাসি।জীবনে কিছু ব্যাপাার হয়ে গেলে তা আর ফিরিয়ে নেয়া যায় না,এমন ভাবে হারিয়েছি তোমার মাঝে আমার কিছুই অবশিষ্ট নেই আর।
অদ্ভুত সুন্দর সময়গুলোর কথাই মনে পড়ে,তোমার শাড়ি পড়া,পাগলামো এবং তোমার চোখের কাঁজল।
আমার কোন ফেইরি গডমাদার থাকলে বলতাম একদিনের জন্য হলেও তোমার হৃদয়ে আমাার প্রতি বিশ্বাস আর ভালবাসায় পূর্ণ করে দিক।একদিন হলেও তপ্ত রোদের মাঝে বসে থাকি রাস্তার পাশে।একদিন আমরা রাস্তার পাশে হাঁটি শিল্পকলা থেকে চারুকলা তারপর চকবাজার হয়ে টিএসসসি।চলে যাওয়ার সময় যেন শক্ত তোমার হাত ধরে দাঁড়িয়ে থাকতে পারি,যেন ছাড়বে না কখনো!আমি একদিন বিদায় বেলায় আমার জজন্যে তোমার চোখের কান্না দেখতে চাই।
আমাদের দুজনের পছন্দ অপছন্দ আলাদা হতে পারে।সমরেশ,সুনীল,পিঙ্ক ফ্লয়েড,আর্ক,বনযোভি বা ব্যাকস্ট্রিট বয়েজ! বছরের প্রথম বৃষ্টিটা হোক ভালবাসার বৃষ্টি,এখন অনেক বৃষ্টি হয় কিন্তু তুমি থাকো না,একটু একটু করে তুমিহীনতায় আমি মরে যাাচ্ছি তুুমি কি টের পাও না?কিছু মানুষ যখন পাশে না থাকে, পুরো পৃথিবী শূন্য লাগে।এই শূন্যস্থান পূরণ হয়না।অপেক্ষা থাকা উচিত নয় হয়তো তবুও গত একবছর অব্ধি আমি তোমার অপেক্ষায় আছি। ক্ষীণ আশা বলা যেতে পারে।
আজ কতদিন তুমি একটা কথা বলোনা।জানি আমাদের শরীর,মন,আত্মা সব কিছু আলাদা।একটা জিনিষ খেয়াল করেছো!আমিযে তোমাকে নিয়েই লেখে যাই কেন তা করি। কারন কি যে অদ্ভুত ভাবে তুমি আমাতে মিশে আছো,আমার প্রত্যেকটা সৃষ্টিছাড়া শব্দ তুমি আছো..আমার প্রতিটা অগোছালো লাইন তুমি..প্রতিটা অর্থহীন কথা হলে তুমি।
আমার নিজের একটা ফুলের বাগান,মাঝরাতে হাইওয়েতে ব্যাগ পুটলা নিয়ে এডভেঞ্চারে যাওয়ার স্বপ্ন,পাহাড়ের খুব উঁচুতে একটা কাঁচের ঘর,পুরোনো শ্যাওলা পরা একটা জমিদার বাড়ি সাথে শাঁন বাধানো একটা পদ্মপুকুর পাশে থেকে স্বপ্ন পূর্ণ করার ইচ্ছে তোমাার সাথে। "তুমি আমি মিলে পৃথিবীর যে সর্ববৃহৎ উপন্যাস"টা তা তুমি একবার ববুঝঝততেে পেরেছো?
একটা গ্রুপ খুলেছি আমি ছাড়া ওতে আর কেউ নাই সম্পর্কের ।তোমার ছবি তোমার নামে কবিতা।আমি বাবা সোজজাা কথার মানুুষ শুধু এটা জানি ব্যথায় নীল হবার মত কষ্ট,এইটা আমার সবচে ভাংচুর করে আমাকে।আমি অন্তত ১ টা দিন তোমার চোখে আমার জন্যে হাহাকার দেখতে চাই।আমার হৃদয় আমার মস্তিস্ক,আমার ভালবাসা তীব্র থেকে তীব্রতর হয়েছে যেভাবে আম চাাই টা দিননের জন্যেও তা বুঝ তুুমি।আমি শুধু এটা জানি আমি আজ পর্যন্ত কাউকে এত তীব্র ভালবাসিনি।
একদিন হয়তো আমার মনে থাকবে না আজ পর্যন্ত তোমাকে আমি আমার সর্বস্ব দিয়ে ভালোবেছিলাম,কিন্তু আমার মনে থাকবে আজ পর্যন্ত তোমার জন্য আমি কতবার ভয়ঙ্কর কষ্ট নিয়ে গুমড়ে গুমড়ে কেঁদেছি।
ইতি
পথিক বালক

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৬ শে ডিসেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:১৪

ak ahad বলেছেন: boss. ,,
83 tei আটকে গেলেন কেন??
,, ,,, অনেক অপেক্ষায় আছি বস
,,,,,, তারাতারি বস,,,
৯৯৯ পার্ট লাগব,,

১০ ই ফেব্রুয়ারি, ২০১৭ সকাল ১০:৩৫

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: হাহাহা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.