নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৮৮

০৮ ই মার্চ, ২০১৭ রাত ১০:৪৮

পরী,
পৃথিবীতে কেউ না জানুক তুমি তো জানো আমি তোমাকে ভয়াবহ রকমের ভালোবাসি।পৃথিবীতে কাউকে না জানুক তুমি তো জানো আমি কি ভয়াবহ রকমের অপেক্ষা করি তোমার জন্যে কিন্তু সমস্যাটা হলো বেশিভাগ ক্ষেত্রে সেই খবর টা তুমি কখনোই জানতে পারেন না।বিশ্বাস করো পরীআমি তোমার মায়ের অবিবাহিত মেয়ের বর হতে চাই
বিশ্বাস করো আমি শুধু এতটুকুই চাই।
তুমি যদি বল প্রথম বিশ্ব যুদ্ধের দামামা বা ময়দানের মাঝখানে গিয়ে হাটতে! তবে এই আমি চললাম।তোমার পলক ফেলার আগেই গিয়ে দেখে ফিরেও এলাম!তুমি যদি বল ২১০০ সালের ৭ই মার্চ গিয়ে দেখে আসতে! , এই আমি চললাম।তোমার পলক ফেলার আগেই গিয়ে দেখে ফিরেও এলাম!তোমার জন্যে এপাড় ওপাড় আমি একজনমেই চলতে পারি।
বুঝলে যা নিয়ে মানুষ চিন্তা করে ; কিন্তু বাস্তবে পায় না , তাই স্বপ্ন দেখে মানুষ ।আর স্বপ্ন নিয়ে যে তার পৃথিবী সাজায় , সেই বুঝতে পারে স্বপ্নকে ।
স্বপ্নে হারানোর ভয় নেই , আছে শুধুই পাবার আনন্দ ।তাই তো স্বপ্ন দেখি।
বারবার স্বপ্ন দেখিএবং তোমাকেই স্বপ্ন দেখি।
আচ্ছা যদি কোন জ্যোৎস্না রাতে হাওয়ায় ভেসে আসে এক মুঠো মেঘ
তোমার ও আঙ্গিনায় তবে কেমন হতো?আসলে অনেককাল হলো হৃদয় বিষাদময় তোমায় ভেবে।যদি বাতাসের সাথে ভেসে আসা দূরের কোন নীরব নিশীথ রজনীতে ধোঁয়াশা কাচের অন্তরালে মোমের আলো জ্বেলে চলে তোমার আসার প্রতিক্ষা দুরু দুরু কাপে মোমের আলো তবে যেনে নিও আমি কান পেতে রই তোমার নূপুরের শব্দের।
বুঝলে মেয়ে বিয়েটা তোমার আমাকেই করা উচিৎ কারন আজ থেকে ৫০ বছর পর পড়ন্ত বেলায় আমার কুঁচকে যাওয়া চামড়া দেখে মুচকি হেসে বলব “বৌ তোমার ভাঁজ পরা চামড়ায় হারিয়ে যায় মন ”তোমার পাকা চুলের পাতলা বেণীতে একটা বুনো ফুল গুঁজে দেব?তোমার ঝাপসা দুচোখে রোজ সকালে ঠিক আগের মতই চুমু দেব ।গভীর রাতে তোমার কাশির শব্দ শুনে ঘুম জড়ানো চোখে তোমাকে বুকের উষ্ণতা দেব। তুমি খালি সকালের প্রথম কিরণ যেন আমার ঘুমন্ত প্রশান্তির বিঘ্ন না ঘটায় তাই নিজের ছায়া দিয়ে আমাকে আড়াল করবে,কি করবেতো?তুমি জেনে নিও কাজের সময় আমি তোমার ঘর্মাক্ত কপালখানি পরম যত্নে মুছে দেব।
বুঝলে মেয়ে তোমার কপাল খানি চুমুতে চুমুতে আর দমবন্ধ করা ভালোবাসায় তোমায় খুন করে ফেলতেও আমি রাজি আছি যদি শাস্তি হিসেবে তোমার বুকের মধ্যেখানে আজীবন কারাদণ্ড দাও।
আমি তোমার কোলে মাথা রেখে শান্তিতে ঘুমাতে চাই,ভালোবাসার বার্তা পাঠাতে চাই,মনের একান্ত ইচ্ছে গুলোর বাস্তব রূপ দিতে চাই,যা আমি আনেক কাল তোমায় নিয়ে দেখেছি।
ও আজ নারী দিবস নারী ভেবে নয় একজন মানুষ ভেবে তোমায় বলছি "তোমারা থাকলেই হ্যাপী ওম্যান্স ডে,তোমাদের ছাড়া একটা জাতি উপাধি পাইতো গে"
সুতরাং তুমি ধন্যবাদ পেতেই পারো,কারন এ পৃথিবীতে তুমি জন্ম নিয়ে আমার তোমাকে হা করে দেখার সুযোগ করে দিয়েছো।
তোমায় ভালাবাসা বা ভালবাসায় তুমিময়।
ইতি
মেঘবালক

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.