নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যে সত্যি সত্যি চলে যেতে চায়\nতাকে যেতে দেয়া উচিত...কারন\nহয়তোবা সে চলে যাবার জন্যই\nএসেছে...সবাইতো আপন না;\nঅতিথিও হয় অনেকে...\n

বাংলার ফেসবুক

আমি একজন বেকার ব্লগার

বাংলার ফেসবুক › বিস্তারিত পোস্টঃ

আমাকে কি আপনাদের পাশ্বে বন্ধু হিসেবে একটু ভালবেসে দাড়ানোর সুযোগ দিবেন না

২৭ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৩২


পৃথিবিতে সবচেয়ে অসহায় আমি, আমি আমার নিজের মনের কথা আমার প্রিয় মানুষ গুলোর কাছে বলতে গিয়েও বলতে পারি না …………। আসলে আমার কাথা শোনার মানুষই নেই। শুধুই বকবক করে যাচ্ছি। আমি সামুতে এসেছি সবার সঙ্গে ভালবাসা ভাগাভাগি করে নিজের দুঃখ কষ্ট ভুলে থাকতে। কিন্ত সামু খুবই নিষ্টুর তারা নতুনদের কথা শুনতে চায়না। আসলে আজ আমাদের লেখায় ভুল ভাষায় ছন্দহীন আপনারা সুযোগ না দিলে আর বন্ধুরা সহযোগিতা না করলে কি ভাবে সময়টা পার করি। মুল কথা সামুর বন্ধুরা আপনারা কি আমার আপনার পাশ্বে স্থান দিবেন না। আপনরা যদি আমাকে নতুন বলে আমার লেখা না পড়ো না মন্তব্য করো তাহলে সামু টিম তো ১০ বছরেও আমাকে প্রথম পাতায় স্থান পাবো না। বন্ধুরা আপনারা কি আমায় আপন করে প্রথম পাতায় আপনাদের পাশ্বে একটু দাড়ানোর সুযোগ করে দিন। এগিয়ে যাবার দায়ীত্ব আমার।

মন্তব্য ২৪ টি রেটিং +২/-০

মন্তব্য (২৪) মন্তব্য লিখুন

১| ২৭ শে নভেম্বর, ২০১৫ রাত ২:০৯

চাঁদগাজী বলেছেন:

আপনার স্হান হয়ে গেছে; আপনার লেখার ইচ্ছা আছে, বুঝা যাচ্ছে; লিখুন, আমরা আছি, পড়বো।

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৪৬

বাংলার ফেসবুক বলেছেন: ভাই মনের কথা হউক আর মুখের কথাই হউক শুনে খুশি হলাম। আপনাকে ব্লগে প্রথম বন্ধু হিসাবে পেলাম সে জন্য ধন্যবাদ।

২| ২৭ শে নভেম্বর, ২০১৫ রাত ২:৩০

কামরুন নাহার বীথি বলেছেন:
বন্ধুরা আপনারা কি আমায় আপন করে প্রথম পাতায় আপনাদের পাশ্বে একটু দাড়ানোর সুযোগ করে দিন। এগিয়ে যাবার দায়ীত্ব আমার। -------------

আপনি নিজের যোগ্যতায় প্রথম পাতায় স্থান করে নিয়েছেন!!!
এগিয়ে চলুন আপন গতিতে, সাথেই পাবেন !!!
সামুতে স্বাগতম আপনাকে, শুভ হোক আপনার ব্লগীয় জীবন !!!

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৪৪

বাংলার ফেসবুক বলেছেন: কামরুন নাহার বীথি @ স্যরি আপু এখনও প্রথম পাতায় স্থান পাইনি। আপনারা আমার পাশ্বে থাকলে হয়তো আশার আলো রয়েছে। এর আগে বারংবার ব্যর্থ হয় আর ফেসবুকে যাই। ফেসবুক খোলা থাকলে হয়তো এবার সম্ভাব হতো না। তবে সোনার বাংলা ব্লকে অনেক সময় দিয়েছি একটানা ১৭ ঘন্টা পর্যন্ত। এখানে নতুন তাই শুধুই এলোমোলো অগোছালো মনে হচ্ছে।কামরুন নাহার বীথি @ স্যরি আপু এখনও প্রথম পাতায় স্থান পাইনি। আপনারা আমার পাশ্বে থাকলে হয়তো আশার আলো রয়েছে। এর আগে বারংবার ব্যর্থ হয় আর ফেসবুকে যাই। ফেসবুক খোলা থাকলে হয়তো এবার সম্ভাব হতো না। তবে সোনার বাংলা ব্লকে অনেক সময় দিয়েছি একটানা ১৭ ঘন্টা পর্যন্ত। এখানে নতুন তাই শুধুই এলোমোলো অগোছালো মনে হচ্ছে।

৩| ২৭ শে নভেম্বর, ২০১৫ রাত ৩:১৩

AnirbanIslam বলেছেন: পাশে তো থাকতেই হবে। আমরা আমরাই তো :)

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৩৪

বাংলার ফেসবুক বলেছেন: AnirbanIslam বলেছেন:@AnirbanIslam বলেছেন:@পাশে তো থাকতেই হবে। আমরা আমরাই তো :) ভাই আপনি পাশ্বে থাকবেন এটাই আমার বড় পাওয়া। সঙ্গে একটু সহনুভুতি রাখেন।

৪| ২৭ শে নভেম্বর, ২০১৫ রাত ৩:৩০

আমি মিন্টু বলেছেন: আমরা সকলে এক পরিবারের লোক ধরেনিন শুভ ব্লগীং :-/

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৩৪

বাংলার ফেসবুক বলেছেন: আমি মিন্টু বলেছেন: আমরা সকলে এক পরিবারের লোক ধরেনিন শুভ ব্লগীং :-/ ভাই আমি ছিলাম ফেসবুক পোকা। ফেসবুকের কারণে ব্লগে আসা হয়নি। অনেকবার ফেসবুকে এসেও কারণ বসত বা আমার ভুলের কারণে আইডি ব্লগ হয় তাই এবার ভাল লেখার শাহশ পাচ্ছি না। আপনার উপর নির্ভর করছে প্রথম পাতায় আমার লেখা ছাপা। ধন্যবাদ আমি মিন্টু বলেছেন: আমরা সকলে এক পরিবারের লোক ধরেনিন শুভ ব্লগীং :-/ ভাই আমি ছিলাম ফেসবুক পোকা। ফেসবুকের কারণে ব্লগে আসা হয়নি। অনেকবার ফেসবুকে এসেও কারণ বসত বা আমার ভুলের কারণে আইডি ব্লগ হয় তাই এবার ভাল লেখার শাহশ পাচ্ছি না। আপনার উপর নির্ভর করছে প্রথম পাতায় আমার লেখা ছাপা। ধন্যবাদ

৫| ২৭ শে নভেম্বর, ২০১৫ সকাল ৮:৩৫

সেলিম আনোয়ার বলেছেন:
শুদ্ধ বাংলা লিখতে পারাটা অনেক বড় কাজ ।
শুভকামনা । ব্লগে সুস্বাগতম ।হ্যাপী ব্লগিং ।


২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৪৩

বাংলার ফেসবুক বলেছেন: আমি হুমায়েন আহম্মেদের ফ্যান তাই আমার মনে হয় আপনি। ধন্যবাদ সাথে থাকার জন্য।

৬| ২৭ শে নভেম্বর, ২০১৫ সকাল ১১:৫৪

কাবিল বলেছেন: মাত্র দুদিন হয়েছে, আপনার প্রোফাইল পরিসংখ্যান আর পোস্ট দেখলে বোঝা যায় এটা মাল্টি নিক। তবে পরে জানতে পারলাম আপনি অন্য ব্লগ ব্যবহার করেছেন। আবার আপনার প্রতিউত্তর দেওয়ার ধরন দেখে মনে হচ্ছে সামুতে আপনি নতুন। যাই হোক আপনি ইচ্ছা করলেই আপনি নিজের যোগ্যতায় যথা স্থান লাভ করতে পারবেন। এগিয়ে চলুন সাথেই আছি। শুভ ব্লগিং।


বি দ্র প্রতিউত্তর দেওয়ার সময় মন্তব্যের উপরে সবুজ তীর চিহ্ন ক্লিক করে মন্তব্য করুন।

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৩৬

বাংলার ফেসবুক বলেছেন: কাবিল ভাই। ভাই মাল্টি নিক এর অর্থটা বুঝলাম না। আসলে আগে সোনার বাংলা ব্লেগে ছিলাম ওটা বন্ধ হওয়ায় ফেসবুকে লেখা শুরু করলাম। সামুতে ৪ বছর চেষ্টে করেছি কোন কারনে প্রথম ৭দিন পর্যবেক্ষণেই আমি ব্যান হয়ে যাই তাই ইচ্ছা থাকলেও বেশি লেখা পোষ্ট করতে পারছিনা। প্লিজ আপনি আবশ্যই আমার পাশ্বে থেকে অনুপ্রেরণা দিবেন। ধন্যবাদ।
বি দ্র প্রতিউত্তর দেওয়ার সময় মন্তব্যের উপরে সবুজ তীর চিহ্ন ক্লিক করে মন্তব্য করুন। ভাই এ বিষয়টিও জানা ছিল না। বয়স ৩ দিন। প্লিজ আরো কিছু জানা থাকলে পরামর্শ দিয়ে আমাকে এগিয়ে নি। লাইক কি ভাবে দিতে হয়।

৭| ২৭ শে নভেম্বর, ২০১৫ দুপুর ১২:২১

নাজমুল হাসান মজুমদার বলেছেন: ব্লগে স্বাগতম :) :) :)

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৪১

বাংলার ফেসবুক বলেছেন: নাজমুল হাসান মজুমদার @ এই নঘন্য ব্যক্তিকে স্বাগতম জানানোর জন্য আপনাকে অনেক প্রতি ও শুভেচ্ছা রইল।

৮| ২৭ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৪:১২

সুমন কর বলেছেন: হতাশ হবার কারণ তো কেঁটে গেছে !! কারণ আপনি প্রথম পাতায় সুযোগ পেয়ে গেছেন।

শুভ ব্লগিং... !:#P এবার লিখতে থাকুন আর পড়তে থাকুন, ব্লগ ভালো লেগে যাবে।

প্রথম লাইক দিয়ে গেলাম।

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৪০

বাংলার ফেসবুক বলেছেন: সুমন কর ভাই কেমন আছে। আপনি বললেন আমি প্রথম পাতায় লেখার সুযোগ পেয়েছি। কিন্ত আমি পোষ্ট করার পর প্রথম পাতায় গিয়ে আমার লেখা দেখতে পারি না। এ বিষয়ে আপনার কিছু জানা থাকলে একটু পরামর্শ দিন। না নিজের পোষ্ট করা লেখা নিজে প্রথম পাতায় দেখতে পারে না এমনটা কি।

৯| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ২:২৪

দেবজ্যোতিকাজল বলেছেন: আমিও নতুন । তোমার সাথে একমত ।:):):)

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ৩:২৬

বাংলার ফেসবুক বলেছেন: ভাই বাচতে হলে এক সঙ্গে লড়াই করে বাচতে হবে। আমি আপনার লেখা পড়বো মন্তব্য লাইক দিবো পাশাপাশি আপনিও সেই কাজগুলো করবেন তাহলেই ২ জনার প্রথম পাতায় লেখা প্রকাশ হওয়া সম্ভাব।

১০| ২৮ শে নভেম্বর, ২০১৫ সকাল ৯:২৬

দেবজ্যোতিকাজল বলেছেন: ঠিকাছে:):):)

২৮ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৪:৪৫

বাংলার ফেসবুক বলেছেন: ওকে ভাইয়া

১১| ২৯ শে নভেম্বর, ২০১৫ সকাল ৯:৫৩

আহমেদ জী এস বলেছেন: বাংলার ফেসবুক ,



প্রথমেই আপনার ভুল ধারনাটি ভেঙে দিতে হচ্ছে । লিখেছেন ---সামু খুবই নিষ্টুর তারা নতুনদের কথা শুনতে চায়না।
আপনার ধারনা ঠিক নয় । এখানে এমন এমন ব্লগার আছেন যারা অনেকের কথাই মনযোগের সাথেই শোনেন, সাড়াও দেন তেমন করেই । অবশ্য যিনি কিছু বলতে চান ব্লগ পাতায় তাকে পরিশীলিত, সুস্থির, প্রজ্ঞাময়, সহজ, বোধগম্য হতে হয় । তবেই সুস্থ্য সামু ব্লগাররা তাকে বরন করে নিতে কার্পন্য করেন না ।

এই তো দেখলেন , কেমন করে আপনাকে সামু ব্লগের বন্ধুরা তাদের পাশেই টেনে নিয়েছেন !!!

হ্যাপি ব্লগিং । সুন্দর থাকুন , থাকুন ভালো ।

৩০ শে নভেম্বর, ২০১৫ রাত ৩:৩৮

বাংলার ফেসবুক বলেছেন: জি ভাই আমার ধারণা ভুল। আপনাদের সহযোগিতা অনেক পেয়েছি। কিন্ত প্রথম পাতায় সুযোগ না পাওয়ায় একটু মন ক্ষুন্ন।

১২| ০৩ রা ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৪৭

শক্র হতে চাই বলেছেন: সামু ব্লগের ব্লগাররা কৃপনাতা করে না। তারা জ্ঞাণ ও ভাল লেখার পাশাপাশি ব্লগারদের সমস্য এবং বন্ধু সূলভ আচারণ করে থাকেন। আপনার পাশ্বে অনেকে দাড়িয়েছে। আমিও দাড়ালাম অবশ্যই সবার মান রাখবে। ইতিমধ্যেই তো মন্তব্যে ব্লগ খাইছেন ভবিষ্যতের জন্য .....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.