নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যে সত্যি সত্যি চলে যেতে চায়\nতাকে যেতে দেয়া উচিত...কারন\nহয়তোবা সে চলে যাবার জন্যই\nএসেছে...সবাইতো আপন না;\nঅতিথিও হয় অনেকে...\n

বাংলার ফেসবুক

আমি একজন বেকার ব্লগার

বাংলার ফেসবুক › বিস্তারিত পোস্টঃ

সামু টিম ভাইদের দৃষ্টি আকর্ষণ কামণা করছি

০১ লা ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৬

সামু ব্লগের বন্ধুদের সবাইকে জানাই বিজয় মাসের বিজয়ী শুভেচ্ছা। বন্ধুরা আমি একটা সমস্যায় পড়েছি তাই আপনাদের কাছ থেকে একটা পরামর্শ চাই। কেন জানি হঠাত আমি আপনাদের পোষ্টে মন্তব্য করতে গিয়ে মন্তব্য করতে পারছি না। মন্তব্য করে ছেন্ট করতে গেলেই এই লেখাটা ভেসে ওঠে (একটি ভুল পাওয়া গেছে

sorry,you are not allowed to comment in this blog ) এখন আমার করণিয় কি? প্লিজ যার জানা আছে সে আমায় মন্তব্যে বা পরামর্শে বিষয়টি সমাধান করে উপকৃত করেন। একে তো লেখা প্রথম পাতায় স্থান পায় না তার উপর যদি মন্তব্য করা থেকে বিরত রাখে তাহলে সামুতে আমি কি নিয়ে থাকবো। সামু টিম ভাইয়ারা কেন আপনারা আমার উপর নিদয় হলেন। একটু সহায় হউন অন্য ১০ জনের মতো আমিও ব্লগে জমিয়ে লেখা মন্তব্য ও পোষ্ট প্রথম পাতায় স্থান দিবার জন্য সবিনয় মিনতি করছি।সামুর টিম ভাইয়েরা আমার প্রতি একটু নমনিয় হওয়ার উদাত্ব অহবান জানাচ্ছি।


মন্তব্য ১৫ টি রেটিং +০/-০

মন্তব্য (১৫) মন্তব্য লিখুন

১| ০১ লা ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৮

ব্লগার মুস্তাকিম বলেছেন: হয়ত আপনি এখনো নিরাপদ ব্লগার হতে পারেননি, সময় নিন , ধন্যবাদ

০১ লা ডিসেম্বর, ২০১৫ রাত ১০:৫৮

বাংলার ফেসবুক বলেছেন: জি ভাই ঠিক বলেছেন। একটু সহযোগিতা করেন যেন নিরাপদ ব্লগার হওয়ার জন্য। কিন্ত মন্তব্য করতে পারছিনা সে বিষয়ে কিছু বললেন না যে।

২| ০১ লা ডিসেম্বর, ২০১৫ রাত ৮:২৩

গেম চেঞ্জার বলেছেন: পোস্ট করেছি: ১৩টি
মন্তব্য করেছি: ৭২৬টি
মন্তব্য পেয়েছি: ২৭১টি
ব্লগ লিখেছি: ১ সপ্তাহ ১২ মিনিট
অনুসরণ করছি: ০ জন
অনুসরণ করছে: ১৪ জন

০১ লা ডিসেম্বর, ২০১৫ রাত ১১:০০

বাংলার ফেসবুক বলেছেন: ভাই ছালাম নিবেন। আমি চাইলাম সমস্যার সমাধন । সমাধানের বদলে তুলে ধরলেন আমার পোষ্টের ফিরিশতি। এখন কি আমি আর মন্তব্য করতে পারবো না।

৩| ০১ লা ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৪২

গেম চেঞ্জার বলেছেন: দেখুন! আপনি ৭ দিনে ৭০০+ কমেন্ট করে ফেলেছেন। যেটা সাধারণত চোখে পড়ে না। আপনি নিজে অন্তর্দৃষ্টি নিয়ে দেখুন যে, এর মধ্যে কতটি মন্তব্য পোস্টের দ্বারা অনুপ্রাণিত হয়ে করেছেন।

পোস্টের প্রাসঙিক আলোচনায় অংশগ্রহণ করা উচিত ছিল আপনার। সম্ভবত আপনি তা করেন নি। পরিসংখ্যান অন্তত তাই বলে। আপনি যদি সামুতে এনজয় করতে চান তবে সবই আছে। কি নেই বলুন। ছড়া, কবিতা, বিজ্ঞান, মিথ, থিওরি, ফিলোসফি, ছবি ও ভ্রমণ, ফান, রম্য সবই আছে। আপনি আন্তরিকভাবে অংশ নিলে এ ঘটনা হয়তো ঘটতো না।

০১ লা ডিসেম্বর, ২০১৫ রাত ১১:০৬

বাংলার ফেসবুক বলেছেন: আপনি শুধু দিনের হিসেব বাই করলেন আপনি ব্লগে ক ঘন্টা সময় দিয়েছেন জানিনা। আমি দিনে ১৪ ঘন্টা সময় দিয়েছি। ওই ১৪ ঘন্টা আমি কোন পোষ্ট পড়েনি আমায় যারা মন্তব্য করেছেন তাদের মন্তব্য গঠন মূলক ভাবেই করেছি। আসলে সামুতে নতুনদের লেখা বা মন্তব্য পুরাতনরা খুব কম মূল্যায়ান করে। আপনি আমার মন্তব্য দেখেন যখন নতুন ২/৩ দিন একটু এলোমোলো হয়েছে তারপর থেকে দেখুন অন্য পুরাতন আইডিধারীর চেয়ে সামন্য হলেও উন্নত হয়েছে। আসলে আমাদের ঘায়ে ওনারা কিশের যেন একটা গন্ধ পায়। আমি কতোদিন মন্তব্য করতে পারবো না।

৪| ০১ লা ডিসেম্বর, ২০১৫ রাত ১১:৩০

রক্তিম দিগন্ত বলেছেন:



আপনি ব্লগে ১৪ ঘন্টা থাকেন - সেই হিসেবে ৭ দিনে ৭০০+ মন্তব্য!

আমি আছি এই নিকে এক মাস এক সপ্তাহ ধরে আছি। মোবাইল পিসি দুটোতেই যতক্ষণ জেগে থাকি - ব্লগে তো থাকিই। আমার তো মাত্র ১৩০০ ক্রস করলো মন্তব্য। সেইটার আবার ৩৫০ এর মত মনে হয় নিজের পোষ্টের পালটা উত্তরেই দিয়েছি।
আপনার পরিসংখ্যান অনুযায়ী আমার মন্তব্য থাকার কথা - ৬০০০ এর উপরে।

কারণটা হল - ব্লগে ১৪ ঘন্টা থেকে না পড়ে সমস্ত ব্লগ পোষ্টেই মন্তব্য করা যাবে। এতে মন্তব্য সংখ্যা হো হো করে বাড়বেই। কিন্তু পড়ে করতে গেলে এত পোষ্ট পড়া সম্ভব নয়। কারণ, আপনার ব্রেইনটাই এই চাপ নিতে পারবে না।
পোষ্ট পড়ে মন্তব্য করেন - মন্তব্য ব্লক খাবেন না।

আর আপনার নামে খুব সম্ভবত নালিশ পৌছেছে কর্তৃপক্ষের কাছে। সেজন্যেই আঁটকে গেছেন।

আর নতুন পুরাতন যেই ব্যাপারটা বললেন - সেইটাও সঠিক নয়। আমার প্রথম পাতায় এক্সেক্স পেতে সময় লেগেছে ১০ দিন - সেইটাও ভাল মত পোষ্ট করেই। আর আগের নিকে তো ৬ মাসই লেগেছিল। এই একমাসে তো এত কম মন্তব্য করেও সবার সাথেই পরিচয় করতে পেরেছি।

ভাল ভাবে পড়ে তারপর মন্তব্য করুন। এতে আঁটকাবে না।

০৪ ঠা ডিসেম্বর, ২০১৫ রাত ১২:০২

বাংলার ফেসবুক বলেছেন:
আমি সব সময় ছোট পোষ্ট গুলোতে মন্তব্য করি। বড় পোষ্ট এড়িয়ে যাই। পরামর্শের জন্য ধন্যবাদ

৫| ০২ রা ডিসেম্বর, ২০১৫ রাত ১২:২৬

বাংলার ফেসবুক বলেছেন: আমি ব্লগ কৃতিপকের কাছ থেকে একটা নোটিশ পেয়েছি তার অর্থ জানিনা। কোন স্বহৃদয়বান বন্ধুর জানা থাকলে অর্থটা জানাবেন।(নতুনআপনাকে ফ্রন্টপেইজ একসেস দেওয়া হয়েছে ) এই ফ্রন্টপেইজ অর্থটা বুঝলাম না।

৬| ০২ রা ডিসেম্বর, ২০১৫ রাত ১২:৩৮

আরণ্যক রাখাল বলেছেন: ফ্রন্টপেজ মানে প্রথম পাতা| সকল পোস্ট অংশে প্রকাশিত হবে| কমেন্টের ব্যাপারে বলতে পারলাম না| হয়ত আপনাকে ব্লক করা হয়েছে| ব্যাপার না| ভাল পোস্ট করুন| ব্লক সরায় নেবে

০২ রা ডিসেম্বর, ২০১৫ রাত ১:৫৬

বাংলার ফেসবুক বলেছেন: ধন্যবাদ ভাইজান । এটা আমার জন্য খুবই সুখবর। তবে মন্তব্য করতে না পারায় আমার বাক স্বাধীনতা হরণ করা হইল। ভাই আপনি তথ্যগত ভুল পরামর্শ দিলেন।

৭| ০২ রা ডিসেম্বর, ২০১৫ সকাল ১০:৪৪

অতঃপর হৃদয় বলেছেন: পোষ্ট না পড়ে মন্তব্য করছেন হয়তো তাই এমন হয়েছে। আর সমস্যার সমাধান আমার কাছে নেই।

০২ রা ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৩৪

বাংলার ফেসবুক বলেছেন: তাই। আমি শুনেছি ব্লগারদের উপর নির্ভর করে অনেক কিছু। সে জানাটি কি ভুল।

৮| ০৩ রা ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:৩১

শক্র হতে চাই বলেছেন: ব্লগে এসেই বেশি বেশি লাফাইছেন আর .....? অপেক্ষায় থাকেন সামু ব্লগ টিম আপনার উপর সদয় হবেন এই কামণা করেন।

০৪ ঠা ডিসেম্বর, ২০১৫ রাত ১২:০৫

বাংলার ফেসবুক বলেছেন: সরি কৈই আর দাপানের সুযোগ পেলাম দাপানের আগেই আমায় থেমে দিয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.