নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যদি পারতাম দুঃখগুলো নিলামে বিক্রি করে দিতাম

শাহজাহান সাঈফ

একাকিত্ব হলো জীবনের সাধনা লাভের উত্কৃষ্ট উপায়। উর্দু বা হিন্দুতে একাকিত্বকে বলা হয় তানহা। একাকিত্ব মানুষের জীবনে পূর্ণতা দেয়। পৃথিবীর তাবত্ বিখ্যাত ও মহান ব্যক্তি তাদের জীবনের গুরুত্বপূর্ণ একটি অংশ একাকিত্বে কাটিয়েছেন। কখনো ইচ্ছা করে আবার কখনো বা বাধ্য হয়ে। তারা কেউবা গেছেন নির্জন পাহাড়ের কোনো গুহায়, অথবা গভীর জঙ্গলে।

শাহজাহান সাঈফ › বিস্তারিত পোস্টঃ

একজন গিটার উস্তাদ চাই। যাদের ফ্রি সময় আছে আওয়াজ দিবেন।

০৮ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৮

শখের বসে বেশ কিছুদিন আগে একখান গিটার কিনছিলাম। ইন্টারনেটে খোজাখুজি করে বেশ কিছু ভিডিও টিউটরিয়াল নিলাম। চেষ্ঠা করতেছি কিছু শেখার, কিন্তু মনে হচ্ছে কিছুই হচ্ছে না। বুঝতে পাড়লাম উস্তাদ ছাড়া গিটার শেখা যাবে না। তাই আপনাদের সাহায্য নিলাম। আপনাদের মাঝে যদি কেউ গিটার এক্সপার্ট হন, এবং আপনাদের বাসা কিংবা অফিস যদি মতিঝিল, খিলগাও, বাসাবো অথবা শাহবাগ এলাকায় হয় এবং আপনার অবসর সময়ে যদি এই অধমরে গিটার সম্পর্কে একটু গাইড লাইন দেন তাহলে এই অধমের গিটার শেখার খায়েশখান পুরন হবে এবং আপনারাও ইহজগত পরজগতে বহু ছোয়াবের অংশীদার হবেন ।





যারা ফ্রি প্রশিক্ষণ দিয়া ইতিমধ্যে বহু ছোয়াব ইনকাম করিয়াছেন এবং বর্তমানে আর ছোয়াবের বিনিময় প্রশিক্ষণ দিতে চান না তাদের জন্য আমার পক্ষ থেকে অল্প পরিমান হাদিয়ারও ব্যবস্থা আছে (অর্থাৎ হাদিয়া দিয়েও আমি শিখতে রাজি আছি)।





অবশেষে জনদরদী ব্লগার ভাইদের কাছে আমার আকুল নিবেদন, এই আবেদনখানা পড়িয়া যদি কেউ দিল খুলিয়া আওয়াজ দেন কিংবা যোগাযোগের ঠিকানা দেন তাহলে অবশ্যই আমি আপনাদের সাথে অনতিবিলম্বে যোগাযোগ স্থাপন করিব।

অথবা যদি একটু কষ্ট করিয়া আমার এই নাম্বারে 0191 780 9411 একটা মিসকল দেন তাহলে আমি কলব্যাক করিয়া নিজেকে ধন্য মনে করিব। চাইলে এই ঠিকানায় (E-mail: [email protected]) ক্ষুধে বার্তা প্রেরণ করে এই অধমরে সহযোগিতা করতে পারেন।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৯ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪০

টেকনিসিয়ান বলেছেন: ইহা কোন ধরণের গীটার মানে-- হাওয়াইন, লীড নাকি স্পেনিস ..... কোনটি ?

০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২০

শাহজাহান সাঈফ বলেছেন: জনাব আপনি তো টেকনিসিয়ান, দেখিয়া বুঝিয়া লন।

২| ১১ ই এপ্রিল, ২০১৫ দুপুর ২:০৫

তানভীর১১১৩ বলেছেন: কি কি সাহায্য লাগবে বলবেন কি ?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.