নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

খাবার উপযোগী ফরমালিন চাই।

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৩১

আমাদের প্রিয় বাংলাদেশে যেন সব কিছুতেই ভেজাল। অন্য সব ভেজাল সহ্য করা যায় কিন্তু খাবারের ভেজাল মানুষের দেহে সরাসরি ক্ষতিকর প্রভাব ফেলে। মানুষকে অসুস্থ করে তুলে। তাই খাবারে ভেজাল দেয়া থেকে বিরত থাকা যে কোন সত আর বিবেবকবান নাগরিকেরই উচিত । কিন্তু কে শোনে ধর্মের কাহিনী।



খাবারের ফরমালিন মেশানো এদেশের এক শ্রেণীর নোংরা মানুষের কাজ। ফল পাকাতে যে বিষাক্ত কার্বাইড মেশানো হয় সেটাও খারাপ। খারাপ মানুষ এই সব কাজ করে।



এই সব খারাপ মানুষরা এখন একটা ভাল কাজ করতে পারে। তাহলো খাবার উপযোগী ফরমালিন আবিষ্কার করা। এমন ফরমালিন তারা বানাবে যেট মানুষের জন্য ক্ষতিকর হবে না।



দেশের সাধারণ মানুষের কম ক্ষতি হয় এমন কাজ যদি অর্থপিপাসুরা করতেন সেটা হত একটা ভাল কাজ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৫৬

ঢাকাবাসী বলেছেন: সরকারের ঘুষখোর আমলা আর রাজনৈতিক নেতাদের প্রশ্রয় পেয়েই এইসব ভেজালদাতারা এত সাহসী। ফরমালিন খুব কম জায়গাতে ব্যাবহার হয় আর এটা না হলে দেশের কোন ক্ষতি হবেনা, কিন্তু এটা আমদানী বন্ধ করলে কয়েকটা লোকের ঘুষ পাওয়া কমে যাবে। এটা সরকার ইচ্ছা করলেই বন্ধ করতে পারে।

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:২১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: সুন্দর বলেছেন। অনেক ধন্যবাদ। ভাল থাকুন সব সময়।



আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.