নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

ছেলেটি নেতা হয়ে গেল!!!

০৬ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৯:০৯





আমার সেই বন্ধু যোগ দিল ছাত্র রাজনীতিতে। দারুণ অবাক করা ব্যাপার! তার চেহারাই গেল পাল্টে। টি শার্ট আর জিন্সে তাকে দারুণ দেখাতে লাগল। আমি মুগ্ধ হয়ে গেলাম। যেন নায়কের মতো দেখাচ্ছে তাকে। কলেজের অনেক সুন্দর সুন্দর মেয়ে তাকে আহলাদ করে ভাইয়া ভাইয়া করছে। প্রিন্সিপালসহ কলেজের অন্যান্য শিক্ষকরাও তাকে সমীহ করে কথা বলতে শুরু করলো। দেখে আমার কি যে ভাল লাগত। বন্ধু বটে আমার একটা। আমি গর্বিত।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৬ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৯:১৭

আজমান আন্দালিব বলেছেন: এভাবেই নেতা হয়ে যায়!

০৭ ই সেপ্টেম্বর, ২০১৪ সকাল ১০:১৫

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: এবং তারা নেতা হয়ে সবাইকে জ্বালায়। জাতির ১২ টা বাজায়।

২| ০৭ ই সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৭:৩৪

আরজু মুন জারিন বলেছেন: আমার সেই বন্ধু যোগ দিল ছাত্র রাজনীতিতে। দারুণ অবাক করা ব্যাপার! তার চেহারাই গেল পাল্টে। টি শার্ট আর জিন্সে তাকে দারুণ দেখাতে লাগল। আমি মুগ্ধ হয়ে গেলাম। যেন নায়কের মতো দেখাচ্ছে তাকে। কলেজের অনেক সুন্দর সুন্দর মেয়ে তাকে আহলাদ করে ভাইয়া ভাইয়া করছে। প্রিন্সিপালসহ কলেজের অন্যান্য শিক্ষকরাও তাকে সমীহ করে কথা বলতে শুরু করলো। দেখে আমার কি যে ভাল লাগত। বন্ধু বটে আমার একটা। আমি গর্বিত।আমি ও X( X( X(

০৮ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৮:১২

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ভাইয়া, কষ্ট করে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ভাল থাকুন সব সময়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.