নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

মাল‌য়ে‌শিয়ার সা‌বেক প্রধানমন্ত্রী না‌জিব গ্রেফতার।

০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৩:৫৭

সাবেক প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাক।

মাল‌য়ে‌শিয়ার সা‌বেক প্রধানমন্ত্রী না‌জিব তুন রাজাক কে আজ বিকাল তিনটায় রাজধানী কুয়ালালামপু‌রের বাসভবন থে‌কে প্রেফতার করেছে দেশটির দুর্নীতি দমন কমিশন।

আজ মাল‌য়ে‌শিয়ার দুনী‌তি দমন ক‌মিশন আজই এ বিষ‌য়ে বিবৃ‌তি দে‌বে। ক‌মিশন জা‌নি‌য়ে‌ছে, আগামীকাল সকাল সা‌ড়ে আটটায় তা‌কে কুয়ালালামপুর আদালত কম‌প্লে‌ক্সে নেয়া হ‌বে এবং অ‌ভি‌যোগ গঠন করা হ‌বে।

ধারণা করা হচ্ছে যে, তার বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হবে। অনেক মেগা প্রজেক্টে দুর্নীতির অভিযোগে নাজিব এর আগে বেশ কবার কমিশনে হাজিরা দিয়েছেন। জানা গেছে, তাকে প্রশাসনিক রাজধানী পুত্রাজায়া তে অবস্থিত দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ে রাখা হয়েছে।


এর পর আজ তাকে প্রেফতার করা হলো।

এদিকে নাজিব রাজাক এর দল UNO তাকে প্রেফতারের প্রতিবাদ করতে সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছে। দলের হাইকমান্ড এ আহ্বান জানায়।

বিঃদ্রঃ
বিশেষ কারণে এই পোস্টে যেই সব সম্মানিত ব্লগারগণ মন্তব্য করেছেন বা করবেন তাদের মন্তব্যের আমি কোন উত্তর দিতে পারছি না বলে আমি বিশেষ ভাবে দুঃখিত। আপনারা নিজগুণে আমাকে মার্জনা করবেন।

মন্তব্য ৯ টি রেটিং +০/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৪:১০

চাঁদগাজী বলেছেন:


ওখানকার মির্জা ফখরুলরা কি বলছেন?

নাজিব সরকারে ভয়ংকর দুর্নীতি চালু করেছিলো; অনেক পদস্হ লোকজন জেলে যাবে; এরা মালয়েশিয়ার উন্নয়ন প্রায় ঠেকায়ে দিয়েছিলো।

২| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৪:১২

তারেক_মাহমুদ বলেছেন: হাসিনার কাছ থেকে শিক্ষা নিচ্ছে মাহথির ।

৩| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৪:১৩

ঠাকুরমাহমুদ বলেছেন: মালয়েশিয়া সারা বিশ্বের সামনে আবার নজীর রাখবে, প্রমান করে দেবে আইনের উপর কেউ নেই ।

৪| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৪:১৮

গরল বলেছেন: চরিত্রগত দিক থেকে ওদের রাজনিতী বাংলাদেশের মতই, পার্থক্য এইটুকু যে পাম ওয়েল এর কারণে ওরা প্রচুর বিদেশী ইনভেষ্টমেন্ট পেয়েছিল যা ওদের অর্থনিতীকে একটু শক্তিশালী অবস্থানে এনে দিয়েছিল। ঠিক পাকিস্তান যেমন উঠেছিল বাংলাদেশের পাটের উপর ভর করে। তবে বাংলাদেশের দূর্ভাগ্য যে ৮০ দশক থেকে সিনথেটিক তন্তুর আবিষ্কার ও ব্যাবহার বৃদ্ধি পাওয়ায় পাট মার খেয়ে যায় সে সাথে বাংলাদেশের অর্থনিতীও।

৫| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৪:২২

রাকু হাসান বলেছেন: দুর্নীতির সঠিক বিচার হোক

৬| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৪:৪৪

রাজীব নুর বলেছেন: মালোশিয়ায় দুর্নীতির শাস্তি কি?

৭| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৫:০২

একজন দেশপ্রেমীক বলেছেন: বাংলাদেশের স্বৈরশাসকদের পরিণতিও এর চেয়ে আরো খারাফ হবে

৮| ০৩ রা জুলাই, ২০১৮ বিকাল ৫:২৮

ব্লু হোয়েল বলেছেন: ভোটচোর, দুর্নীতিবাজ ,ব্যাংক কেলেংকারী, শেয়ার বাজার কেলেংকারীসহ সকল কেলেংকারির হোতাদের বিচারও ইনশাল্লাহ হবে ।

৯| ০৩ রা জুলাই, ২০১৮ সন্ধ্যা ৭:২০

কাওসার চৌধুরী বলেছেন:


প্রকৃত দোষী হলে উপযুক্ত শাস্তি হোক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.