নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

ফ্রি নাজিব তহবিলে জমা ২ লাখ রিঙ্গিত

০৬ ই জুলাই, ২০১৮ রাত ৯:৪০


সদ্য গঠিত "Free Najib" ফান্ডে আজ পর্যন্ত জমা হয়েছে প্রায় ২ লাখ রিঙ্গিত ।

সংগঠক দাতুকে মোহাম্মদ রাজ্জন মুহাম্মাদ রাফি এর ফেইসবুক পোস্টের মতে শুক্রবার (6 ই জুলাই) 3.30 টায় এফডিএম ২04,393 টাকা জমা দেয়।

এ জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।

জানা যায়, যে সাবেক প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাক কোর্টে জামিন নেবার সময় তার ১০লাখ রিঙ্গিত জমা দেয়ার কথা ছিল। কিন্তু তখন জমা দেয়া হয় মাত্র ৫ লাখ । বাকি ৫ লাখ ৯ ই জুলাই বিকাল ৩ টার মধ্যে জমা দিতে হবে।

গত ৪ জুলাই তাকে কোর্টে হাজির করা হয়। এ সময় তিনি ১ মিলিয়ন রিঙ্গিত জমার বিনিময়ে জামিন লাভ করেন।

মন্তব্য ১৪ টি রেটিং +১/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০১৮ রাত ৯:৪৭

পদাতিক চৌধুরি বলেছেন: বাহা!! শুভ উদ্যোগ। ভালো খবর। শুভ কামনা, ফান্ডের জন্য।

অনেক শুভেচ্ছা প্রিয় সাজ্জাদ ভাইকে।

০৭ ই জুলাই, ২০১৮ সকাল ৭:২১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ধন্যবাদ, দাদা। আশা করছি, আপনি ভালো আছেন। আপনার নতুন লেখা পড়ার অপেক্ষায় আছি।

২| ০৬ ই জুলাই, ২০১৮ রাত ৯:৫১

মোস্তফা সোহেল বলেছেন: সাজ্জাদ ভাই কেমন আছেন?মালেশিয়তে বর্তমানে ট্যুরিস্ট ভিসায় বেড়াতে যেতে কোন কোন ধরনের ঝামেলা পোহাতে হয়?

০৭ ই জুলাই, ২০১৮ সকাল ৭:২০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ভাইরে, একটা দুঃখের কথা বলি। এরা বাংলাদেশের মানুষকে গুণে না। এরা মনে করে আমাদের দেশের সব মানুষই শ্রমিক। বিদেশে কামলা দিয়ে বেড়ায়। তারা বিশ্বাসই করতে পারে না যে, আমাদের দেশের কোন মানুষ কেবল মাত্র ভ্রমণের জন্য মালয়েশিয়া আসতে পারে। তারা মনে করে, ভ্রমণ একটা অজুহাত। আমরা এখানে আসি কেবল কাজ খুঁজতে।

অতিরিক্ত জনসংখ্যা আমাদেরকে শেষ করে দিয়েছে। যদি আমাদের দেশের লোক সংখ্যা ৩/৪ কোটি থাকতো, নেতারা দেশের জন্য আপ্রাণ সততার সাথে কাজ করত, আল্লাহর কসম, মালয়েশিয়ার লোক বাংলাদেশে কামলা দিতে যেত।


এর এখন কোন লোক বেড়াতে এলে বিমান বন্দরে ভয়ে ভয়ে থাকে। এই বুঝি ডিটেনশন ক্যাম্পে নিয়ে যায়।

তবে আপনি যদি দেশে কোন ভালো চাকরি করেন, ভালো কোন ব্যবসা করেন, তার প্রমাণ স্বরূপ কাগজপত্র সাথে রাখতে পারেন, সাথে রিটার্ন টিকেট থাকে, সুন্দর চটপট করে ইংরেজিতে ভদ্রভাবে কথা বলতে পারেন তাহলে কোন ভয় নেই।

একটা শোনা গল্প- এক বাংলাদেশী মালয়েশিয়া বেড়ানো শেষে বিমান বন্দরে ইমিগ্রেশন করছেন। কর্মকর্তা কিছু প্রশ্ন করায় বিরক্ত হয়ে বাংলাদেশী ভাইটি - It was my great mistake visiting your F---ing country. বলে মন্তব্য করায় সাথে সাথে তাকে ডিটেনশন ক্যাম্পে নিয়ে যায় ইমিগ্রেশন পুলিশ। তাই বিরক্তি প্রকাশ করা যাবে না। ভদ্রতার সাথে কথা বলতে হবে। কেননা, আমাদের দেশ যুক্তরাষ্ট্র কিংবা কানাডা নয়। বাংলাদেশের সবুজ পাসপোর্ট কেউ মূল্যায়ন করতে চায় না। এই দুঃখ আমাদের সকলের।

৩| ০৬ ই জুলাই, ২০১৮ রাত ৯:৫৮

জহিরুল ইসলাম সেতু বলেছেন: একজন চিহ্নিত দুর্নীতিবাজ রাজনীতিকের জন্য এই উদ্যোগ অত্যন্ত নিন্দনীয় কাজ। এতে মানুষের দুর্নীতি প্রবণতা বাড়বে। ওই ফান্ডে যারা অর্থ জমা দিচ্ছেন, তারা সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের শাসনামলের দূর্নীতির সুবিধাভোগী, দুর্নীতিবাজ অথবা অবিবেচক আবেগী মানুষ।

০৭ ই জুলাই, ২০১৮ সকাল ৭:১১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: যত খারাপ নেতাই থাকুক, দেখা গেছে তাদেরও অনেক সমর্থক থাকে। সেই সব সমর্থকরা তো কাজ করবেই। এটা সব দেশেই হয়। এখানকার দুর্নীতি আমাদের দেশের চেয়ে একটু কমই।

৪| ০৬ ই জুলাই, ২০১৮ রাত ১০:২৭

জগতারন বলেছেন:
প্রিয় ব্লগার মোহাম্মদ সাজ্জাদ হোসেন-এর প্রতি সুভেচ্ছা জ্ঞাপন করছি।
মালয়শিয়া দেশের রাজনিতী ও বর্তমান অবস্থা আমাদের জানানোর জন্য।

ব্লগার জহিরুল ইসলাম সেতু -এর মন্তব্যে লাইক দিলাম।

০৭ ই জুলাই, ২০১৮ সকাল ৭:১০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আপনাকেও অনেক অনেক শুভ কামনা জানাই। এই দেশেও অনেক কিছু ঘটে।

৫| ০৬ ই জুলাই, ২০১৮ রাত ১১:৫৫

অর্থনীতিবিদ বলেছেন: এই ফান্ডের টাকা দিয়ে কী করা হবে?

০৭ ই জুলাই, ২০১৮ সকাল ৭:০৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: সাবেক প্রধানমন্ত্রী নাজিব কোর্টে জামিনের আবেদন করলে ১০ লাখ রিঙ্গিত জমার বিনিময়ে কোর্ট জামনি মঞ্জুর করেন। কিন্তু সাবেক প্রধানমন্ত্রীর অত টাকা ক্যাশ না থাকায় তিনি ৫ লাখ জমা দেন। বাকি টাকা ৯ জুলাই বিকাল তিন টার মধ্যে জমা দিতে হবে। নইলে জামিন বহাল নাও থাকতে পারে। তাই তার সমর্থকরা এই টাকা তুলছেন। যাতে ৯ তারিখে ৫ লাখ রিঙ্গিত জমা দিয়ে জামিন সচল রাখতে পারেন।

মন্তব্যের জন্য ধন্যবাদ।

৬| ০৭ ই জুলাই, ২০১৮ রাত ২:৩৯

কাওসার চৌধুরী বলেছেন: নাজিবের সমর্থকরা তো দেখি আমাগো আম্লীগ, বিম্পির জঙ্গি সমর্থকদের চেয়ে এগিয়ে!!¡

৭| ০৭ ই জুলাই, ২০১৮ সকাল ১০:২৫

টারজান০০০০৭ বলেছেন: এই টাকাটা নাজিবের বউ জমা দেয় নাইতো ?

৮| ০৭ ই জুলাই, ২০১৮ সকাল ১০:৫৫

রাজীব নুর বলেছেন: বাহ !!

৯| ০৭ ই জুলাই, ২০১৮ সকাল ১১:৪২

পদাতিক চৌধুরি বলেছেন: প্রিয় সাজ্জাদ ভাই,

আপনার ভাইপোর পরীক্ষা ২৭ তারিখ থেকে। বাড়ি ফিরে ওর পিছনে সময় দিতে হচ্ছে। মাঝে মাঝো আবার খেলা আছে। সব মিলিয়ে একটু চাপে আছি। তবে আপনি আমার পোষ্টের অপেক্ষায় আছেন জেনো আনন্দিত হলাম।

অনেক শুভকামনা আপনাকে ও পরিবারকে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.