নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

মালয়েশিয়ার রাজার পিতার মৃত্যু

২২ শে মে, ২০১৯ রাত ৯:৫৭



মালয়েশিয়ার রাজা সুলতান আব্দুল্লাহর পিতা Sultan, Paduka Ayahanda Sultan Ahmad Shah Al-Musta'in Billah ibni Al Marhum Sultan Abu Bakar Ri'ayatuddin Al-Mu'adzam Shah আজ সকাল আটটা 50 মিনিটে রাজধানী কুয়ালালামপুরের জাতীয় হার্ট ইনস্টিটিউট হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। আগামীকাল বৃহস্পতিবার বাদ জোহর তাকে তার নিজ প্রদেশে দাফন করা হবে।

মরহুম সুলতান ১৯৭৯ থেকে ১৯৮৪ সাল পর্যন্ত মালয়েশিয়ার রাজা পদে আসীন ছিলেন। এছাড়াও তিনি একজন ভালো ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব ছিলেন‌ ১৯৮৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত মালয়েশিয়ার ফুটবল এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাবেক রাজার মৃত্যুতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তুন ডাক্তার মাহাথির মোহামাদ ও তদীয় পত্নী রাজার প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা প্রকাশ করেছেন।

সুলতান এর নিজ প্রদেশ পাহাঙ্গ এ আগামীকাল ছুটি ও ৪০ দিনের শোক ঘোষণা করা হয়েছে।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২২ শে মে, ২০১৯ রাত ১০:২০

চাঁদগাজী বলেছেন:


উনার বয়স কি ৪৪ বছর ছিলো, নাকি ৮৮ বছর?

২৩ শে মে, ২০১৯ সকাল ৯:৪১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: মোবাইলে টাইপ করেছিলাম। সংখ্যাটা বাংলায় আসছিল না। আপনার মন্তব্য দেখে ঠিক করে দিলাম। ধন্যবাদ।

২| ২২ শে মে, ২০১৯ রাত ১০:৫৮

রাজীব নুর বলেছেন: ৪০ দিনের শোক??

২৩ শে মে, ২০১৯ সকাল ৯:৪৩

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: অনেক মুসলিম দেশে ৪০ দিনের শোক ঘোষণা করা হয়। জিয়া সাহেব মারা যাবার পর বাংলাদেশেও এটা করা হয়েছিল। তখন রেডিওতে ছায়াছবির কোন গান গত না। কেবল ধর্মীয় গান হতো। আমার মনে আছে।

৩| ২৩ শে মে, ২০১৯ রাত ১২:১০

মাহমুদুর রহমান বলেছেন: আল্লাহ্‌ তাকে বেহেশত নসিব করুন।

২৩ শে মে, ২০১৯ সকাল ৯:৪৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আল্লাহ পৃথিবীর সব মানুষকে যেন জান্নাত দেন। উনার বিশাল রহমত। এটা থেকে কেউ যেন বঞ্চিত না হন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.