নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশ সফর করতে পারেন মাহাথির

০৮ ই জুলাই, ২০১৯ দুপুর ১:০৬

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহামাদ বাংলাদেশ সফর করতে পারেন।

এ বছরের শেষ দিকে অথবা আগামী বছরের শুরুর দিকে এ সফর হতে পারে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে তাকে আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশ।

রবিবার সন্ধ্যায় মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন বিন আবদুল্লাহর সঙ্গে বৈঠক শেষে এসব জানান তিনি। মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী বর্তমানে রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশ সফর করছেন। দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠকে মাহাথিরকে আমন্ত্রণ জানানোর কথা উঠে।

ড. মোমেন বলেন, মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর যথেষ্ট বয়স হয়েছে। তবুও আমরা চাই বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীতে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু এদেশে আসুক। এমনটা চিন্তা করেই আমরা তাকে আমন্ত্রণ জানিয়েছি।

মন্তব্য ১২ টি রেটিং +২/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ০৮ ই জুলাই, ২০১৯ দুপুর ২:০৫

রাজীব নুর বলেছেন: আসুক। স্বাগত জানাই।

০৮ ই জুলাই, ২০১৯ রাত ১০:৪৫

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: এক জন রাষ্ট্রীয় মহামান্য অতিথি আসলে তাকে অবশ্যই স্বাগত জানাতে হবে। অনেক অনেক ধন্যবাদ ভালো থাকুন সব সময় আরো বেশি রূপ কথা লিখুন।

২| ০৮ ই জুলাই, ২০১৯ দুপুর ২:০৭

রায়হান চৌঃ বলেছেন: খুব ভালো খবর.......... তার সাথে আরো ভালো কিছু হতো, যদি মাহাথির সাহেব এ দেশের নেতা মন্ত্রী দের চরিত্রের উপর প্রস্রাব করে যেতেন, এতে যদি এনা দের চরিত্রের উন্নতি হয়।

০৮ ই জুলাই, ২০১৯ রাত ১০:৪৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: এক টুকরো বাংলাদেশের 18 কোটি মানুষ । এখানে কিছু হবে না। তার উপরে নানান ধরনের আগাছা। জাতিরর কঠিন সময় যাচ্ছে ।এখন

৩| ০৮ ই জুলাই, ২০১৯ সন্ধ্যা ৭:২৬

চাঁদগাজী বলেছেন:


মাহাথিরের উচিত, যেসব গরীব মানুষ অবৈধভাবে মালয়েশিয়াতে আছে, তাদের জরিমানা না করে, ওদের পরিবারের কাছে ফেরত যাবার খরচ বহন করা; উনি যদি সেটা না করেন, এবং আমি যদি সেই সময় বাংলাদেশে থাকি (থাকার সম্ভাবনা আছে), আমি কিছু মানুষ নিয়ে, উনার বিপক্ষে প্লাকার্ড দেখাবো।

০৮ ই জুলাই, ২০১৯ রাত ১০:২০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ওই সময়ে দেশে থাকলে আমিও আপনার সাথে থাকবো ইনশাল্লাহ। যে কোনো ধরনের ভালো কাজে আমি অংশগ্রহণ করতে চাই।

৪| ০৮ ই জুলাই, ২০১৯ রাত ৮:৪৪

ইসিয়াক বলেছেন: স্বাগত জানাই

০৮ ই জুলাই, ২০১৯ রাত ১০:৪৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: স্বাগতম , হে মহান অতিথি!

৫| ০৯ ই জুলাই, ২০১৯ ভোর ৫:১৪

ডঃ এম এ আলী বলেছেন:




একটি ভাল সুসংবাদ । সকালে খবরের কাগজে এটা দেখেছি ।
উনাকে কি অফিসিয়ালী ইনভাইটেশন সরকার পাঠিয়েছে ।
বিষয়টি এখনো হয়তবার মধ্যে আছে । তবে তিনি
সফরে অআসলে খুশী হব । আলোচনার মাধ্যমে
আমাদের মালএশিয়াতে থাকা প্রবাসীদের
অনেক সমস্যাই দুর হতে পারবে ।
বিদেশী মেহমান সকল সময়ে্‌ই
সন্মানের পাত্র । তাঁর প্রতি
দেশবাসী যথাযথ সন্মান
প্রদর্শনই করবে ।
শুভেচ্ছা রইল ।

০৯ ই জুলাই, ২০১৯ রাত ৯:০১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আমার নিজেরও ধারনা, তিনি বাংলাদেশ সফর করতে পারেন। কেননা বাংলাদেশের রোহিঙ্গাদের সহায়তা করার জন্য মালয়েশিয়ার বড় একটি প্রকল্প চলমান রয়েছে। এটি হলো ফিল্ড হাসপাতাল। রোহিঙ্গাদের দেখতে মালয়েশিয়ার শীর্ষ পর্যায়ের অনেকেই বাংলাদেশ সফর করেছেন । এখন বাকী আছেন প্রধানমন্ত্রী তুন মাহাথির।

সুবিশাল মন্তব্য করার জন্য আপনার প্রতি অনেক কৃতজ্ঞতা রইল। ভালো থাকুন সব সময়। সুস্থ থাকুন সব সময়।

৬| ০৯ ই জুলাই, ২০১৯ সকাল ৮:০৭

হাসান কালবৈশাখী বলেছেন:
ওনার রোহিংগাদের প্রতি সহানুভূতি দেখেছি

মালয়েশিয়ায় অনেক জমি, আনেক দ্বিপ খালি পড়ে আছে।
ইজিলি সকল রোহিংগাদের রাখতে পারে।

০৯ ই জুলাই, ২০১৯ রাত ৯:০৩

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: মালয়েশিয়ার জনসংখ্যা ও তীব্র গতিতে বৃদ্ধি পাচ্ছে। এমন একটা সময় আসবে তখন মালয়েশিয়া আর বাংলাদেশ থেকে কোন শ্রমিক নেবে না । কেননা ক্রমবর্ধমান জনসংখ্যার জন্য তখন কাজ অবশ্যই লাগবে।

রোহিঙ্গাদেরকে তাদের নিজ দেশেই প্রত্যাবর্তন করানো দরকার। এবং সেখানে তাদেরকে শান্তিতে বসবাসের সুযোগ করে দেওয়া দরকার । এছাড়া বাকি গুলি কোন সুষ্ঠু সমাধান হবে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.