নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোহাম্মদ সাজ্জাদ খান

মোহাম্মদ সাজ্জাদ খান › বিস্তারিত পোস্টঃ

আসার সম্ভাবনা , মাহদী (আঃ)

১০ ই নভেম্বর, ২০১৭ রাত ১২:১০

2019-2020 সাল..!!!
আসার সম্ভাবনা , মাহদী (আঃ)
(বিস্তারিত আলোচনা)
:
অনেক হাদিস দ্বারা প্রমনিত হয় যে, উম্মতে মুহাম্মাদীর বয়স ১৫০০ বছর৷ (এটা মুসলমানদের জন্য কাফেরদের জন্য নয়। তবে কিয়ামত আরো পরে হবে সূর্য পশ্চিমে উঠার ১২০ বছর এর দিকে হতে পারে, ছহি বর্ণনায় পাওয়া যায়। আল্লাহু আ'লাম)
১৫০০ হিজরীর পর মুসলিমদের আর পৃথিবীতে থাকার কথা নয়৷ ছহি ছহি অনেক হদিসের বক্তব্য থেকে প্রমাণীত হয়ছে - রয়ীছাল মুফাছ্ছীরন ইবনে আব্বাস থেকে বর্ণিতঃ
ﻗﺎﻝ ﺭﺳﻮﻝ ﺍﻟﻠﻪ ﺻﻠﻰ ﺍﻟﻠﻪ ﻋﻠﻴﻪ ﻭﺳﻠﻢ : " ﻋﻤﺮ ﺍﻟﺪﻧﻴﺎ ﺳﺒﻌﺔ ﺃﻳﺎﻡ ﻣﻦ ﺃﻳﺎﻡ ﺍﻵﺧﺮﺓ " ﻗﺎﻝ ﺍﻟﻠﻪ ﺗﻌﺎﻟﻰ : ‏( ﻭﺇﻥ ﻳﻮﻣﺎ ﻋﻨﺪ ﺭﺑﻚ ﻛﺄﻟﻒ ﺳﻨﺔ ﻣﻤﺎ ﺗﻌﺪﻭﻥ )
নবী কারিম সঃ বলেছেন দুনিয়ার বয়স সাত দিন৷ এবং আল্লহ তায়ালা বলেনঃ "তোমার রবের নিকট এক দিন সমান তোমাদের গণনার এক হাজার বছর। (সুরা হাজ্জঃ ৪৭)
(তাহলে সাত দিন সমান সাত হাজার বছর)
ﻗﺎﻝ ﺭﺳﻮﻝ ﺍﻟﻠﻪ ﺻﻠﻰ ﺍﻟﻠﻪ ﻋﻠﻴﻪ ﻭﺳﻠﻢ : ﻭﻫﻮﻳﺲ ﺍﻟﺬﻱ ﻳﺼﻠﻢ ﻓﻲ ﺍﺧﺮﻫﺎ
এবং আমি শেষ সহস্রে প্ররিত হয়েছি।
(এই হাদিসটি দূর্বল হলেও ইবনে আব্বাস থেকে বর্ণিত হাদিসটি ছহিহ্)
ﺣَﺪَّﺛَﻨَﺎ ﻋَﻤْﺮُﻭ ﺑْﻦُ ﻋُﺜْﻤَﺎﻥَ، ﺣَﺪَّﺛَﻨَﺎ ﺃَﺑُﻮ ﺍﻟْﻤُﻐِﻴﺮَﺓِ، ﺣَﺪَّﺛَﻨِﻲ ﺻَﻔْﻮَﺍﻥُ، ﻋَﻦْ ﺷُﺮَﻳْﺢِ ﺑْﻦِ ﻋُﺒَﻴْﺪٍ، ﻋَﻦْ ﺳَﻌْﺪِ ﺑْﻦِ ﺃَﺑِﻲ ﻭَﻗَّﺎﺹٍ، ﺃَﻥَّ ﺍﻟﻨَّﺒِﻲَّ ﺻﻠﻰ ﺍﻟﻠﻪ ﻋﻠﻴﻪ ﻭﺳﻠﻢ ﻗَﺎﻝَ " ﺇِﻧِّﻲ ﻷَﺭْﺟُﻮ ﺃَﻥْ ﻻَ ﺗُﻌْﺠِﺰَ ﺃُﻣَّﺘِﻲ ﻋِﻨْﺪَ ﺭَﺑِّﻬَﺎ ﺃَﻥْ ﻳُﺆَﺧِّﺮَﻫُﻢْ ﻧِﺼْﻒَ ﻳَﻮْﻡٍ " . ﻗِﻴﻞَ ﻟِﺴَﻌْﺪٍ ﻭَﻛَﻢْ ﻧِﺼْﻒُ ﻳَﻮْﻡٍ ﻗَﺎﻝَ ﺧَﻤْﺴُﻤِﺎﺋَﺔِ ﺳَﻨَﺔٍ .
সা’দ ইবনু আবূ ওয়াক্কাস (রাঃ) থেকে বর্ণিত নবী (সঃ) বলেন: নিশ্চয়ই আমি দৃঢ়ভাবে এ কামনা করি যে, আমার উম্মাত তার রবের নিকট মাত্র অর্ধদিনের অবকাশে অক্ষম হবেনা। সা’দ (রাঃ)-কে প্রশ্ন করা হলো, অর্ধ দিন কতটুকু সময়ের? তিনি বললেন, পাঁচ শত বছরের সমান।
(সুনানে আবু দাউদ, হাদিস নং ৪৩৫০
হাদিসের মান: সহিহ হাদিস)
★তাহলে উপরোক্ত ১০০০বছর আর এই ৫০০ বছর বোনাস এই মোট ১৫০০ বছর★
বুখারির আরো এক বর্ণনায় এসেছেঃ
ইবন উমর (রাঃ) সূত্রে বর্ণিত, রাসূলুল্লাহ্ (সঃ) বলেছেনঃ অতীত উম্মতসমূহের তুলনায় তোমাদের আয়ূর পরিমাণ হল আসর থেকে মাগরীব পর্যন্ত। (হাদিস নং ৩১২)
বুখারি তে পাঁচ, ছয় বার এই হাদিসটি এসেছে। ইহুদী জাতে ছিল অর্ধ দিবস সেই অর্ধ দিবসের পরিমান ফজর থেকে যোহর পর্যন্ত তারা ছিল ১৫০০ বছর। বকি অর্ধ দিবসের পরিমানো ১৫০০ বছর। যেটা খৃষ্টানরা এবং আমরা পেয়েছি। এর মধ্য খৃষ্টানরা পেয়েছিল ৫০০ বছর (কিছু কমবেশী) এবং উম্মতে মুহাম্মাদী পেয়েছে ১০০০ বছর। আর মুসলমানদের জন্য আল্লাহ অনুগ্রহ পূর্বোক আরো ৫০০ বছর বোনাস দিয়েছেন।
★তাহলে এই বর্ণনা মতেও উম্মতে মুহাম্মদীর বয়স ১৫০০ বছর★
এই উম্মতের ১৪৫১ বছর পার হয়ে গেছে, আর থাকছে ৪৯ বছর। সাবধান হউন কারণ এই শতাব্দী মুসলিম জাহানের শেষ শতাব্দী। যা কিছু ঘটবে এর মধ্যেই ঘটে যাবে ইংশাআল্লাহু তায়ালা। এর পর শুধু অবশিষ্ট থাকবে কাফের মুশরিকরা।
# ইমাম মাহদি আঃ আগমনের প্রমাণঃ১
তো ৪৯ বছর যদি আমরা পেয়ে থাকি, তাহলে হিসাব করুন। ইসা আঃ ৪০ বছর ইসলামি খেলাফত কায়েম করবেন, এবং ইমাম মাহদি ৭-৯ বছর। যদি ৮ বা ৯ বছর থাকেন তাহলে করেন্টলি চলে আসবে। আর যদি যদি সাত বছর হয় তবে, ৪০+৭=৪৭ বছর। তাহলে বাকি থাকে আর মাত্র দুই বছর। সুতরাং প্রমাণ হয়যে, ইশাআল্লাহ্ ইমাম মাহদী ২০১৯-২০ সালের মধ্যে চলে আসবেন।সামান্য কিছুদিন কমবেশ হতে পারে। আল্লহু আ'লাম।
:
#ইমাম মাহদি আঃ আগমনের প্রমাণঃ২
ﻧﻌﻴﻢ ﺑﻦ ﺣﻤﺎﺩ - ٩٣٣
ﺍﻟﻤﻌﺎﻓﺮﻱ ﺳﻤﺎﻩ ﺍﺑﻦ ﻭﻫﺐ ﻗﺎﻝ ﺳﻤﻌﺖ ﺃﺑﺎ ﻓﺮﺍﺱ ﻗﺎﻝ
ﺳﻤﻌﺖ ﻋﺒﺪ ﺍﻟﻠﻪ ﺑﻦ ﻋﻤﺮﻭ ﻳﻘﻮﻝ ﻋﻼﻣﺔ
ﺧﺮﻭﺝ ﺍﻟﻤﻬﺪﻱ ﺧﺴﻒ ﻳﻜﻮﻥ ﺑﺎﻟﺒﻴﺪﺍﺀ ﺑﺠﻴﺶ ﻓﻬﻮ ﻋﻼﻣﺔ ﺧﺮﻭﺟﻪ
হযরত ইবনে ওহাব (রাঃ) হতে বর্ণিত যে, তিনি বলেন আমি আবু ফারেস থেকে শুনেছি যে, তিনি বলেন, আমি আব্দুল্লাহ ইবনে আমর (রাঃ) বলতে শুনেছি যে, মাহদী (আঃ) অবির্ভাবের আলামত বা নিদর্শন হল খোলা প্রান্তরে বিশাল এক সৈন্যবাহিনী ধসে (তলিয়ে) যাওয়া। আর সেটাই মাহদী।আঃ অবির্ভাবের (প্রধান) আলামত। (কিতাবুল ফিতানঃ হাদিস নং ৯৩৩)
ﻧﻌﻴﻢ ﺑﻦ ﺣﻤﺎﺩ - ٩٣٥
ﺻﺪﻗﺔ ﺑﻦ ﺧﺎﻟﺪ ﻋﻦ ﻋﺒﺪ ﺍﻟﺮﺣﻤﻦ ﺑﻦ ﺣﻤﻴﺪ ﻋﻦ ﻣﺠﺎﻫﺪ
ﻋﻦ ﺗﺒﻴﻊ ﻗﺎﻝ ﺳﻴﻌﻮﺫ ﺑﻤﻜﺔ ﻋﺎﺋﺬ
ﻓﻴﻘﺘﻞ ﺛﻢ ﻳﻤﻜﺚ ﺍﻟﻨﺎﺱ ﺑﺮﻫﺔ ﻣﻦ ﺩﻫﺮﻫﻢ ﺛﻢ ﻳﻌﻮﺫ ﺁﺧﺮ ﻓﺈﻥ ﺃﺩﺭﻛﺘﻪ ﻓﻼ ﺗﻐﺰﻭﻧﻪ ﻓﺈﻧﻪ ﺟﻴﺶ
ﺍﻟﺨﺴﻒ
হযরত তাবে’ হতে বর্ণিত যে, তিনি বলেন এক দল আশ্রয়প্রাথী আচিরেই মক্কার নিকট আশ্রয় নিবে। কিন্তু তাদেরকে হত্যা করে দেওয়া হবে। অতপর মানুষ তাদের যুগের কিছু কাল অতিবাহিত করবে, (এই বাক্যে "বুরহা" (ﺑﺮﻫﺔ) ইবনে আব্বাস বলছেন এই "বুরহা" হল ৩৩-৪০ বছর সময়কাল) এরপর আরেকজন আশ্রয় চাইবে। যদি তোমরা তাকে পাও তাহলে তোমরা তাকে আক্রমন করিও না। কেননা সে ধসনেওয়ালা সৈন্যদলের একজন বিশেষ সৈন্য। (কিতাবুল ফিতানঃ হাদিস নং ৯৩৫)
★আপনারা জানেন ১৯৮৯ সালে এক ব্যক্তি মক্কায় অবস্থান করেছিল। তার নেতৃত্বে ১৫ দিন ধরে মক্কয় বিশাল বিশাল যুদ্ধ বিদ্রোহ হয়েছিল। পরে তারা সবই মারা গিয়েছিল।
৮৯ সলে এই ঘটনা ঘটেছিল এখন ১৭ সাল। তাহলে ৩৮ বছর পার হতে যাচ্ছে, ৪০ বছর পূর্ন হতে বাকি থাকছে আর মাত্র ২ বছর। উক্ত হাদিস দ্বারাও প্রমাণ হয় যে, ইশাআল্লাহ্ ইমাম মাহদী ২০১৯-২০ সালের মধ্যে চলে আসবেন। জোরালো ভাবে বলা যাচ্ছে। সামান্য কিছুদিন কমবেশ হতে পারে। আল্লাহু আ'লাম।
:
#ইমাম মাহদি আঃ আগমনের প্রমাণঃ৩
দাজ্জালের হাতে যুবক হত্যা হবার হাদিস ও ২০০৪ সালে এক শিশুর জন্ম..!!!
হযরত আবদুল্লাহ ইবনে বুসর (রাঃ) থেকে বর্ণিত, আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন,
“মহাযুদ্ধ ও কুস্তুন্তুনিয়া (ইস্তাম্বুল) জয়ের মধ্যখানে সময় যাবে ছয় বছর। সপ্তম বছরে দাজ্জাল আত্মপ্রকাশ করবে”।
(ইবনে মাজা, খণ্ড ২, পৃষ্ঠা ১৩৭)
হযরত আবু সাইদ আল খুদরি (রাঃ), নবী (সঃ) হতে বর্ণনা করেছেন, দাজ্জাল আত্নপ্রকাশ করলে ইমানদারদের থেকে এক ব্যক্তি তার কাছে যাবে। তার সাথে দাজ্জালের প্রহরীদের সাক্ষত হবে। তারা তাকে বলবে কোথায় যাওয়ার ইচ্ছা করছো ? সে বলবে আমি এই আবির্ভূত ব্যক্তির কাছে যেতে চাচ্ছি। প্রহরীরা বলবে আমাদের রবের প্রতি তোমার ইমান নেই ?? সে বলবে আমাদের রবের কোন গোপনীয়তা নেই। তারা বলবে একে হত্যাকরো। কিন্তু তাদের মধ্যে কেউ কেউ বলবলি করবে, তোমাদের রবের অগোচরে কোন ব্যক্তিকে হত্য করতে নিষেধ করেনি ? তারপর তারা তাকে দাজ্জালের নিকট নিয়ে যাবে। যখন মুমিন ব্যক্তিটি দাজ্জালকে দেখবে, তখন বলবে হে লোক সকল.!! এইতো সেই দাজ্জাল যার কথা রসুলুল্লাহ্ (সঃ) বলেছেন। এর পর দাজ্জালের নির্দেশে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে দেওয়া হবে, তার পেট ও পিঠ উন্মুক্ত করে পেটানো হবে। তুমি কি আমার উপর ইমান এনেছো ?? মুমিন ব্যক্তি বলবে তুই-ই তো সেই মাসিহ্ দাজ্জাল। এর পর তার মাথ হতে দু পায়ের মাঝ পর্যন্ত করাত দিয়ে চিরে ফেলা হবে। এর পর দাজ্জাল তাকে আবার জীবিত করবে এবং এখন তো ইমান পোষন করেছে ?? সে বলবে তোর সম্পর্কে এখন আমি আরো স্পট হলাম। সে মানবদেরকে সম্মোধন করে বলবে, হে মানবমন্ডলী.!! আমার পরে এ আর কাওকে কিছু করতে পারবেনা। দাজ্জাল তাকে পুনরায় হত্যা করতে চাইবে। আল্লাহ্ তার ঘাড়কে গলার নিচের হাড় পর্যন্ত পিতলে মুড়িয়ে দিবেন। সে তাকে আর হত্যা করতে পারবেনা, ফলে দিশে হারা হয়ে তার দু হাত,পা ধরে নিক্ষেপ করবে। সবাই দেখবে সে আগুনে নিক্ষেপ হয়েছে। কিন্তু প্রকৃতপক্ষে বেহেস্ত নিক্ষিপ্ত হবে। রাসুল্লাহ্ (সঃ) বলেছেন, এই ব্যক্তি আল্লার নিকটে মানব জাতির মধ্যে সবচাইতে উন্নত স্তরের শহীদের মর্যাদা লাভ কবেন। (মুসলিম-৭০১৯)
★এখন আপনাদেরকে আমি একটি বিস্ময়কর ঘটনা বলবো। গত ২০০৮ সালের ৬ই ফেব্রুয়ারী প্যালেস্টাইনের টিভি চ্যানেল আল আকসা (Al Aqsa TV) তে সেখানকার একজন আলেম, তিনি ঈসা বাদওয়ান এক সাক্ষাতকারে বিস্ময়কর একটি তথ্য দেন। যা নিশ্চিতভাবে মুসলিম জাহানের জন্য ভাবার বিষয় এবং সতর্কবার্তা। কমেন্টে ভিডিওটা আছে, অবশ্যই সম্পূর্ন দেখবেন। ভিডিও লিংক:
https://youtu.be/l5t7zcFS1Nk
শিশুটিকে হাসপাতাল থেকে গাড়িতে উঠানোর পর, সবইকে সালাম দেয়, এবং বলেন আমিই সেই শিশু যাকে দাজ্জাল হত্যা করবে, আমার পরে সে কাউকে কোন ক্ষতি করতে পারবে না। সব থেকে উদ্বিন্নেরর বিষয় হল যে,২০০৮ সালে এই খবরটি জানাজানি হওয়ার পর ২০০৯ সালের মধ্যে ইসরাইল রাসায়নিক গ্যাস ও বোমা মের ১৪০০+ শিশুকে হত্যা করে এবং ৪০০০+ শিশু আহত হয়।
★যদি ২০০৪ জন্ম গ্রহণকারী এই বাচ্চা যদি সেই সে যুবক হয়ে থাকেন। তাহলে হাদিসের বর্ণনা মতে, ২০-২২ বছর সম্পন্ন হলে দাজ্জাল তাকে হত্যা করবে। এখন তার বয়স ৩১.৮ বছর। তার ২২ বছর পূর্ণ হতে বাকি আছে ৮.৬ বছর। এখন, ইমাম মাহদী (আঃ) এর আবির্ভাব ২ বছর পরে যদি ঘটে, এবং তিনি সাত বছর থাকবেন, তার রাজত্বের শেষ সময়ে দাজ্জালের আবিরর্ভাব ঘটবে, এবং দাজ্জা পৃথিবীতে ৪০ দিন থাকবে এর পর ইসা (আঃ) তাকে হত্যা করবেন।
★উক্ত হাদিসগুলো বিশ্লেষন করলে বুঝা যায় যে, ইমাম মাহদি (আঃ) এর আবির্ভাব ২-৩ বছর পর হবে। ইশাআল্লাহ্ ইমাম মাহদী ২০১৯-২০ সালের মধ্যে চলে আসবেন। জোরালো ভাবে বলা যাচ্ছে। সামান্য কিছুদিন কমবেশ হতে পারে। আল্লহু আ'লাম।
আর তার সাথে আসছে ভয়বহ ১০টি বিপর্যয়। মহাকাশের দূর্যোগের একটি হল, দূরের একটি গ্রহ পৃথিবীরর দিকে ধেয়ে আসছে। যখনি পৃথিবীকে ধাক্কা দিবে, গোটা পৃথিবী ৪০ দিনে ধূমা ও অন্ধকারাচ্ছন্নতে ছেয়ে যাবে। এটা হতে পারে উনি আসার আগেই।
আরেকটি হলো পশ্চিম দিকে সূর্য উঠবে
(# নাসা বিজ্ঞানীদের দেওয় তথ্য পৃথিবীর চম্বুক শক্তি এতটা দূর্বল হয়েছে যে, আগামী ৫-৭ বছরের মধ্যে যে কোন সময় আর্নিক গতি থেমে গিয়ে হটাৎ সূর্য পশ্চিম আকাশে দেখা যেতে পারে। #নাসা বিজ্ঞানীদের দেওয়া তথ্য।)
তখন তওবার দরজা বন্ধ হয়ে যাবে। সবাই ইমানদার হয়ে যাবে নামাযি হয়ে যাবে। তবে কোনোই লাভ হবেনা। পশ্চিমে সূর্য ওঠার আগে যে যেই অবস্থাতে থাকবে তার সেই অবস্থাতেই সীল মেরে দেওয়া হবে। এখনো সময় আছে পুরোপুরি ভালো হয়ে যান, নামায পড়েন, দাড়ি রাখেন, গান, মুভি দেখা বাদ দিন, বিড়ি সিগারেট ছাড়ুন। নতুব তখন ভালো হবেন ঠিকই কিন্তু তখন বাড়তি কোন ইবদত কাজে আসবেনা। সূর্যপশ্চিমে যাওয়ার ১২০ বছরের পরে যেকোন বছর এক মহান দিনে কিয়ামত অনুষ্ঠিত হবে ছহি বর্ণনা গুলোতে পাওয়া যায়।
★এছাড়া আরো বহু হাদিস আছে যা দ্বারা নির্দিষ্ট সময় বের না হলেও ইমাম মাহদী (আঃ) আগমনের একে বারে নিকটবর্তী আলামত যেগুলি আমাদের চোখের আড়ালেই ঘটে যাচ্ছে।
আল্লাহ আমাদের দল ফিরকা বাদ দিয়ে একটি মাত্র তরিকা দ্বীন ক্বায়েমের পথে ছিরাতে মুস্তকিমের পথে প্রচালিত করুন। আমিন..!!
=========================
Mahadi Bin Zihad

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.