নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্যস্ত মানুষ https://www.facebook.com/sajjadustc

সাাজ্জাাদ

আমিতো গিয়েছি জেনে ,প্রণয়ের দারুণ আকালে,নীল নীল বনভূমি ভিতরে জন্মালে,কেউ কেউ এভাবে চলে যায়,চলে যেতে হয়..................... কেউ কেউ এভাবে চলে যায়বুকে নিয়ে ব্যাকুল আগুন।

সাাজ্জাাদ › বিস্তারিত পোস্টঃ

শাহবাগিরা জেনে রাখুন....আমার ক্ষুদ্র আহবান......

০৮ ই মার্চ, ২০১৩ রাত ১০:১৯

নিজের উপর বিশ্বাস রাখুন। ঝুকি নিয়ে দেখুন।আরেকবার জেগে উঠুন। অনুসরন করুন আপনার স্বপ্নকে। সাহসের সাথে মোকাবেলা করুন সত্য কে এবং প্রতিষ্ঠা করুন সেই সত্যকে। সমালোচনা কে গ্রহন করুন পজেটিভ ভাবে এবং শিক্ষা গ্রহন করুন সেই সমালোচনা থেকে। শত্রুরা আপনাকে ঠিক যেই জায়গায় আঘাত করবে সেই জায়গাটি হবে আপনার দুর্বলতা। নিজেকে পরিপূর্ণ করুন দুর্বলতা কাটিয়ে। আবার চেষ্টা করুন , বার বার চেষ্টা করুন- বড় এবং শক্ত সিদ্ধান্ত নিন। বাঁচতে চেষ্টা করুন সর্বউচ্চ স্বাধীনতা নিয়ে। চকচকে করে তৈরি করুন নিজেকে এবং আত্মবিশ্বাসী হন ,বিশ্বাস করুন অপরকেও। সুযোগের সদ্ব্যবহার করুন। মনে রাখবেন সুযোগ বার বার আসে না। ভয় কে ভয় পেতে শিখুন। ভালবাসুন সবাইকে এবং নিঃস্বার্থ ভাবে। ন্যায়ের জন্য লডাই করুন। দাডাতে শিখুন নিজের জন্যই। ভুল হলে স্বীকার করুন। এ ক্ষেত্রে আপনার চিন্তা-ভাবনা জানান। মনে রাখবেন আকাশের যে কোন তারা-ই আমাদের দরকার নেই। আকাশের সবচেয়ে সুন্দর তারা টির জন্য লড়াই করুন।



লড়াই করুন সেই জন্য যা আপনাকে সুখি করবে। আমরা চাই না তার জন্য লড়াই করতে যা আমাদেরকে ধনী বানাবে। আমাদেরকে বাঁচতে দিন সর্বউচ্চ স্বাধীনতা নিয়ে। আমরা চাই সত্য নিয়ে বেঁচে থাকতে। বাঙলার প্রতিটি মানুষ প্রতিটি ঘটনাই অবলোকন করছে। প্রতিটি ব্যাপারই তাদের মনে গেথে আছে। পুরো ঘটনা নিয়ে আমরা বোকা হতে চাইনা।



আপনাদের হৃদয়য়ের ধ্বনি শুনুন। হৃদয়য়ের কথা শুনুন। যা পেয়েছেন উজাড় করে দিন। দিন ও সুযোগ সব সময় আসে না। আবারও বলছি আত্মবিশ্বাসী হন। আল্লাহ আপনাদের সহায় হন।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৮ ই মার্চ, ২০১৩ রাত ১০:৩৮

চাচ্চু বলেছেন: সহমত।

০৯ ই মার্চ, ২০১৩ রাত ১২:৪০

সাাজ্জাাদ বলেছেন: ধন্যবাদ ভাই।

২| ০৮ ই মার্চ, ২০১৩ রাত ১০:৪০

বোকামন বলেছেন: আমীন

সহমত

১০ ই মার্চ, ২০১৩ রাত ১১:২৬

সাাজ্জাাদ বলেছেন: আপনাকে অনেক ধন্যবাদ কমেন্ট করার জন্য।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.