নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রতি যুগে একদল সত্যের অনুসারী থাকে। আমি সে দলে আছি।

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া)

সকল মানুষের মধ্যে কিছু কিছু ভুলত্রুটি আছে যা মানুষ নিজে বুঝতে পারে না, সেই ভুলগুলো ধরিয়ে দেয়া এই অধমের দায়িত্ব

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) › বিস্তারিত পোস্টঃ

কামুক ধর্ষকের অট্টহাসি

১৮ ই জুলাই, ২০১৭ রাত ৮:২৮



অনেক কামুক পুরুষ সামাজিকতা, লৌকিকতা বজায় রাখতে গিয়ে এবং সময় ও সুযোগের অভাবের কারণে যখন তাদের কামনার রিপু এবং কামভাব কে চরিতার্থ করতে পারে না, তখন তাদের জন্য এগিয়ে আসে পাভার্ট ধর্ষক নামক কুলাঙ্গারের দল। এই কুলাঙ্গার ধর্ষক যখন অসহায় নারীকে ধর্ষণ করে রক্তাক্ত এবং ঘর্মাক্ত করে পড়নের কাপড় চোপড় ছাড়া অথবা কাপড় সহ সবার জন্য উম্মুক্ত করে ময়দানে ফেলে যায় তখন এই সমস্ত কামুক পুরুষ এবং সাধারণ মানুষেরা নির্ভয়ে লোলুফ দৃষ্টিতে তাকিয়ে মনে মনে কামভাব পূ্র্ণ করে।

পৃথিবীতে অনেক কিছুর আপডেট হলেও ধর্ষণের কৌশল সেভাবে আপডেট হয়নি। আপডেট বলতে, প্রাচীন কালে যেখানে অসহায় মা বোনদের জোড় জবরদস্তি করে করে ধর্ষণ করা হত, সেখানে এখন ধর্ষণের আগে মিউচুয়াল আন্ডার স্টান্ডিং করা হয় এবং তারপর ধর্ষণ কর্ম (কিছু কিছু ক্ষেত্রে) সাড়ে।

দুনিয়াতে যদি কেউ ঈশ্বরের আপন মহিমা দেখতে চায় সে যেন ধর্ষণ পরবতী শিকার কোন মা-বোনের গর্ভে সদ্য জন্ম নেয়া ফুটফুটে মাসুম সন্তান কে দেখে। কি নিষ্পাপ মায়াবী চেহারা, এই চেহারায় ঈশ্বরের হাত পড়েছে নিশ্চয়ই। সেজন্য সে এভাবে হেসে খেলে পৃথিবীকে অভিবাদন জানাতে পারছে। আর মাতৃদুগ্ধ পানে যে আমৃত সুদা পাচ্ছে তাতে বেহেস্তের সু- ঘ্রাণ পাচ্ছে।

সব ধর্ষণই ট্রাজেডিক কিন্তু সবচেয়ে মারাত্মক ট্রাজেডিক ধর্ষণ হলো স্বামী যখন তার নিজ স্ত্রীকে বন্ধুদের দিয়ে গণধর্ষণ করে মেরে ফেলে।

সবশেষে, যে সমস্ত মা-বোন কুলাঙ্গার ধর্ষকদের অপকর্মের শিকার হয়েও আত্মাহুতি না দিয়ে বরং জীবন ধারণের জন্য প্রতিনিয়ত সংগ্রাম করে যাচ্ছেন তাদের প্রতি লাল সালাম।

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুলাই, ২০১৭ রাত ৯:০৯

চাঁদগাজী বলেছেন:


বাংলাদেশে রিকসা খাদে পড়লে লোক জমে যায়; বস্ত্রহীন একটা মেয়ে পড়ে থাকলে কৌতুহলবশত: মানুষ জমা হবেই; এই পর্ণের যুগে মৃত কোন মেয়ের শরীর দেখার জন্য লোকজন আসবেন বলে, আমার মনে হয় না।

১৮ ই জুলাই, ২০১৭ রাত ৯:৪৬

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন:

এই ছবির ঘটনাটা আমাদের নিজ এলাকার অদূরে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার চরজালালপুর এলাকায়। সেখানে রিনা আক্তার নামের এক গৃহবধূকে তাঁর স্বামী বন্ধুদের নিয়ে ধর্ষণ শেষে হত্যা করেছে। ধর্ষণের তিন দিন পর মৃত লাশ মেঘনা নদীর তীরবর্তী টেকপার শাখা নদীতে ভেসে উঠেছিল।
এটা ২০১৫ সালের ঘটনা। মেয়েটার দোষ ছিল, তার বাবা যৌতুকের দাবির টাকা মিটাতে পারেনি। এর চেয়ে বড় সমস্যা ছিল মেয়েটি বিবাহের আগে গার্মেন্টসে চাকুরী করেছে। ধর্ষণের পর এটা নিয়ে মানুষের বাঁকা কথা নিজ কানে শুনেছি। আর এই বিবস্ত্র দৃশ্য ধারণ করতে মানুষ হুমড়ি খেয়ে যেভাবে পড়েছিল তাতে মনে হয়েছে এখানে বাস্তব কিছু ঘটছে। আর যারা নিজ চক্ষে এই বিবস্ত্র নারীর দৃশ্য দেখতে পারেনি তারা আফসোস করে মরেছে।
(এই বিবস্ত্র ছবির জন্য দু:খিত)

১৮ ই জুলাই, ২০১৭ রাত ৯:৪৯

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: হাতে বন্দুক থাকলে নিরীহ পশুপাখিদের উপরেও চোখ পড়ে!

২| ১৮ ই জুলাই, ২০১৭ রাত ৯:৪২

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন:

এই ছবির ঘটনাটা আমাদের নিজ এলাকার অদূরে
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার চরজালালপুর এলাকায় রিনা আক্তার নামের এক গৃহবধূকে তাঁর স্বামী বন্ধুদের নিয়ে ধর্ষণ শেষে হত্যা করেছে। ধর্ষণের তিন দিন পর মৃত লাশ মেঘনা নদীর তীরবর্তী টেকপার শাখা নদীতে ভেসে উঠে।
এটা ২০১৫ সালের ঘটনা। মেয়েটার দোষ ছিল, তার বাবা যৌতুকের দাবির টাকা মিটাতে পারেনি। এর চেয়ে বড় সমস্যা ছিল মেয়েটি বিবাহের আগে গার্মেন্টসে চাকুরী করেছে। ধর্ষণের পর এটা নিয়ে মানুষের বাঁকা কথা নিজ কানে শুনেছি। আর এইই বিবস্ত্র দৃশ্য ধারণ করতে মানুষ হুমড়ি খেয়ে যেভাবে পড়েছিল তাতে মনে হয়েছে এখানে বাস্তব কিছু ঘটেছে। আর যারা নিজ চক্ষে এই বিবস্ত্র নারীর দৃশ্য দেখতে পারেনি তারা আফসোস করে মরেছে।

৩| ১৯ শে জুলাই, ২০১৭ রাত ১০:৪০

কামরুন নাহার বীথি বলেছেন:
:( :( :( :(

২০ শে জুলাই, ২০১৭ দুপুর ১২:২৮

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: আপা ধন্যবাদ।

৪| ১৯ শে জুলাই, ২০১৭ রাত ১১:১৯

ফরিদ আহমদ চৌধুরী বলেছেন: এসব বর্বরতার অবসানে সবাইকে কাজ করতে হবে। মানবতাবোধ জাগিয়ে তোলার প্রচেষ্টার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

২০ শে জুলাই, ২০১৭ দুপুর ১২:২৭

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: আপ্নাকেও ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.