নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তানভির জুমার

সব সময় সব জায়গায় সত্য এবং ন্যায়ের পক্ষে।

তানভির জুমার › বিস্তারিত পোস্টঃ

একজন বিএনপি কর্মী এবং একজন সাধারণ মানুষ।

১৭ ই জুন, ২০২৩ রাত ১০:৪৭

ঢাকার মিরপুরে ফাস্ট ফুড বিক্রেতা হাফিজুল ইসলাম (২৭) কে কয়েকজন যুবলীগ কর্মী পিটিয়ে হত্যা করে। তার অপরাধ ছিল সে যুবলীগের সমাবেসে যেতে চায় নি। পল্লবীতে ১৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সোমবারের সমাবেশে যোগ দিতে শাসিয়ে যান তার উত্তর ছিল সে কোনো দল করে না। সাধারণ মানুষ। সে সমাবেশে যাবে না, দোকান চালাবে। এতে ক্ষুব্ধ হয়ে যুবলীগের নেতা-কর্মীরা চলে যান। পরদিন সোমবার সন্ধ্যায় তাকে পিটিয়ে হত্যা করে চলে যায়।

খবরের লিংক.

‘যুবদলের কেন্দ্রীয় নেতাকে বসতে দেওয়ায়’ দোকানে তালা ঝুলিয়ে দিল আওয়ামী লীগের নেতা কর্মীরা। বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাসস্ট্যান্ডে একটি দোকানে (কাঁচামালের আড়ত) তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর কবিরাজসহ দলটির স্থানীয় নেতা–কর্মীরা। গতকাল শুক্রবার যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি মো. কামরুজ্জামান দুলাল ওই দোকানে বসে চা পান করায় আজ শনিবার সকালে তালা ঝোলানো হয়েছে বলে অভিযোগ করেছেন দোকানমালিক মো. জাকির হোসেন।


খবরের লিংক.

হায় বাংলাদেশ!!!


মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুন, ২০২৩ রাত ১১:৪৪

শাওন আহমাদ বলেছেন: একদিন এসবের শেষ হবে, আবার নতুন কেউ এসে নতুন করে এসব শুরু করবে।

২| ১৮ ই জুন, ২০২৩ রাত ১২:১২

কামাল১৮ বলেছেন: নিরপেক্ষ থাকার দিন শেষ।খালেদা জিয়া বলেছেন,পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ না।

৩| ১৮ ই জুন, ২০২৩ সকাল ৯:৪১

ধুলো মেঘ বলেছেন:
এই ছাত্রলীগের নেতারা মুক্তিযুদ্ধ শুরু হবার মাস চারেক পরে ভারতে গিয়ে বিএলএফ এর ব্যানারে মুক্তিযুদ্ধ ট্রেনিং শুরু করে। ডিসেম্বর মাস পার হয়ে গেলেও তাদের সাহস হয়নি ব্যাকফুটে থাকা পাকিস্তানী বাহিনীর মোকাবিলায় নামা। জানুয়ারী মাসে বঙ্গবন্ধু দেশে ফিরে এলে তারা অস্ত্র জমা দেয়ার মাধ্যমে নিজেরা যে মুক্তিযুদ্দা (!) সেটা জানান দেয়।

অস্ত্রধারী বাহিনীর সামনে তারা ইঁদুর হয়ে যায়, আর নিরস্ত্র বিশ্বজিৎ আবরারদের কাছে তারা হিংস্র কুকুরের রূপ ধারণ করে।

৪| ১৮ ই জুন, ২০২৩ সকাল ১১:০০

নতুন বলেছেন: শাওন আহমাদ বলেছেন: একদিন এসবের শেষ হবে, আবার নতুন কেউ এসে নতুন করে এসব শুরু করবে।

হুম যদি বিএনপি ক্ষমতায় আছে তবে একই নিউজ হবে শুধু নাম দুটি স্থান পাল্টাবে।

আমাদের দেশের এই দখল বাজী বন্ধ হবে কবে

৫| ১৮ ই জুন, ২০২৩ দুপুর ১২:৩৭

রানার ব্লগ বলেছেন: যেমন কর্ম তেমন ফল এই উধাহারন টা সাইকেলিক ওয়াটারের ফর্মুলার মতো বারবার ফিরে আসে।

৬| ১৮ ই জুন, ২০২৩ দুপুর ১:১৫

রাজীব নুর বলেছেন: যুবলীগ ছাত্রলীগ এরা ভয়ংকর।
এরা রাজাকারদের চেয়েও খারাপ।

৭| ১৮ ই জুন, ২০২৩ বিকাল ৩:৩৪

ধুলো মেঘ বলেছেন: @রাজীব নুর, রাজাকারদেরও সাহস ছিল। তারা দেশের মাটিতে দাঁড়িয়ে দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ করেছে। এসব ছাত্রলীগ াললীগের সাহসই নাই অস্ত্রধারী কাউকে মোকাবিলে করার। এরা পারে কেবল হাউকাউ করতে আর নিরস্ত্র মানুষের উপর ধারালো অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়তে।

৮| ১৮ ই জুন, ২০২৩ বিকাল ৪:৪৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ছাত্রদল ও শিবির মিলে যেসব ছাত্রলীগের উপর অত্যাচার ও জুলুম করছে আমি তাদের মধ্যে একজন। আপনি আমারে মারবেন আমি তাকাই থাকব কেন ?

৯| ১৮ ই জুন, ২০২৩ বিকাল ৫:৪২

কিরকুট বলেছেন: সন্ত্রাসী কার্যক্রমে কেউই পিছিয়ে নাই । উদাহারনঃ আমার এক খন্ড জমি আছে । দুর্ভাগ্য বসতো স্তাহ্নীয় পর্যায় ব্যাপক উন্নতি(আধুনিক মডেলের বাড়ি রাস্তা স্কুল ) হবার ফলে সেই জমির দাম আকাশে উঠে গেছে । এখন অতি প্রাচীন পদ্ধতিতে স্থানীয় লীগ পন্থীদের নজরে আমার খালি জমিখানা পরে গেলো সাথে সাথে তারা বিভিন্ন ফন্দি ফিকির করা শুরু করে দিলো কখনো উহাতে তারা মসজিদ বানায় কখনো পার্টি অফিস কখনো খেলার মাঠ । আমার কাজ হলো সেই সব কর্মকান্ড কে প্রতিহত করা জন্য ছোটাছুটি করা । এমনি এক পর্যায় লীগের চাপে অতিষ্ঠ হয়ে দলের প্রভাবশালী লোকের কাছে গেলাম ন্যায় বিচারের স্বার্থে ফলাফল দস্যু দস্যুতে ভাব হয়ে গেলো । এখন দল আর লীগ মিলে বিভিন্ন কর্মকান্ড করে যাচ্ছে । মানে আমার অবস্থা হলো ডাকাত ঠেকাতে খাল কেটে কুমিড় ডেকে এনেছি। কেউ অসহায় না সুজুগ পেলে সবাই পাব্লিকের পিছে গজারি ভরতে ওস্তাদ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.