নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কপি- পেস্ট করি ,আপত্তি থাকলে আমার পোস্ট পড়বেন না।।

শাহ আজিজ

আমি ফিচার , কপি পেস্ট , ও অনুবাদ লিখি

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

পরকীয়ার সাতকাহন

১৫ ই এপ্রিল, ২০১৮ সন্ধ্যা ৬:১৬


পতিদেব ব্যাবসায়িক কারনে বাইরে আছেন মাস খানেক। ঘরে জওয়ানি বিবি একেলা । তার ব্যাবসা নেই মাঝে সাঝে বাইরে বন্ধু/ বান্ধবীদের সাথে আড্ডা , বার , ডিসকো ইত্যাদি করে বেড়ানো ছাড়া । মাঝে মধ্যে হতাশ পুরুষেরা রাইফেল হাতে অপছন্দের ব্যাপার যেমন স্কুলের বাচ্চা , কনসার্ট , সুপার মার্কেট গিয়ে গুলি ছোড়া শুরু করে। লাইভ দেখে দেশবাসী । একসময় বেচারা মারা পড়ে পুলিশের গুলিতে। তো এইসব পুরুষরাও পরকীয়তে আবদ্ধ হয় অহরহ । ব্যাটা ট্রাম্প এক পতিতার বিল না দেয়ায় সে মোক্ষম সময়টি বেছে নিয়েছে মাল কামানোর আর বিলের কথা নাই বললাম , বেচারা বিল, তবে সে খুব সুন্দরী না হলে গুজুর গুজুর ফুজুর ফুজুর করতনা । হোয়াইট হাউসের ওভাল অফিসের একটা পবিত্রতা ছিল তাও হরন করেছে । রাত জেগে বিলের ইম্পিচমেনট দেখলাম একটা লুকানো ক্যামেরায় । ওই সময় একটা জোকস ছড়িয়ে পড়ল ; পোপ জন পল দেহরক্ষা করলে তাকে স্বর্গের উচ্চতম স্থানে নিয়ে আপ্যায়নের পর বলা হল কি চাও হে পোপ যা তুমি পাওনি ? পোপ আঙ্গুল কচলাতে কচলাতে বলল ভার্জিন মাদার মেরির সাথে একবার ইয়ে করতে চাই !!!!!! রক্ষী তাকে বলল আমি দুঃখিত মাননীয় পোপ তুমি সেকেন্ড চয়েজ দাও কারন বিল ইয়েটা আগেই করে রেখেছে , মাদারের ভারজিনিটি লোপ পেয়েছে ।
ব্যাবসায়ি ব্যাটা ঘরে ফিরে ফ্রেশ স্ত্রীকে দেখে পুলকিত , আহা কতদিন হয়না ওসব । তুমি একদম নোটিশ ছাড়াই ? হ্যা তোমায় একটা সারপ্রাইজ দেব বলেই ফোন করিনি। তুমি বিছানায় বসো আমি ছবি তুলি তোমার , এত ফ্রেশ তুমি!! খাবার টেবিলে ব্যাটা অবাক , এত খাবার ? তোমার মনের মধ্যে আমি এসে গিয়েছিলাম আগেই , তাইনা। ছবি এডিট করতে গিয়ে জুম করতেই একটা অদ্ভুত ব্যাপার ব্যাটার চোখে পড়ল , খাটের কোনে ফাকায় দুটো চোখ দেখা যাচ্ছে এবং তা একজন যুবকের!!! ফ্রেশ, উষ্ণ অভ্যর্থনা , টেবিল ভর্তি খাবার------- সব ছাফ নজারমে আ গ্যায়া ।
স্ত্রীকে কিছু না বলেই থানায় গিয়ে প্রমান সহ বিচ্ছেদের আবেদন । বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং পরকীয় এবং পরকীয়া সারা পৃথিবীতে ভরা সভ্যতার ঊষালগ্ন থেকে । এক দুর্দমনীয় নেশা এটি । গুলশানে ১৮/২০ বছরের এঁড়ে বাছুরের আনাগোনা খুব ১১ টা থেকে ১ টা । এরা এখানের বয়স্ক নারীদের পেইড আপ সেক্স ওয়ার্কার । বন্ধু , দূর সম্পর্কের আত্মীয়, উভয়েই বিবাহিত কিন্তু আলুর দোষ যায়না। কি আজব দুনিয়া । গজব গজব !!!!!!!

economicmemes

মন্তব্য ২২ টি রেটিং +০/-০

মন্তব্য (২২) মন্তব্য লিখুন

১| ১৫ ই এপ্রিল, ২০১৮ সন্ধ্যা ৬:৩২

আবু আফিয়া বলেছেন: পরকীয়ায় কতই না সংসার আজ ভেঙে যাচ্ছে

১৫ ই এপ্রিল, ২০১৮ সন্ধ্যা ৬:৩৩

শাহ আজিজ বলেছেন: তারপরেও পরকীয়ায় মগ্ন পুরুষ ও মহিলা গন ;)

২| ১৫ ই এপ্রিল, ২০১৮ সন্ধ্যা ৭:১৫

প্রান্তর পাতা বলেছেন: আসলেই একটা বাজে জিনিস!

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৮:৫০

শাহ আজিজ বলেছেন: বাজে জেনেও সাবলীল চলছে ।

৩| ১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৮:১৮

শাহারিয়ার ইমন বলেছেন: পরকীয়া জটিল জিনিস !!! এ নেশা শেষ হবার নয়

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৮:৫১

শাহ আজিজ বলেছেন: পৃথিবীর সর্বোচ্চ নেশা ।

৪| ১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৮:৫৬

ভুয়া মফিজ বলেছেন: পরকীয়ার নেশা অন্য যে কোনও নেশার চেয়েও কঠিন! যে এই নেশায় একবার পরে, তার পক্ষে এর থেকে বের হয়ে আসা সত্যিই কঠিন ব্যাপার!!!

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৯:০৬

শাহ আজিজ বলেছেন: ভাগ্যিস আমাদের জীবনে অনেক হাতছানি থাকলেও পা দেয়নি ওই রাস্তায় । যেসব পুরুষ এই নেশায় পড়ে তারা মানসিক বিকারগ্রস্থ । মেয়েদের কথা জানিনা ।

৫| ১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৯:১৪

ভুয়া মফিজ বলেছেন: পরকীয়া মানসিক বিকারগ্রস্থদেরই বিষয়, পুরুষ-মহিলা কোন ব্যাপার না। পারিবারিক মুল্যবোধ খুব বড় ব্যাপার, সেটা ঠিক থাকলে এভয়েড করা অনেক সহজ!

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৯:২৯

শাহ আজিজ বলেছেন: ঠিক এজায়গাতেই আমি ধর্মীয় অনুশাসনের প্রয়োজন তুলে ধরি তবে কখনও আরবদের বহুবিবাহ সম্পর্কে উচ্চবাচ্য করিনা।

৬| ১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ৯:৪৭

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: বর্তমানে বদলির কারণে অফিস পাড়ায় পরকীয়া, ডিভোর্সের সংখ্যা বাড়ছে। স্বামী-স্ত্রী যেন একই এলাকায় চাকরি করতে পারে সে ব্যবস্থা করতে হবে।

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ১০:০১

শাহ আজিজ বলেছেন: হা হা হা , সেক্স কোটা চালুর আন্দোলন করতে হবে ।

৭| ১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ১০:১৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আরবের বহুবিবাহ ইসলামে বৈধতা আছে। পরকীয়া ভালো না বৈধভাবে বিয়ে করে সম্পর্ক রাখা ভালো?

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ১০:২৪

শাহ আজিজ বলেছেন: আমাদেরও ৪ টা করে দিতে হবে আগে যেমন ছিল ।৬১ সালে আইউব খান এক ফরমানে ৪ বাতিল করে ১ বিবি রাখার নিয়ম করেন । ;)

৮| ১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ১০:৪৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আপনার অর্থনৈতিক ও শারিরীক ক্ষমতা থাকলে আর স্ত্রীদের মধ্যে ন্যায়বিচার রাখতে পারলে কেউ মানা করবে না। কিন্তু সাধারণ মানুষ স্ত্রীদের মধ্যে সমতা রাখতে পারবে না বলে অনেক মুসলিম দেশের আলেমরা নিরুৎসাহিত করে থাকেন...

১৫ ই এপ্রিল, ২০১৮ রাত ১০:৫৪

শাহ আজিজ বলেছেন: জানি তালগাছ সবই জানি । আধুনিক মনস্ক আরব কূটনীতিক যারা আমার বন্ধু ছিলেন তারা কেউই একের বেশী বিয়ে করেননি ।

৯| ১৬ ই এপ্রিল, ২০১৮ সকাল ৭:৪৮

অগ্নিবেশ বলেছেন: মাইয়াগো আর্থিক ক্ষমতা থাকলে তারা যদি চারটা স্বামী রাখতে চায়, তাইলে কি করবেন? নাকি তালগাছ আপনার।

১৬ ই এপ্রিল, ২০১৮ সকাল ৭:৫৫

শাহ আজিজ বলেছেন: খুবই গুরুত্বপূর্ণ প্রশ্ন । হিসাবে তো কয় সবার সমান অধিকার থাকা উচিত কিন্তু খড়গ হস্তে দাড়িয়ে মুমিন দিতে আখ্যা মুরতাদ, নাস্তিক আর লইতে জীবন ।

১০| ১৬ ই এপ্রিল, ২০১৮ সকাল ৮:২১

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: আমি কিছু কইতে পারমু না মামা এইগুলাইন বড় মানুষগো কাম কাইজ । B-) তয় মাঝে মধ্যে গুলশান ১/২ গেলে অনেক কিছুই
চোখে পড়ে :P

১৬ ই এপ্রিল, ২০১৮ সকাল ৮:২৫

শাহ আজিজ বলেছেন: ওইটা একটা আলাদা জগত । আমাগো এদিক্কার ফ্লাট বাড়িও মন্দ নয় ঝামেলা শুধু সি সি টি ভি :P

১১| ১৬ ই এপ্রিল, ২০১৮ রাত ৮:৪৪

বিচার মানি তালগাছ আমার বলেছেন: @ অগ্নিবেশ - ইসলামে অনুমতি নেই, অন্য ধর্মে থাকলে থাকতে পারে। ইসলাম মানলে এক হিসাব, না মানলে আরেক হিসাব। খেয়াল কইরা...

১৬ ই এপ্রিল, ২০১৮ রাত ৮:৫৮

শাহ আজিজ বলেছেন: :( :( X(( X((

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.