নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাঁদে সবাই, কেউ নিরবে কাঁদে, কেউ প্রকাশ্য । আমি দ্বিতীয় দলে ....।

পরাধীন বাংগালী

নিজেকে চিনছি আজও...

পরাধীন বাংগালী › বিস্তারিত পোস্টঃ

ধামাচাপার ক্রমাগত স্ক্রিপ্ট

২৮ শে মে, ২০১৭ দুপুর ২:১২

বনানীতে হোটেল রেইনট্রি আর আপন জুয়েলার্স এর সুযোগ্য মালিক লম্পট দিলদারের সুপুত্র সাফাত এর ধর্ষন কাহিনী এখন ফেসবুকে পুরনো । কোন নিউজে যেন পড়েছিলাম অনেক টাকা খরচ করে দিলদার সাহেব গাফফার চৌধুরীকে লন্ডন থেকে দেশে এনেছেন বনানীর ঘটনা ধামাচাপা দিতে।
তখন গাফফার চৌধুরী বলেছেন কিছুদিন অপেক্ষ করুন দেখবেন মিডিয়ার নিউজ অন্যদিকে ঘুরিয়ে দিবো। তখন কথা গুলো বিশ্বাস করি নাই, একটা লোকের কি এত ক্ষমতা?
যে ইচ্ছা করলেই মিডিয়া নিয়ন্ত্রণ করতে পারে ?
এখন হাড়ে হাড়ে বিশ্বাস করছি সেই নিউজ টাকে।
জয়তু দিলদার সাহেব, জয়তু গাফফার সাহেব।
অনেক হয়েছে বনানীর আলোচনা, এবার সরকার আমাদের আল্ট্রা মর্ডান ডিজিটাল বানিয়ে ফেলেছে, তাই রমজানে নামাজ রোজা বাদ দিয়ে আসুন থেমিস নিয়ে গবেষনা করি ।
ধন্যবাদ সরকার কে বনানীর ধর্ষণ ঘটনা ধামাচাপা দিয়ে থেমিস নিয়ে আলোচনায় সবাইকে ব্যস্ত রাখার জন্য। যেমন ভাবে আমরা ভুলেছি ইয়াছমিন, পূর্ণিমা বালা, তনু,রিশা, খাদিজা আর বাপ-মেয়ের আত্মহনন এর ঘটনা কে। সরকার এর কাছে বিকল্প টপিক ও ছিল যেমন শ্যামল কান্তি কিন্তু থেমিস টা যে বেশি জমবে তা ভালো করেই জানতো । এক দিকে সংখ্যাগড়িষ্ঠ লোকদেরকে খুশি করতে থেমিস অপসারণ আবার অন্য দিকে সেকুল্যাদের মন রক্ষার্থে প্রতিস্থাপন। ঢোলের দুইদিকে বারি দিচ্ছে সরকার।
সব শালাকে বাদর নাচা, সেই ফাকে অতিত সব ভুলে যাক। আমরা পারিও বাঙ্গালি, পারি শুধু ভার্চুয়ালে ছাগলের তিন নাম্বার বাচ্চার মত লাফাইতে ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে মে, ২০১৭ বিকাল ৩:২২

দ্যা ফয়েজ ভাই বলেছেন: বনানীর ঘটনাও অন্য কোন বড় ইস্যুকে ধামাচাপা দেয়ার জন্যই তৈরী হয়েছিলো কিনা কে জানে। :(

২| ২৮ শে মে, ২০১৭ বিকাল ৫:০৩

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: শুধু বনানী নয়, এ দেশের সকল খারাপ কাজের শেষ পরিণতি হলোঃ যেই লাউ সেই কদু। সবকিছু চলে যাবে নষ্টদের অধিকারে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.