নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশের বর্তমান রাজনীতি ও শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী

১৮ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৮:০৬

‎রাজনীতি‬ আর আগের স্থানে নেই, বুঝতে হবে এটা ২০১৪

বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামীলীগ কেই নিয়ন্ত্রণ করছেন না। তিনি একই সাথে জাতীয় পার্টি, জামাত এমন কি বিএনপি কেও নিয়ন্ত্রণ করছেন। এসব দলের গতি প্রকৃতি, অবস্থান , আন্দোলন ইত্যাদি সম্পর্কে তিনি আগে থেকেই জানেন, যেটা এরশাদ, খালেদা জিয়া জানে না। হেফাজত, জাতীয় পার্টি, বিএনপি , জামাত যার যে রকম অ্যান্টি বায়োটিক লাগে তা তিনি ব্যবহার করছেন। বর্তমানে শেখ হাসিনার মতো পরিপক্ক রাজনীতি বিদ বাংলাদেশে তো নাই এমনকি এই বিশ্বে ক'জন আছে সন্দেহ !! যে এরশাদ উনাকে গুলি করে মারতে চেয়েছিল তাকে হাসপাতালে নিয়ে এমন চিকিৎসা করালেন যে বাকিটা ইতিহাস হয়ে রইলো। ইনু,মেনন সাহেবরা তার পিতা শেখ মুজিবকে শান্তি মতও দেশ পরিচালনা কর্তে দাই নিই। মুজিব কে বিশ্রি ভাবে গালা গাল করসে, এখন তারাই সকালে বিকালে মুজিব সাহেব এর মাজারে ফুল দিতে জান, খালেদা জিয়া কে ধমক দিয়ে কথা বলেন !! এর ছেয়ে ভালও কিছু আর হতে পারে ? এরকম বিতর্কিত একটা নির্বাচন করে ক্ষমতাই থাকা,অ্যামেরিকা সহ পশ্চিমা দেশ গুলকে বুড়ো আঙ্গুল দেখিয়ে যুদ্বাপরাধীর বিচার করা । তিনি সবাই কে পানি খাওয়াচ্ছেন। কিন্তু কাওকে ঘোলা করে, কেউকে চিনি মিশিয়ে, কাউকে লবণ মিশিয়ে। পানি কিন্তু সবাই খাচ্ছে থিকি।

১.জাতীয় পার্টি নিজেই জানে না তাদের দলের প্রধান হাসিনা নাকি এরশাদ!

২. বিএনপি নিজেই জানে না আন্দোলনের ঈদ কবে আসবে। আন্দোলনের সময় নেতা কর্মী রা কই থাকে !

৩. হেফাজত কিভাবে নিরব হয়ে গেলো এটা মনে হয় তাদের নেতা কর্মী রাই জানে না।

৪. শাহ বাগ এ এখন উলটা ঘটনা হয় ! আগে ছিলো পুলিশ প্রটাক এখন

অ্যাটাক !

যারা আগে গরম ছিলো তারা এখন সবাই ঠান্ডা। এখন আমরা যাঁরা জামাত এর সাথে আওয়ামীলীগ এর আতাত হয়েছে বলে মনে করছি তাদের ঠান্ডা করার ব্যাবস্থা মনে হয় সামনে আসছে.........

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.