নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

অনুশোচনা নেই লতিফ সিদ্দিকীর মনে!!!!!!!!!!!!!!!!!

১৩ ই অক্টোবর, ২০১৪ রাত ১০:২৮

পবিত্র হজ ও তাবলিগ জামায়াত নিয়ে কটূক্তি পরিণতিতে মন্ত্রিত্ব হারানো বা আওয়ামী লীগের প্রেসিয়াম সদস্যপদ থেকে অপসারিত হয়েও আবদুল লতিফ সিদ্দিকীর কোনো রকম অনুশোচনা বা আফসোস নেই!!!

আবদুল লতিফ সিদ্দিকী কোলকাতা থেকে বাংলাদেশের দৈনিক সমকালকে টেলিফোনে জানিয়েছেন, তিনি তার বক্তব্যে অটল রয়েছেন। এ জন্য তিনি ধর্মদ্রোহী হতেও প্রস্তুত। তিনি বলেছেন, “আমার রাষ্ট্রপতি কিংবা প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ নেই। তবে সক্রেটিস হওয়ার সুযোগ আছে।”

হজ ও তাবলিগ জামায়াত নিয়ে বক্তব্য প্রত্যাহার করবেন কি-না এ প্রশ্নের জবাবে লতিফ সিদ্দিকী স্পষ্ট করে জানিয়েছেন, “আমি আমার বিশ্বাসে অটল রয়েছি। আগামীতে আরো শক্ত কথা বলব। এ জন্য যে শাস্তিই দেয়া হোক না কেন, আমি তা মাথা পেতে নেব। আমি ধর্মদ্রোহী হবো।”লতিফ সিদ্দিকী আরো জানান, “এখন আমার দুর্নীতির অভিযোগ আনা হচ্ছে। এ কারণে গ্রেফতার করা হতে পারে। যৌবনে বহু বছর জেলে ছিলাম। কোনো সমস্যা হয়নি। এখন আমার বয়স ৭৬। সে তুলনায় এখন তো কারাবাসে আমার কোনো সমস্যাই হওয়ার কথা নয়।”
আমি ব্যক্তিগত আলাপচারিতায় ব্যক্তিগত মতামত দিয়ে অন্যায় কিংবা অপরাধ করিনি। এ জন্য আমার কোনো দুঃখ কিংবা অনুতাপ নেই। লতিফ সিদ্দিকী বলেন, আমি ইহজগতে অসাম্প্রদায়িক মানুষ। আমার নেতা ও দল আমার বিরুদ্ধে যেকোনো সিদ্ধান্ত নিতেই পারেন।

ভাবতেই ঘৃণা করে এই সব লোক কিভাবে আমাদের দেশের মন্ত্রী সভায় স্থান পেয়েছিল!!!!!!!!!!!!!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই অক্টোবর, ২০১৪ রাত ১০:৪৭

সিরাজুলইসলাম বলেছেন: ‡jv- w_d( wb¤œ gv‡bi †Pvi) †Zv ZvB Ggb |

২| ১৩ ই অক্টোবর, ২০১৪ রাত ১০:৫৪

সিরাজুলইসলাম বলেছেন: লো-থিফ(নিম্ন মানের চোর) তো তাই ।

৩| ১৪ ই অক্টোবর, ২০১৪ সকাল ১১:৩৮

তিক্তভাষী বলেছেন: ভোট দিয়েছিলেন নাকি এবার? এই সব লোক মন্ত্রী সভায় স্থান পাবার জন্য আমরাই দায়ী।

১৪ ই অক্টোবর, ২০১৪ বিকাল ৩:১৭

আল-শাহ্‌রিয়ার বলেছেন: না তো ভোট দেবার প্রয়োজন হয় নি

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.