নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

বিশিষ্ট চিন্তাবিদ আল-শাহ্‌রিয়ারের সাক্ষাত লাভে ব্যার্থ হলেন বারাক ওবামা

৩১ শে অক্টোবর, ২০১৪ সকাল ৯:৩৬

বিশিষ্ট চিন্তাবিদ, লেখক, ফেসবুকার, ব্লগার ও সামাজ, রাজনীতি এবং আন্তর্জাতিক বিশ্লেষক আল শাহ্‌রিয়ার এর সাক্ষাত লাভে ব্যার্থ হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। সম্প্রতি বারাক ওবামা আমেরিকার মধ্যে সব থেকে অজনপ্রিয় বাক্তিতে পরিণত হয়েছে। এমত অবস্থায় তার শেষ ভরসা ছিল জনাব শাহরিয়ারের সহযোগিতা। ওবামা অনেক উপঢৌকনের লোভ দেখিয়েও জনাব শাহ্‌রিয়ারকে তার পক্ষে টানতে ব্যর্থ হয়েছে, বরং ওবামাকে একজন মিথ্যাবাদী ও প্রতারক হিসাবে আখ্যায়িত করে তার সাথে এক টেবিলে বসতে অসম্মতি জ্ঞাপন করেছেন চিন্তাবিদ এস এম আল শাহ্‌রিয়ার। জনাব শাহ্‌রিয়ার জানিয়েছেন তিনি তার চিন্তা চেতনা, অনুভূতি, জ্ঞান, মেধা, প্রজ্ঞা সব কিছু ব্যায় করবেন সমাজের সৎ খেটে খাওয়া মানুষদের জন্য, কিন্তু কোন ভণ্ড রাজনীতিবিদদের উপকারের জন্য তার জন্ম হয় নাই। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে জনাব ওবামা, জনাব শাহ্‌রিয়ারের প্রতিক্রিয়া জানতে পেরে কাঁদতে কাঁদতে হোয়াইট হাউস ভিজিয়ে ফেলেছেন।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩১ শে অক্টোবর, ২০১৪ সকাল ১১:১৮

আমি লিখতে চাই না বলেছেন: =p~ =p~ =p~ =p~

২| ৩১ শে অক্টোবর, ২০১৪ সকাল ১১:১৯

ক্ষতিগ্রস্থ বলেছেন: জনাব শাহ্‌রিয়ার জানিয়েছেন তিনি তার চিন্তা চেতনা, অনুভূতি, জ্ঞান, মেধা, প্রজ্ঞা সব কিছু ব্যায় করবেন সমাজের সৎ খেটে খাওয়া মানুষদের জন্য, কিন্তু কোন ভণ্ড রাজনীতিবিদদের উপকারের জন্য তার জন্ম হয় নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.