নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

টিস্যুতে মুখ মুছে অজ্ঞান ৩০, হোটেল নাকি অজ্ঞান পার্টির অজ্ঞানালয়??

০৬ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৫

আজ রোববার সকাল সাড়ে সাতটার দিকে রাজশাহী সিটি বাইপাস গরুর হাটে জাফর আলীর ভাতের হোটেলে খাওয়ার পর টিস্যু দিয়ে মুখ মুছে ৩০ ব্যক্তি অজ্ঞান হয়ে পড়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ ব্যক্তিদের মধ্যে নরসিংদী, সোনারগাঁ ও কুমিল্লাসহ বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ী, ট্রাকের চালক ও চালকের সহকারী রয়েছেন। এ ঘটনায় ওই হোটেলের মালিকের ছেলেসহ চারজনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।
ভাত খেয়ে টিস্যু দিয়ে মুখ মোছার পর সবাই অজ্ঞান হয়ে পড়ে আছেন এভাবেই । অজ্ঞান ব্যক্তিদের নিয়ে যাওয়া হচ্ছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় ওই হোটেলের মালিকের ছেলে ফয়সাল হোসেন ও তিনজন কর্মচারীসহ চারজনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। তবে হোটেল মালিক জাফর আলী পলাতক।

সুত্রঃ প্রথমআলো

বিদ্রঃ এখন দেখা উচিৎ হোটেল মালিক পক্ষ কি অজ্ঞান পার্টির লোক নাকি কেউ শত্রুতা করে এসব টিস্যু সরবরাহ করে ওই হোটেলের ব্যাবসা বন্ধ করতে চেয়েছে। আর একটি বিষয় এখানে খাবারে সমস্যা ছিল নাকি টিস্যুতেই সমস্যা খতিয়ে দেখা প্রয়োজন। আর যেই অপরাধী হোক কঠিন শাস্তির বাবস্থা করতে হবে। খুব দ্রুত তদন্ত কমিটি গঠন করে সঠিক তদন্ত পতিবেদন জনসম্মুখে প্রকাশ করা হউক।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৪

নুর ইসলাম রফিক বলেছেন: বিদ্রঃ এখন দেখা উচিৎ হোটেল মালিক পক্ষ কি অজ্ঞান পার্টির লোক নাকি কেউ শত্রুতা করে এসব টিস্যু সরবরাহ করে ওই হোটেলের ব্যাবসা বন্ধ করতে চেয়েছে। আর একটি বিষয় এখানে খাবারে সমস্যা ছিল নাকি টিস্যুতেই সমস্যা খতিয়ে দেখা প্রয়োজন। আর যেই অপরাধী হোক কঠিন শাস্তির বাবস্থা করতে হবে। খুব দ্রুত তদন্ত কমিটি গঠন করে সঠিক তদন্ত পতিবেদন জনসম্মুখে প্রকাশ করা হউক।

সহমত

২| ০৬ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২১

সুমন কর বলেছেন: দেশে এসব কি হচ্ছে !!

০৬ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:১৬

আল-শাহ্‌রিয়ার বলেছেন: যা না হওয়ার তাই হচ্ছে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.