নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

জঙ্গি তত্ত্ব থেকে জঙ্গি রাষ্ট্রে রুপান্তর!!!!!!!

০১ লা অক্টোবর, ২০১৫ রাত ৮:৫১

অস্ট্রেলিয়ার সফর স্থগিত অথবা বাতিলের মাধ্যমে বাংলাদেশ অফিশিয়ালি জঙ্গি দেশ হিসাবে স্বীকৃতি পেল।
ফেসবুকের ওয়ালে অথবা ব্লগে লিখলে আসলে কিছুই হবে না জানি তারপরও নিজের অভিবাক্তি প্রকাশ করার জন্যই পোস্ট করতে বাধ্য হচ্ছি।
গুলশানের মতন উচ্চ নিরাপত্তা বেষ্টিত স্থানে ইতালিয়ান নাগরিক খুন হবার বিষয়টি খুব স্বাভাবিক কিছু নয়। এটা পরিকল্পিত হত্যা এটা আইন প্রয়োগকারী সংস্থার লোকেরাই বলেছে। আমার বাক্তিগত পর্যাবেক্ষন থেকে বলতে পারি হত্যার উদ্দেশ্য ছিল বিশ্বের কাছে আমাদের দেশকে জঙ্গি রুপে পরিচিত করে দেওয়া। এর পূর্বে আমাদের দেশে জঙ্গি তৎপরতা লক্ষ্য করা গিয়েছে ব্লগারদের হত্যার মাধ্যমে। আজ পর্যন্ত একজন ব্লগার হত্যার বিচার পর্যন্ত হয়নাই। কিন্তু ব্লগাররা বাংলাদেশী হওয়ায় হয়ত তখন সেটি তেমন কাজ করেনাই। কিন্তু এবার ইউরোপের একটি দেশের নাগরিক খুন হওয়ায় সবাই এটিকে খুব গুরুত্ত দিচ্ছে।

কোন ধরনের রাজনৈতিক পর্যালোচনা করবার ইচ্ছা নাই তাই অনেক কিছুই লিখছি না। কিন্তু কর্তৃপক্ষের প্রতি অনুরোধ থাকবে দয়া করে নিজেদের পায়ে কুড়াল মারবেন না। ফলাফল দেশবাসি বা আপনাদের জন্য শুভকর হবে না।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ৯:০৪

এ কে এম রেজাউল করিম বলেছেন:
এর পূর্বে আমাদের দেশে জঙ্গি তৎপরতা লক্ষ্য করা গিয়েছে ব্লগারদের হত্যার মাধ্যমে। আজ পর্যন্ত একজন ব্লগার হত্যার বিচার পর্যন্ত হয়নাই। কিন্তু ব্লগাররা বাংলাদেশী হওয়ায় হয়ত তখন সেটি তেমন কাজ করেনাই। কিন্তু এবার ইউরোপের একটি দেশের নাগরিক খুন হওয়ায় সবাই এটিকে খুব গুরুত্ত দিচ্ছে।

এ সমস্ত হত্যা পরিকল্পনা লন্ডন থেকে আসতে পারে। আগে এ সমস্ত মীর জাফরদের দমন করতে হবে।
এ বাংলাদেশে আগেও মীর জাফর ছিল, এখনও আছে ভবিষ্যতেও থাকবে তাই আমাদের সেইভাবেই পরিকল্পনা ও পদক্ষেপ নিতে হবে।

০১ লা অক্টোবর, ২০১৫ রাত ৯:২৪

আল-শাহ্‌রিয়ার বলেছেন: পরিকল্পনা লন্ডন হোক বা ধানমণ্ডি, উত্তরা বা অ্যামেরিকা থেকে হোক সেটা গুরুত্বপূর্ণ নয় আমাদের দেশের আইন প্রয়োগকারী সংস্থা কি করে?? ঘোড়ার ঘাস কাটে এতো গুলো খুন হচ্ছে অথচ অপরাধী ধরা পরে না। আগে সিসি ক্যামেরা ছিল না কিন্তু অপরাধী ধরা পড়ত অথচ এখন সিসি ক্যামেরা দেখেও অপরাধী সনাক্ত করা যায় না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.