নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

মুভি রিভিউ (Rajyudh / Leader (2010 film))

২৫ শে মার্চ, ২০১৮ রাত ৯:০৬

Rajyudh (Leader) 2010 film
Director & writer: Sekhar Kammula
IMDb rating :8.10
Personal rating: 9.0

নিঃসন্দেহে বাহুবলি মুভির ভিলেন রানা দাগুবাতিকে আপনরা সবাই চিনেন। Leader মুভিটি ছিল প্রধান অভিনেতা হিসেবে তার প্রথম মুভি। আর মুভিটিতে অসাধারণ অভিনয় করে ক্যারিয়ারের প্রথম মুভিতেই সেরা নবাগত অভিনেতা হিসেবে পুরস্কার জিতেন তিনি। মুভিটি তেলেগু হলেও সহজেই Youtube থেকে হিন্দি ডাবিং পেয়ে যাবেন।

এটি একটি পলিটিকাল মুভি। মুভির শুরুতেই নায়কের পিতা একটি বিস্ফোরণে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। নায়কের পিতা ছিলেন অন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী। নায়কের পূর্বে তেমন কোন রাজনৈতিক অভিজ্ঞতা ছিল না, তবে সে মেধাবী ছাত্র ছিল যে খুব কম বয়সেই অ্যামেরিকা থেকে ডক্টরেট করে আসেন। নায়কের পিতা মৃত্যুর পূর্বে শেষ ইচ্ছে হিসেবে তাকে প্রধানমন্ত্রী হতে আহব্বান জানায়।

রাজ্য এবং রাজনীতিকে দুর্নীতি এবং পরিবারতন্ত্র নামক অভিশাপ থেকে মুক্ত করতে নায়ক এক মহাযুদ্ধ শুরু করেন। আর এই যুদ্ধে তার পতিপক্ষ হয়ে দাঁড়ায় নিজের কাছের আত্মীয় ও দলের লোকজন। নিজ দল এবং পরিবারের বিরুদ্ধে লড়াইয়ে নায়ক কি সফল হতে পারবেন? জানতে হলে অবশ্যই আপনাকে মুভিটি দেখতে হবে।

আপনাদের মধ্যে অনেকেই হয়ত মুভিটি দেখে ফেলেছেন। সুতরাং আপনারা আপনাদের অনুভূতির কথা মন্তব্যের ঘরে জানাতে পারেন। আর যারা দেখেন নাই তাদের বলবো দ্রুত দেখতে না হলে ভালো একটি মুভি মিস করবেন। পরিশেষে বলবো আমার দেখা সেরা রাজনৈতিক মুভি Rajyudh (Leader)। আমাদের নেতারা যদি এমন পণ করতেন!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৫ শে মার্চ, ২০১৮ রাত ৯:৩৯

নাঈম মুছা বলেছেন: দেখি নি তবে সময় করে দেখে নিব। আর শেষের কথাটা 'আমাদের নেতারা যদি এমন পণ করতেন!' ভালো বলেছেন। তবে আশাটা মনে হয় দুরাশায় থেকে যাবে। তবুও বুকের এক কোনে আশাটা জিইয়ে রাখতে কোনো দোষ নেই।

২৫ শে মার্চ, ২০১৮ রাত ৯:৪৫

আল-শাহ্‌রিয়ার বলেছেন: সহমত। দেখার অনুরোধ রইলো আশাকরি ভালো লাগবে।

২| ২৫ শে মার্চ, ২০১৮ রাত ১০:১৪

রাজীব নুর বলেছেন: মুভিটি আমি দেখিনি।

২৫ শে মার্চ, ২০১৮ রাত ১১:১১

আল-শাহ্‌রিয়ার বলেছেন: দেখবার অনুরোধ রইলো। আশাকরি ভালো লাগবে নিঃসন্দেহে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.