নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

মুভি রিভিউঃ NPCB,Malayalam,2013

১৭ ই আগস্ট, ২০১৮ রাত ১০:৫৭


মুভির নামঃ NPCB (English: Blue Sky, Green Sea, Red Earth)
রিলিজ সালঃ 2013
ডিরেক্টারঃ Sameer Thahir
IDB rating: 7.7/10
Personal rating: 9/10
কাহিনীঃ মুভিটি একটি রোড থ্রিলার মালায়াম মুভি। প্রধান অভিনেতা দুলকার সালমান। কাসী এবং সুনি দুই বন্ধু তাদের বাইক নিয়ে ঘুরতে বের হয়। অজানা গন্তব্য এ গিয়ে নানান রকমের অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় তাদের। এভবেই এগিয়েছে মুভির গল্পটি.........।

মুভিটিতে রয়েছে বন্ধুত্বের বিশ্বাস। অচেনা জায়গায় হারিয়ে গেলেও সুনি নিশ্চিন্তে থাকতে পারে কারন সে জানে তার বন্ধু কাশী অবশ্যই তাকে খুঁজে বের করবে। অচেনা মানুষকে খুব সহজেই আপন করে নেওয়া অন্যের বিপদে ঝুকি নিয়েও এগিয়ে আশা আরও চমৎকার কিছু শিক্ষা রয়েছে মুভিটিতে।

দুলকারের প্রতিটি মুভি মানেই জীবনকে নতুন ভাবে আবিস্কার করা। আপনি যদি বাইকার হন, ঘুরতে ভালোবাসের, থ্রিল, রোমান্স পছন্দ করেন তবে নিঃসন্দেহে মুভিটি আপনার জন্যই। আপনারা যারা এই মুভিটি দেখেছেন তারা অবশ্যই মতামত জানাবেন আর যারা এখনও দেখেননি তারা অবশ্যই দেখতে ভুলবেন না।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই আগস্ট, ২০১৮ রাত ১১:২৭

রাজীব নুর বলেছেন: ঠিক আছে মুভিটি দেখব। লিংক দেন।
আর যেন হিন্দি ডাবিং হয়।

১৮ ই আগস্ট, ২০১৮ রাত ১২:১৫

আল-শাহ্‌রিয়ার বলেছেন: ভাই মুভিটি ইংলিশ বা বাংলা সাব দিয়ে দেখতে পারবেন। টরেন্ট সাইট crazyhd তে পাবেন। সরাসরি ডাউনলোডঃ Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.