নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

I'll Sleep When I'm Dead

আমি একদিন মারা যাবো, এই সত্য মেনে নিতে আমার কোন আক্ষেপ নেই!আক্ষেপ শুধু একটি বিষয়তেই, আমি মারা যাওয়ার পর অনেক অসাধারণ চলচ্চিত্র,বই,গান এর সৃষ্টি হবে- যার স্বাদ আমি নিতে পারব না...

শাহরুখ সাকিব

জীবন খাতার শেষের পাতায়, এঁকে দিলাম আলপনা, আমার স্মৃতি পড়বে মনে, যখন আমি থাকব না...! মানসিক ভাবে অসুস্থ একজন মানুষ নিজে ; অথচ বাকি সব অসুস্থ মানুষকে সুস্থ করার দায়িত্ব নিয়েছি! তাদেরকে হাসি খুশি রাখার মাধ্যমে! বুঝেন অবস্থা! একবারেই বদ্ধ উন্মাদ, আবেগপ্রবন,ভীতু এক মানুষ...!চিন্তাভাবনা করে সাধারণত কিছু বলা বা করা হয় না, এজন্য ঝামেলাতেও বেশি পড়তে হয়! তারপরও - always try to listen to my heart !Simplicity জিনিসটা খুব ভাল্লাগে, নিজেও তাই!'হাসিমুখ','দেশ','দেশের মানুষ','বৃষ্টি','জোছনা','প্রিয় মানুষগুলোকে বিরক্ত করা','শিশির ভেজা ঘাসের উপরে হাঁটা','জীবন','নিঃশ্বাস নেয়া','বইপড়া'(অবশ্যই পাঠ্যবই নয়!),'বন্ধু','বন্ধুত্ব','আড্ডা দেয়া','পাহাড়','সমুদ্র','সিনেমা দেখা','শাহরুখ খান' প্রভৃতির প্রতি অন্যরকম ভালোলাগা কাজ করে! আমি নিম্নোক্ত জীবন দর্শনে বিশ্বাসী - "Live, Laugh and Love!" (বাঁচো , হাসও আর ভালোবাসো! ) :-D আর হ্যাঁ, নিজের প্রথম ও সবচেয়ে বড় পরিচয় "মানুষ" বলতে পছন্দ করি, আগে মানুষ, তারপর বাকি সব... :-) আমার রক্তের গ্রুপ- B (Be Positive!) আমার রাশি- কুম্ভ (কিন্তু আমি মোটেই কুম্ভকর্ণ নই!) নিজেকে একটি শব্দে প্রকাশ করতে বললে আমি সেই পুরনো অসাধারণ শব্দটি বলব--- "পাগল" :-P :-P আমার ফেসবুক ঠিকানা- fb.com/syed.n.sakib.3

শাহরুখ সাকিব › বিস্তারিত পোস্টঃ

কাদের মোল্লাঃ সবুরে "ফাঁসি" ফলে! :P:P:)

২৩ শে ডিসেম্বর, ২০১৩ দুপুর ১২:৪৭



১২ ডিসেম্বর- দ্যা গ্রেট Rajinikanth এর জন্মদিন!



১২ ডিসেম্বর- কসাই কাদের এর ফাঁসি!



এই না হলে রজনীকান্ত! ইয়ান্না কাদের মইল্লা, মাইন্ড ইট! :P :D



ফাঁসির খবর শুনে কি করব বুঝতে পারছিলাম না, হঠাৎ করে কেও প্রধানমন্ত্রী বানায় দিলে আমারে যেই পরিমাণ "তব্দা" খাইয়া যাইতাম, এরকম হয়ে গেছিলাম! আসলেই ম্যান? সিরিয়াসলি ফাঁসি হইসে? ওয়াও! আজকে তো এই খবর শুনার পর সব ভাল্লাগতেসে, কেও গালি দিলেও তারে দুইটা চুমা দিতে ইচ্ছা করতেসে :P , সব খাবারের স্বাদ বেড়ে গেছে বলে মনে হচ্ছে, আকাশ সবুজ আর গাছের পাতা নীল মনে হচ্ছে! সব কাদেরের অবদান!



আনন্দের চোটে Lungi Dance গান বাজাইয়া নাচতে আরম্ভ করলাম, কিন্তু আফসোস! তন্ন তন্ন করে খুঁজেও বাসায় কোন লুঙ্গি পেলাম না, ফলে নাচে যেই "ফিল" আসার কথা ছিল, এটা আসতেসিল না! :P



বাসার কাজের মেয়ে "একটা এলিয়েন যদি পৃথিবীতে এসে বাংলায় কথা বলে শুরু করে" তাহলে যেমন অবাক হবে, তার চেয়ে ১০০০ গুন বেশি অবাক হয়ে আমার দিকে তাকায় ছিল! "ভাইজান, আফনের কিতা হইসে>? ইরাম করেন ক্যারে? কার ফাঁসি হইসে? এত খুশি হওনের কি আছে?" আমি আনন্দের আতিশয্যে যতটুকু বুঝানো যায়, সাধ্যমতো চেষ্টা করলাম - সে কি বুঝল সেটা জানিনা, তবে টিভি দেখে বলল- "এই হুজুর তো তাইলে বিরাট খবিশ আছিল! তাইলে ঠিক আছে ভাইজান! লাফাইতে থাকেন, এক্কেরে ঠিক আছে, উচিত শিক্ষা হইসে!" :D



আর কি বলব কাদু ( তার স্ত্রী নাকি আদর করে তাকে এই নামেই ডাকতো- গোপন সূত্রে জানলাম! :P ) ভাইকে? RIP (রেস্ট ইন পাকিস্তান) কাদু মোল্লা! জাহান্নামে দেখা হবে, আমিও আসতেসি কিনা ঐখানে! :P :D



প্রথমবার "ক্যানসেল" হওয়াতে মুষড়ে পড়েছিলাম, তবে আশা হারাই নি, সবুর করেছিলাম, সবুরের ফল পেয়েছি, প্রবাদ চেঞ্জ করা হোক, "সবুরে মেওয়া ফলে" এর পরিবর্তে, "সবুরে ফাঁসি ফলে" করা হোক!



- তা, বলতো বাচ্চারা, কাদের মোল্লার ফাঁসি থেকে আমরা কি শিখলাম?



- Don't Underestimate The Power of তরুণ প্রজন্ম! :D :D :D



শূকরের মৃত্যু হয়েছে, শূকরের "বাচ্চাদের" ফালাফালি শুরু হয়ে গেছে, খুব স্বাভাবিক! যারা এই দেশকেই চায়নি সেই পশুদের মৃত্যুতে কিছু পথহারা, ব্রেইন ওয়াশড তরুণ জ্বালাও পোড়াও শুরু করে দিয়েছে! বরাবরের মত এর স্বীকার হচ্ছে সংখ্যালঘুরা! এদের রক্ষা করার দায়িত্ব আমাদের। জনতার জন্য নিরাপত্তা দেন। এখন সময় সবার পাশে থাকার, আরও একসাথে থাকার। একতাই হোক আমাদের সবচেয়ে বড় শক্তি!



একটা ঝুলেছে, ইনশাল্লাহ বাকিরাও ঝুলবে, এখন এদেশের "নব্য রাজাকারদের" হাত থেকে দেশ রক্ষার দায়িত্ব আমাদেরই। এদেশে সবাই থাকবে, শুধু কোন জামাত শিবির থাকতে পারবে না...তাদের এখানে থাকার, নিঃশ্বাস নেয়ার অধিকার নাই, এদেশের এক ছটাক মাটিও যাতে তাঁদের কবরে না জুটে! তাহলে আমাদের লাখো শহীদের আত্মার আর্তনাদ লক্ষগুনে বেড়ে যাবে, যেটি শোনার মত কান আমাদের নেই!



এদের কোন ক্ষমা নাই, এদের সাথে কোন আপোষ নাই।



"আমি শূকরের সাথে সহবাসের ফতোয়া অস্বীকার করি!"



জয় বাংলা!



শেষকথা- এরশাদ কাকু পাত্থর থুক্কু রক্স! শুনলাম তারে গ্রেফতার করসে দেখে নাকি খোদ "আত্মহত্যা" নিজেই "সুইসাইড" করসে! :P :D



কেও মুন্নি সাহারে সামলায় রাখিস, দেখা গেল সে আবার "অনুভূতি" জিগাইতে কাদেরের পিছে দৌড় লাগাইসে! :P



আর বাই দ্যা ওয়ে,



বাঁশের কেল্লার ভাষ্যমতে, ৩৫০ জন মানুষ খুন করেও কাদের মোল্লা যদি "শহীদ" হয়,



তাইলে আমি হইলাম "শহীদ কাপুর!"( Shahid Kapoor ) :P

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:০০

েফরারী এই মনটা আমার বলেছেন: মুসলমান মাত্র এ কথা কারোই অজানা নাই যে,সমগ্র বিশ্বের মুসলমানদের ও ইসলামের আজ সবচেয় বড় শত্রু হিসেবে আবির্ভূত হয়েছে বিশ্ব সন্ত্রাসী মার্কিন নেতৃত্বাধীন পশ্চিমা শক্তি।তারা তাদের অত্যাধুনিক সমর শক্তি নিয়ে প্রবল বিক্রমে ঝাঁপিয়ে পড়ছে একের পর এক মুসলিম দেশের উপর ।চৌদ্দশত বছর যাবত পুষে রাখা প্রবল আক্রোশে বিমান-ক্ষেপনাস্ত্র-ড্রোন হামলায় শহীদ করছে লক্ষ লক্ষ সাধারন মুসলমান।
আর এই বিশ্ব সন্ত্রাসী মার্কিন নেতৃত্বাধীন পশ্চিমা শক্তিই তাদের পরিপূর্ণ কুটনৈতিক শক্তি ব্যয় করেছিলো তাদের '৭১ এর নীল নক্‌শা বাস্তবায়নকারী কুখ্যাত খূনী কসাই মোল্লাকে রক্ষা করার জন্যে।
বুঝে নিন সে কতটুকু ইসলামী আন্দোলনের একনিষ্ঠ কর্মী ছিলো ?
Click This Link

২| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ বিকাল ৫:৪৩

ইখতামিন বলেছেন:
চমৎকার হয়েছে :) :P

২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১:৪৭

শাহরুখ সাকিব বলেছেন: ধন্যবাদ! :)

৩| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ২:১০

েফরারী এই মনটা আমার বলেছেন: @শাহরুখ সাকি@আপনি বোদহয় আবেগের আতিশয্যায় আমার মন্তব্যটি ভালোভাবে পড়তে পারেননি।অথবা পড়েছেন ঠিকই অনুধাবন করতে পারেননি । নাকি অনুধাবন করার যোগ্যতাই আপনার নাই ।
আপনার বাবা-মা বোধ হয় আপনাকে ভদ্রতা শেখায়নি।আপনি জেনে রাখুন ব্যবহারে বংশের পরিচয়।আপনি যদি অপরকে তার পিতা- মাতা নিয়ে গালি দেন তবে নিজের পিতা -মাতাকেই গালি দিলেন। নিজেকে সংশোধন করে নিন।

২৮ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:৪৬

শাহরুখ সাকিব বলেছেন: আমি অনেক অনেক দুঃখিত ভাই, আমি আসলেই আনন্দের অ্যা আতিশয্যে আপনার কমেন্ট বুঝিনি, প্লিজ ক্ষমা করেন, প্লিজ, আপনার কাছে কান ধরলাম, আর হবেনা ভুল ইনশাল্লাহ, আসেন কোলাকোলি করি :) আশা করি ক্ষমা করবেন আমায়!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.