নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বনির্ভর সরল পাঠ - গরিব মানুষ, মানুষ হতে চাই

বিক্ষিপ্ত ভাবনা

সরলপাঠ

সবার উপরে দেশ - আমার স্বদেশ। ভাল লাগে সততা, সরলতা। খারাপ লাগে নোংরামি, মিথ্যা, অহমিকা, কুটিলতা।

সরলপাঠ › বিস্তারিত পোস্টঃ

মাননীয়া পররাষ্ট্রমন্ত্রী................

০৭ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:৫৭

ফটো সেশনে অতি উৎসাহী, বিমান ভ্রমণের বিশ্ব রেকর্ডদারী, আমেরিকার লাসভেগাসে অবকাশ যাপনে রত মাননীয়া পররাষ্ট্রমন্ত্রী আপনার কি একটু সময় হবে ফেলানীর হত্যার বিচার নামক প্রহসনের ব্যাপারে আপনার লাসভেগাসীয় মতামত তুলে ধরতে। অবশ্য, ফেলানীর আত্নার দীর্ঘশ্বাস লাসভেগাসে গিয়ে আপনার পায়ে পড়বে তো?



গরীব ফেলানীর রক্তের দাম, আর গরীব দেশের মানুষের আহাজারী লাসভেগাসের প্রমোদতরীর দেরাজে আঘাত করার সাহস হয়তো পাবে, কিন্তু তাতে যে আপনার অবকাশের ব্যাত্বয় ঘটবে। অবশ্য আপনিতো অলরেডি ঘোষনাই দিয়েছেন - বাংলাদেশ ভারতের বাফার স্ট্যাট। আমাদের কি আর কিছু বলা সাজে, দাদা বাবু রাগ করবে যে!



মনে রাখবেন, গরীব হতে পারি, আমাদেরও মান আছে, আছে অভিমান। বিশ্বসমাজ জানুক আমরা চোর, আমাদের নেতারা সব চোর - তারা সেতু থেকে শুরু করে ব্যাংক লুট সবই করে। কিন্তু তাতে আমাদের মান যতটুকু না যায়, আমাদের মান পুরোটাই যায় যখন দেখি - পাশের বাড়ীর দাদা আমাদের নেংটু করে দিয়ে বলে 'আরে দেখ কাপড়ের নীচে বাংলাদেশের বিদেশ মন্ত্রী' - এই অপমান লাসভেগাসে বসে আপনার না লাগতে পারে, আমাদের লাগে........।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৭ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৪৭

ঢাকাবাসী বলেছেন: আমাদের ট্যাক্সের টাকায় মাগনা বেহুদা অকাজে হদা গুস্টি নিয়ে আমেরিকা ইউরোপ বেড়াতে খুব ভাল লাগে! এদেশে কাজ আবার কেউ করে নাকি!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.