নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বনির্ভর সরল পাঠ - গরিব মানুষ, মানুষ হতে চাই

বিক্ষিপ্ত ভাবনা

সরলপাঠ

সবার উপরে দেশ - আমার স্বদেশ। ভাল লাগে সততা, সরলতা। খারাপ লাগে নোংরামি, মিথ্যা, অহমিকা, কুটিলতা।

সরলপাঠ › বিস্তারিত পোস্টঃ

গুম, কিলিং মিশনের নেতৃত্বে মায়ার জামাই র‌্যাব কমান্ডার তারেক !

০৩ রা মে, ২০১৪ বিকাল ৫:০১

ভয়াবহ এই অভিযোগের সুরাহা হওয়া জরুরী। মন্ত্রী মোফাজ্জল চৌধুরী মায়ার মেয়ের জামাই র‍্যাব কমান্ডার লে.কর্নেল তারেক সাইদের দিকে সাম্প্রতিক গুম খুনের ঘটনায় নেতৃত্ব দেওয়ার অভিযোগ। এ বিষয়ে একটি অনলাইন নিউজ পোর্টালে নিম্নোক্ত রিপোর্টি প্রকাশিত হয়ঃ



যে র‌্যাবকে নিয়ে দেশ ও দেশের সেনাবাহিনী এক সময় গর্ব করতো তাদেরকেই আজ ডিজিটাল রক্ষীবাহিনী বানিয়ে ফেলা হয়েছে। এদের মধ্যে যে ভয়ংকর নামটি ছড়িয়ে পড়েছে তিনি আওয়ামী লীগের গড ফাদার এবং বর্তমান অবৈধ সরকারের মন্ত্রী মোফাজ্জল চৌধুরী মায়ার মেয়ের জামাই র‍্যাব কমান্ডার লে.কর্নেল তারেক সাইদ । এই বিশেষ বাহিনীর যত ভয়ংকর, দুর্ধর্ষ ও অমানবিক অপারেশন হয়েছে তার অধিকাংশগুলিতে তিনিই নেতৃত্ব দিয়েছেন । লক্ষ্মীপুরের জামায়াত নেতা ও জনপ্রিয় ডাক্তারকে নির্মমভাবে হত্যায় র্যাবের এই অফিসার নেতৃত্ব দিয়েছেন । যদিও তিনি তখন অন্য এলাকায় দায়িত্বপ্রাপ্ত ছিলেন। যুবদল ও বিএনপির বেশ কয়জন নেতার গুম ও হত্যায় তিনি মুখ্য ভূমিকা পালন করেছেন।



বেলার নির্বাহী প্রধান রেজাওয়ানার স্বামীকে তুলে নিয়েছিল এই বিশেষ বাহিনী। ঢাকা এয়ারপোর্ট থেকে র কর্তৃক আইএসআই এর চরকে তুুলে নেয়ার সংবাদটিকে ধামাচাপা দেয়ার জন্যেই এই কাজটি করা হয়েছিল। কিন্তু হজম করা কঠিন হবে ভেবে ছেড়ে দেয়া হয়েছে।



একটি বিশ্বস্ত সূত্র জানায় ভিক্টিমকে হত্যা করার পর নদীতে লাশ গুম করার জন্যে শীতলক্ষ্যা নদীর উপর বিশেষ স্টিমার বা কিস্তি ব্যবহার করা হয়। এই কিস্তিতে বিশেষ একটি পাটাতন তৈরি করা আছে। এই পাটাতনটি বিশেষ কায়দায় স্লাইড করলে বা সরিয়ে নিলে লাশগুলি (ওজন বাধা) সরাসরি নদীর পানিতে তলিয়ে যায়। যতটুকু জানা গেছে প্রায় চার শ লাশ এই প্রক্রিয়ায় গুম করা হয়েছে।



এই ফ্রাংকেনস্টাইনদের সৃষ্টি করা হয়েছিল বিরোধী দলের নেতা ও কর্মীদের গুম ও হত্যার মাধ্যমে ত্রাশ সৃষ্টি করতে, বিরোধী কন্ঠকে স্তব্ধ করাই মূল লক্ষ্য । কিন্তু এরা এখন অপরাধ চক্রের হাতে পড়ে গেছে এবং স্থানীয় গডফাদারদের সাথে সংযুক্ত হয়ে পড়েছে ! টাকার বিনিময়ে ব্যক্তিগত শত্রুদের গুম করার কাজে লেগে গেছে। এতে সরকার একটু বেকায়দা অবস্থায় পড়ে গেছে। নারায়নগঞ্জের প্যানেল মেয়র নজরুল সহ ছয় জন অপহরন ও হত্যা এভাবেই সংঘটিত হয়েছে। এই অপারেশনের উত্তেজনা ও সাসপেন্সে ইন্ডিয়ায় অবস্থানরত এক গড ফাদারের ম্যাসিভ হার্ট এটাক হয়েছে। অন্য গড ফাদারের দিকে এখন সকলের অঙ্গুলি।



সুত্রঃ Click This Link

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা মে, ২০১৪ বিকাল ৫:১৩

জুনায়েদ মারুফি বলেছেন: ভাল লিখসেন

২| ০৩ রা মে, ২০১৪ বিকাল ৫:১৩

জুনায়েদ মারুফি বলেছেন: ভাল লিখসেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.