নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বনির্ভর সরল পাঠ - গরিব মানুষ, মানুষ হতে চাই

বিক্ষিপ্ত ভাবনা

সরলপাঠ

সবার উপরে দেশ - আমার স্বদেশ। ভাল লাগে সততা, সরলতা। খারাপ লাগে নোংরামি, মিথ্যা, অহমিকা, কুটিলতা।

সরলপাঠ › বিস্তারিত পোস্টঃ

আসুন আজ আনন্দের দিন..। দলে দলে যোগ দিন মনের উদ্বেলে....।

২৬ শে আগস্ট, ২০১৪ বিকাল ৪:৪০

আমার খুব খুশি লাগছে, আমার জাতীয়তা হবে ভারতীয়। আমার চাকুরীর বাজার বড় হবে। আমার পণ্যের বাজার বড় হবে। আমার ক্রিকেট টিম ক্রিকেট দুনিয়াকে শাষণ করবে। হলে গিয়ে বলিউডের সিনেমা দেখতে আর বাধা থাকবেনা। ওহ..........শুধু মজাই মজা....................। কেন একথা বলছি আসুন জেনে নেই.........



খবরে প্রকাশ, সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশের বর্ডার গার্ডকে প্রশিক্ষণ দিবে ভারতের বিএসএফ। মূলত বর্ডার ব্যবস্হাপনা এবং বিভিন্ন সামরিক কৌশলের উপর এই প্রশিক্ষণ দেয়া হবে। প্রশিক্ষন নেয়া কোন দোষনীয় কিছু নয়। কিন্ত এর মাধ্যমে এক সময়ের সীমান্তের সিংহ বিডিআরকে বিএসএফ এর পালা ছাগলে পরিনত করার যাবতীয় ব্যবস্হা করা হয়েছে। পারস্পরিক প্রতিবেশীর মধ্যে সহযোগিতা থাকবে এটাই স্বাভাবিক, কিন্তু বর্তমানে আমরা যভাবে প্রতিবেশী নামক দানবের কাছে নিজেদের সমর্পন করছি তাতে আর বেশী দিন লাগবেনা যখন এদেশের শাষকেরা বলবে ভিন্ন ২টি বাহিনী থাকার দরকার কি, বর্ডারের দায়িত্ব বিএসএফ এর উপর ন্যস্ত করেলেই চলে।



স্বংস্কতি তাদের হাতে বহু আগেই তুলে দিয়েছি, দিয়েছি আভ্যন্তরীন বাজারের এক বৃহদাংশ, আমাদের রাজনীতির পরোক্ষ নিয়ন্ত্রণ ও তাদের হাতে তুলে দিয়েছি, আর এখন বাকী শুধু প্রত্যক্ষ নিয়ন্ত্রণ ভারতের হাতে দিয়ে দেয়া। একবিংশ শতাব্দীতে কেউ সরাসরি দেশ দখল করবেনা, ভিতর থেকেই একটি দেশ অন্য দেশের অংশ হতে চায়। যেমন ভাবে ইউক্রেনের একটি অংশ এখন রাশিয়ার অংশ। অপেক্ষায় থাকুন সেই দিনের যেদিন আপনার যাবতীয় মানুষিক শক্তি নিঃশেষ হয়ে যাবে এবং নিজ থেকেই স্বানন্দে রাজী হবেন ভারতের অংশ হতে। কারণ আপনাকে বুঝানো হবে এতে আপনার অর্থনৈতিক লাভ। আপনি শুধু দেখে যাবেন আর সমৃদ্ধ ভবিষ্যতের আশায় খুশীতে উদ্বেলিত হবেন।:D:D:D:D:D:D:D:):):):):)B-)B-)B-););););););););)

.................................।

খবরের লিংকঃ Click This Link

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৬ শে আগস্ট, ২০১৪ বিকাল ৫:০২

বিদ্রোহী ভৃগু বলেছেন: অপেক্ষায় থাকুন সেই দিনের যেদিন আপনার যাবতীয় মানুষিক শক্তি নিঃশেষ হয়ে যাবে এবং নিজ থেকেই স্বানন্দে রাজী হবেন ভারতের অংশ হতে। কারণ আপনাকে বুঝানো হবে এতে আপনার অর্থনৈতিক লাভ। আপনি শুধু দেখে যাবেন আর সমৃদ্ধ ভবিষ্যতের আশায় খুশীতে উদ্বেলিত হবেন -- X( X( X(

তাইতো মনে হচ্ছে!!!

পত্রিকা গুলো দেখূন ভারত নিয়া মাতামাতি। বাংলা নিউজ২৪ডট কমেতো প্রতিদিন ভারতে ২-৩টা লেখা থাকছে। এভং এমন ভাবে দেশী খবরেরর সাথে মিলিয়ে রাখা হচ্ছে- যেন এটাও দেশের খবর!!!
অথচ আন্র্তজাতিক কলাম আলাদা আছে। বা ভিন্ন দেশের নিয়মিত নিউজ রাখতে মালয়েশিয়া নামে আলাদ কলাম করেছে!!

এইগুলো ভুল?
এম্নি এম্নি হচ্ছে?

না । বরং মানুষকে অভ্যস্ত করানো ছোট্ট চোট্ট নিয়মিত কাজ যা দিয়ে বেইন ওয়াশ করা হচ্ছে! সহনশীলতাকে বদলানো হচ্ছে!!!!!!!!!!!!!

জয় বাংলার আর কি উপহার বাকী আছে??? লেন্দুপ দর্জী হওয়া!!!!?????

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.