নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বনির্ভর সরল পাঠ - গরিব মানুষ, মানুষ হতে চাই

বিক্ষিপ্ত ভাবনা

সরলপাঠ

সবার উপরে দেশ - আমার স্বদেশ। ভাল লাগে সততা, সরলতা। খারাপ লাগে নোংরামি, মিথ্যা, অহমিকা, কুটিলতা।

সরলপাঠ › বিস্তারিত পোস্টঃ

এসএসসি পরীক্ষা কমপক্ষে একমাস পিছিয়ে দেয়া হোক

৩১ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৫:৫৩

সরকারের একগুয়েমির কারণে কোন এসএসসি পরিক্ষার্থী শারিরীক বা মানুষিকভাবে ক্ষতিরগ্রস্হ হলে এর যাবতীয় দায় সরকারের। রাজনৈতিক অচলবস্হা নিরসন না করে বরং আরও জটিল করতেই সরকার একদিকে বিএনপির সাথে অমানবিক নিপিড়নমূলক আচরণ করছে, আর অন্যদিকে শিক্ষা, চিকৎসা, সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক সমস্যা সমুহকে জটিল করছে।

কোমলমতি শিশুদের উপর সরকারের স্বৈরাচারী অপরাজনীতির ছায়া পড়লে, তারা কোনভাবে ক্ষতিগ্রস্হ হলে এর জবাব আওয়ামীলীগকেই দিতে হবে। দালাল মিডিয়া দিয়ে প্রপাগান্ডা চালিয়েও পার পাওয়া যাবেনা।

সরকারের শুভবুদ্ধির উদয় হলে খুশি হব। এস এস সি পরীক্ষার আগ মুহুর্তে খালেদা জিয়া এবং বিএনপির উপর নিপীড়ন শুধু কয়েককোটি (ষোল লক্ষ পরিবার) লোককে আশংকিত এবং আতংকিত করছেনা, বরং রাজনীতি নো রিটার্ন জোনে নিয়ে যাওয়া হচ্ছে। এর যাবতীয় দায় শেখহাসিনা তথা তার মাথামোটা সরকারের। কোন রাজনৈতিক সরকারের পক্ষ থেকে এমন সিদ্ধান্ত আসতে পারেনা। শুধুমাত্র অস্ত্রনির্ভর স্বৈরাচারের পক্ষেই এমন সিদ্ধান্ত নেয়া সম্ভব। সরকারকে বলছি পতন দ্রুত করতে না চইলে এস এস সি পরীক্ষা কমপক্ষে ১ মাস পিছিয়ে দিন।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩১ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৪৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: এস এস সি পরীক্ষার আগ মুহুর্তে খালেদা জিয়া এবং বিএনপির উপর নিপীড়ন শুধু কয়েককোটি (ষোল লক্ষ পরিবার) লোককে আশংকিত এবং আতংকিত করছেনা, বরং রাজনীতি নো রিটার্ন জোনে নিয়ে যাওয়া হচ্ছে। এর যাবতীয় দায় শেখহাসিনা তথা তার মাথামোটা সরকারের। কোন রাজনৈতিক সরকারের পক্ষ থেকে এমন সিদ্ধান্ত আসতে পারেনা। শুধুমাত্র অস্ত্রনির্ভর স্বৈরাচারের পক্ষেই এমন সিদ্ধান্ত নেয়া সম্ভব। সরকারকে বলছি পতন দ্রুত করতে না চইলে এস এস সি পরীক্ষা কমপক্ষে ১ মাস পিছিয়ে দিন।

++++++++++

২| ৩১ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৫৩

খেলাঘর বলেছেন:


কেহ কারো জীবনের ১ দিনও কেড়ে নেয়ার ক্ষমতা রাখে না। ১৪ বা ১৬ লাখ বাচ্ছা পরীক্ষা দিলে, তাদের পরিবারের ৭০/৮০ লাখ পরীক্ষার হল পাহারা দেক;

দেখা যাক, পাকী-পেট্রোল-ম্যাডামের বোমাবাজরা কোথায় পালায়!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.