নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শাকরানের রাফখাতা

ছবিকর

Doctor, Photo-enthusiast, Movie-buff, Music-addict, Pluviophile, Poetry-lover, Cat-Person, Nyctophile, Traveloholic

ছবিকর › বিস্তারিত পোস্টঃ

নেদারল্যান্ড টিমের জন্য শুভকামনাঃ Best wishes for Netherlands National Football Team from Bangladesh in the upcoming World Cup Football, 2014…

১৮ ই জুন, ২০১৪ রাত ৯:০১

ভেবেছিলাম, বাংলাদেশের আর নেদারল্যান্ডের জার্সির লোগো মিলিয়ে তোলা ছবিটা তোলা হলেও আপলোড দিব না। কিন্তু, সেদিনের তাদের খেলার পর, আর না দেয়াটা সমীচীন মনে হল না।



নেদারল্যান্ডের সমর্থক আমি কখনো ছিলাম না। ওদের প্রতি সমবেদনা আসে আমার অলয়েজ। বেচারারা হল, ফুটবলের ‘সাউথ আফ্রিকা’। চোকার এই দলটির তীরে এসে তরী ডুবানোর খুব ভালো অভ্যাস আছে। প্রত্যেকবার ভালো একটা দল নিয়ে ভালো খেলে হুট করে হেরে যায়। এজন্য জার্সি খেয়াল করলে দেখবেন, এখনো লোগোর উপরে একটাও 'স্টার' যোগ করতে পারেনাই। আফসোস!



ভাল লাগত বার্গক্যাম্প এর খেলা। আর এডগার ডেভিডসকে। পরে রিয়াল মাদ্রিদের সাপোর্টার হিসেবে নিস্টলরয়কেও ভাল লাগত। সে হিসেবে এজন্য মাঝে মাঝে ওদের খেলা দেখতাম। গত ওয়ার্ল্ড কাপে ব্রাজিলকে বিদায় করে দেয়ায় মেজাজটা খুব খারাপ হইসিল দলটার উপর। কিন্তু, মনে মনে জানতাম, ফাইনালে গিয়ে ঠিকই মুখ থুবড়ায়া পড়বে চোকারের দলটা। পড়সেও ঠিক। মাঝেখান দিয়া ব্রাজিল সাপোর্টার আমাদের কান্দাইয়া গেল।



যাই হোক, পার্সি, স্নাইডার, রবেন এর দলের প্রতি তবুও রইল শুভকামনা। ভাল খেলসে সেদিন, স্বীকার করতেই হয়।



পুনশ্চঃ নেদারল্যান্ডের এই জার্সিটা গত বিশ্বকাপের। কিনসিলাম ঠিক। কিন্তু ক্যাটক্যাটে কমলা কালার দেখে তেমন একটা পরা হয়নাই। যাই হোক, এতদিন পর একটা কাজে তো লাগসে জার্সিটা। তাই সই...



Abir Shaqran Photography

June, 2014.



ফ্লিকার লিঙ্কঃ Click This Link



ফেসবুক লিঙ্কঃ Click This Link

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.