নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি স্বপ্ন দেখি সত্যের, সুন্দরের। যেখানে সবাই আশা ছেড়ে দেয় আমি সেখান থেকেই স্বপ্ন দেখতে শুরু করি। অপেক্ষা করতে চাই শেষ পর্যন্ত। তাইতো আছি পরিশেষের অপেক্ষা্য...

পরিশেষের অপেক্ষায়

আমি একজন মুসলমান কিন্তু সবধর্মের মানুষকেই ভালবাসি কারণ আমরা সবাই এক আল্লাহর সৃষ্টিl আমি আমার দেশ ও দেশের মানুষকে খুব ভালোবাসি।

পরিশেষের অপেক্ষায় › বিস্তারিত পোস্টঃ

“দ্বিতীয় ম্যাচেও হারল বাংলাদেশ”

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১:৫৫

প্রথম প্রস্তুতি ম্যাচে ৫ উইকেটে হারের পর দ্বিতীয় ম্যাচেও ৬ উইকেটে হারল বাংলাদেশ! এই ম্যাচেও ব্যাটিং ব্যার্থতা অব্যাহত রাখল বাংলাদেশ।

কুইসল্যান্ডের অ্যালান বোর্ডার গ্রাউন্ডসে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই চরম ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে টাইগারররা। একপর্যায়ে ৫৭ রানেই ৫ম উইকেট হারায় বাংলাদেশ। এরপর সাব্বিরের সাথে ৬৪ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন মাহমুদুল্লাহ। কিন্তু হ্যারি কনওয়ের পরপর দুই বলে সাব্বির ও রিয়াদ ফিরে গেলে আবারও বিপর্যয়ে পড়ে টাইগাররা। সেখান থেকে দলকে ১৯৩ রান পর্যন্ত একাই টেনে নিয়ে যান নাসির হোসেন। দলীয় সর্বোচ্চ ৫২ রান করে নবম ব্যাটসম্যান হিসেবে আউট হন নাসির। অস্ট্রেলিয়া একাদশের পক্ষে অ্যাষ্টন টার্নার ৩০ রানে ৪ উইকেট নেন।

১৯৪ রানের জবাবে ব্যাট করতে নেমে দলকে ৬৯ রানের দুরন্ত সূচনা এনে দেন মাইকেল ক্লার্ক এবং জিমি পিয়ারসন। তাদের বিদায়ের পর বোলিংয়ে সাফল্য পাওয়া টার্নার ব্যাট হাতেও অসাধারণ পারফর্মেন্স দেখান। তার দুই ছক্কায় সাজানো ৭১ রানের অপরাজিত ইনিংসে চার উইকেটে হারিয়েই লক্ষ্যে পৌছে যায় টাইগাররা।

ব্যাটিং বোলিংয়ে অনবদ্য পারফর্ম করে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার জিতে নেন অস্ট্রেলিয়া একাদশের অধিনায়ক অ্যাষ্টন টার্নার।

সংক্ষিপ্ত স্কোরঃ
বাংলাদেশ ১৯৩/১০(৪৩.১ ওভার)
নাসির ৫২, রিয়াদ ৩৬, সাব্বির ৩৩
টার্নার ৩০/৪

অস্ট্রেলিয়া একাদশ ১৯৪/৪(৪২.০ ওভার)
টার্নার ৭১* ক্লার্ক ৩৪,বসিস্টো ২১

ফলাফলঃ অস্ট্রেলিয়া একাদশ ৬ উইকেটে জয়ী।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.