নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি স্বপ্ন দেখি সত্যের, সুন্দরের। যেখানে সবাই আশা ছেড়ে দেয় আমি সেখান থেকেই স্বপ্ন দেখতে শুরু করি। অপেক্ষা করতে চাই শেষ পর্যন্ত। তাইতো আছি পরিশেষের অপেক্ষা্য...

পরিশেষের অপেক্ষায়

আমি একজন মুসলমান কিন্তু সবধর্মের মানুষকেই ভালবাসি কারণ আমরা সবাই এক আল্লাহর সৃষ্টিl আমি আমার দেশ ও দেশের মানুষকে খুব ভালোবাসি।

পরিশেষের অপেক্ষায় › বিস্তারিত পোস্টঃ

একটি রেজাল্ট প্রকাশ এবং কাঁপুনির কথা

০২ রা নভেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৪

একদিকে যেমন প্রিয় বিষয়টা নিয়ে আগ্রহের কমতি ছিলনা, ঠিক তার বিপরীত পাশে বড় পরীক্ষার প্রস্তুতির বিপরীতে ছোট পরীক্ষার প্রিপারেশন টাও যেন এমনি হয়ে গেছিল। পরীক্ষা খুব একটা খারাপ হয়নি তবে ভাগ্যে সুপ্রসন্ন হওয়ার খুবই দরকার ছিল।
.
দিনের প্রখর রৌদ্রতেজ ভুলে গিয়ে সূর্য যখন পশ্চিমাকাশে হেলে পড়ল বলে তখনই ক্রমাগত ভুল, শারীরিক ক্লান্তি, মানসিক অবসাদ, একরাশ হতাশা কাটিয়ে নতুনত্বের পথে যাত্রা শুরু হয়েছিল। ব্যাপারটা প্রায় দুরাশা বলে আশা একেবারেই ছিলনা ধরে নিলাম।
.
যাই হোক, প্রথম দিনের পরীক্ষার মেরিট লিস্টে না আসায় আজকেও ভাবলাম মেসেজ আসার কথা না। যাত্রার সবে শুরু হল, এমন সময় হঠাৎ JU থেকে রোল নাম্বার দিয়ে মোবাইলে মেসেজ!
.
নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম নাহ! কিভাবে সম্ভব! আজকে কেনো মেসেজ আসবে? হৃদস্পন্ধন বেড়ে যাচ্ছিল। মাথা ঝিম মেরেছিল হাত পায়ে ততক্ষণে কাঁপুন শুরু হয়ে গিয়েছে।
.
এরপর আমি যা দেখলাম তার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম নাহ!
.
Unit C1- Not Selected!
.
মানে কি? আজব! প্রথম দিনের রেজাল্টের মেসেজ এই অবেলায় রেজাল্টের সন্ধিক্ষণে আসার মানেটা কি? শুধু শুধু টেনশন আর অযথা শিহরন। যত্তসব আজাইরা কাজ কারবার!
.
সূর্য এতোক্ষনে পুরোপুরি অস্ত গেছে, কিছুক্ষণ পর হয়ত আকাশে তারারা লুকোচুরি খেলা শুরু করবে। যাত্রাপথও প্রায় শেষ হয়ে গেছে গন্তব্যে হয়ত শীঘ্রই পৌছে যাব কিন্তু কাঁপুনি চলছেই, কাঁপুনি চলবেই...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.