নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি স্বপ্ন দেখি সত্যের, সুন্দরের। যেখানে সবাই আশা ছেড়ে দেয় আমি সেখান থেকেই স্বপ্ন দেখতে শুরু করি। অপেক্ষা করতে চাই শেষ পর্যন্ত। তাইতো আছি পরিশেষের অপেক্ষা্য...

পরিশেষের অপেক্ষায়

আমি একজন মুসলমান কিন্তু সবধর্মের মানুষকেই ভালবাসি কারণ আমরা সবাই এক আল্লাহর সৃষ্টিl আমি আমার দেশ ও দেশের মানুষকে খুব ভালোবাসি।

পরিশেষের অপেক্ষায় › বিস্তারিত পোস্টঃ

সরকারি বৃত্তি সংক্রান্ত সাহায্য চাই!

০৩ রা নভেম্বর, ২০১৫ সকাল ৮:৪৯

আমার এক বন্ধু এস.এস.সি ২০১৩ সালের রেজাল্টের উপরে ভিত্তি করে দেওয়া ট্যালেন্টপুলে সরকারি বৃত্তি পেয়েছিল। ২০১৪ সালে বৃত্তির টাকা তুলেছে, কিন্তু ভর্তি কোচিংয়ে যাওয়ার কারনে ২০১৫ সালের টাকা তুলতে পারেনাই..

কালকে কলেজে যাওয়ার পর বলল যে, ৩ মাস পার হয়ে যাওয়ার কারনে টাকা নাকি সরকারি কোষাগারে নিয়ে যাওয়া হয়েছে। আর তাই কলেজ থেকে নাকি আর টাকা দিতে পারবে না।

এমতাবস্থায় তার করণীয় কি? এমন কোনো সিস্টেম আছে যার মাধ্যমে বৃত্তির টাকা পাওয়া যাবে বা শিক্ষা বোর্ড প্রসেসে কিছু করা যাবে?

ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ
কুমিল্লা সেনানিবাস, কুমিল্লা।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা নভেম্বর, ২০১৫ দুপুর ১:০৫

রক্তিম দিগন্ত বলেছেন: বোর্ডে গিয়ে দেখুন। সরকারি খাত থেকে তো টাকাটা তাকেই দেওয়া হয়েছে। এটা আর ফিরে যাবে না। এমনটা বলছে কারণ টাকা খেয়ে দিয়েছে ওরা। আপনি শিক্ষা বোর্ডে খোঁজ নিন। তারা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথেই যোগাযোগ করতে বলবে। তখন বলবেন যে, তারা দিতে চাচ্ছে না - টাকা নাকি ফিরে গেছে।

আর কটাই বা টাকা! এটার জন্য অনেক বেশি সংগ্রাম করতে হবে। তার চেয়ে বৃত্তির টাকার আশা ছেড়ে দেওয়াই ভাল।

২| ০৩ রা নভেম্বর, ২০১৫ দুপুর ২:০৭

পরিশেষের অপেক্ষায় বলেছেন: রক্তিম দিগন্ত আপনাকে ধন্যবাদ।

বাসার কাছেই শিক্ষাবোর্ড এর কার্যালয়। অইখানেই খোজ নিতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.