নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি স্বপ্ন দেখি সত্যের, সুন্দরের। যেখানে সবাই আশা ছেড়ে দেয় আমি সেখান থেকেই স্বপ্ন দেখতে শুরু করি। অপেক্ষা করতে চাই শেষ পর্যন্ত। তাইতো আছি পরিশেষের অপেক্ষা্য...

পরিশেষের অপেক্ষায়

আমি একজন মুসলমান কিন্তু সবধর্মের মানুষকেই ভালবাসি কারণ আমরা সবাই এক আল্লাহর সৃষ্টিl আমি আমার দেশ ও দেশের মানুষকে খুব ভালোবাসি।

পরিশেষের অপেক্ষায় › বিস্তারিত পোস্টঃ

জিতেছে বাংলাদেশ হেরেছে ক্রিকেট!

১১ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৪৫

ক্যাপ্টেন মশরাফের নেতৃত্বে মস্তাফিজ, তামাম খান, আমিরুল কায়েস কিংবা মশফিকদের নিয়ে জিম্বাবুয়কে দাপটের সাথে হারিয়ে পদ্মাপাড়ে ঘরে ঘরে যখন আনন্দের উল্লাস চলছে ঠিক তখন গঙ্গাপাড়ের মসনদে কিংবা সিন্ধুপাড়ের লাহোর মাঠের সামনে জড়ো হওয়া বাঘেদের হার দেখতে আসা লাখো ভক্তরা কয়েক শতকের হতাশা নিয়ে বাড়ি ফিরে যাচ্ছে। এই হতাশা অনিষ্টের, এই হতাশা পরাজিত দেখতে না পারার, এই জয়ে আনন্দের চেয়ে বড়ং হতাশাই বেশি। .
.
তাই আসুন পদ্মাপাড়ের আনন্দের উৎসবে সামিল না হয়ে গঙ্গাপাড় কিংবা সিন্ধুপাড়ের ব্যাথিত হতাশ ও উদ্বিগ্ন কিংবা প্রতিবাদী ক্রিকেটপ্রেমীদের সাথে কণ্ঠ মিলিয়ে জিম্বাবুয়েকে অতিথি আপ্যায়ন দিয়ে নিয়ে এসে এইভাবে হারানোর প্রতিবাদের মিছিলে যোগ দেই। আমি জানি আপনি দিবেন কারন আপনার মস্তিষ্ক বা বিবেক আপনাকে ক্রমাগত বলছে.. জিতেছে বাংলাদেশ জিতেনি ক্রিকেট, হারেনি জিম্বাবুয়ে হেরেছে ক্রিকেট .

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১১ ই নভেম্বর, ২০১৫ রাত ১০:১১

সজিব হাওলাদার বলেছেন: অনেকটা ঠিক৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.