নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি স্বপ্ন দেখি সত্যের, সুন্দরের। যেখানে সবাই আশা ছেড়ে দেয় আমি সেখান থেকেই স্বপ্ন দেখতে শুরু করি। অপেক্ষা করতে চাই শেষ পর্যন্ত। তাইতো আছি পরিশেষের অপেক্ষা্য...

পরিশেষের অপেক্ষায়

আমি একজন মুসলমান কিন্তু সবধর্মের মানুষকেই ভালবাসি কারণ আমরা সবাই এক আল্লাহর সৃষ্টিl আমি আমার দেশ ও দেশের মানুষকে খুব ভালোবাসি।

পরিশেষের অপেক্ষায় › বিস্তারিত পোস্টঃ

অপেক্ষার আক্ষেপ...

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ৮:১৪

স্বপ্ন পূরন হয়ে যাওয়া মানেই সেই স্বপ্নটা শেষ হয়ে যাওয়া। স্বপ্ন পূরনের চেয়ে স্বপ্ন পূরনের জন্য অপেক্ষা করাটা অনেক মধুর।
.
যাকে ভেবে হাজারো রাত কাটিয়ে দিয়েছি, যার টানে সকাল, বিকাল, সন্ধ্যা, রাত, বিরাত যেখানেই থাকিনা কেন ছুটে গিয়েছি, যার সাফল্যে ক্লান্তিহীন উল্লাস করেছি, যার সামান্য অসুখে হাহাকার জন্মেছে, যাকে দেখার তীব্র আকাঙ্ক্ষা মনের ভিতর, যেই মানুষটির খানিকটুকু সান্নিধ্য পাওয়ার স্বপ্নটা বহুদিনের লালিত, যে মানুষটি এখনো ব্যর্থতায় স্বপ্ন দেখার সাহস জোগায়, যাকে এক মুহূর্তের জন্য ছুঁয়ে দেখার ইচ্ছাটা শ্রাবনের অঝোর ধারার মতো প্রবল, সেই প্রিয় মানুষটি এখন হাতের কাছেই। চাইলেই একনজর দেখে আসা যায়..
.
কাছে যাওয়ার খুব ইচ্ছা ছিল, প্রয়োজনটা তারচেয়েও বেশি ছিল। কিন্তু না যাওয়াটাই ভালো, আকাঙ্ক্ষাটা থেকে যাবে। কিছু মানুষের সাথে দেখা করার চেয়ে দেখা করার ইচ্ছা দীর্ঘায়ীত করাটাই আনন্দের। কিছু মানুষের জন্য অপেক্ষার আক্ষেপ করাটাও অনাবিল আনন্দের। আর তুমি তাদেরই একজন...
.
#গুরু_ফর_অ্যা_রিজন

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ৮:৫৯

অমিত অমি বলেছেন: কিছু স্বপ্ন অপূর্ণ থাকলে স্বপ্ন দেখার জন্য ইচ্ছে জন্মে।

২| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ৯:২৮

পরিশেষের অপেক্ষায় বলেছেন: কিছু স্বপ্ন অপূর্ন থাকুক...

৩| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১০:১৫

বাংলার ফেসবুক বলেছেন: অনেক সুন্দর পোষ্ট। পড়ে ভাল লাগলে । ভাল লাগা রেখে গেলাম সেই সঙ্গে আমার আইডিতে চায়ের নিমন্ত্রণ রইল। ধন্যবাদ।

৪| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১০:২৯

পরিশেষের অপেক্ষায় বলেছেন: কাক ও তালের সাথে সম্পর্ক আছে কিনা জানিনা তবে কাকতালীয় বলে একটা ব্যাপার আছে সেটাই ঘটে গেছে। যখন আপনার মন্তব্য চোখে পড়ল.. ঠিক এই মুহূর্তে আমি চা পানে ব্যস্ত..!! তাই চায়ের আমন্ত্রণ সাধরে গ্রহন করলাম।

মন্তব্যের জন্য ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.