নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

** কে আমি ?** কোথা হতে এসেছি ?** কেন এসেছি ?** কোথায় যাব ?** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল)

** কে আমি ? ** কোথা হতে এসেছি ? ** কেন এসেছি ? ** কোথায় যাব ? ** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল) › বিস্তারিত পোস্টঃ

ভর্চুয়াল জগতের নয় বছর লাইফে এই প্রথম মনে হচ্ছে এই জগতের সত্যিকার ভাবে কাউকে ফীল করছি !!!

২৫ শে আগস্ট, ২০১৫ বিকাল ৩:৫৭

ভর্চুয়াল জগতের নয় বছর লাইফে এই প্রথম মনে হচ্ছে এই জগতের সত্যিকার ভাবে কাউকে ফীল করছি !!

( সবার কাছে অনুরোধ আমাকে একটা সৎ পরাপর্শ দিয়ে সাহায্য করেন )

আসলেই আমি আমার এই জগতের ৯টি বছর হাটি হাটি পা পা করে কাটিয়েছি কিন্তু কাউকে কখনো এত টা ফীল বা মিস করিনা ।যখনি আমি ফেবুতে লগিং করি তখনি আগে দেখি তার নামের পাশে নীল বাতিটা জ্বলছে কি না । যদি জ্বলে তাহলে মনের গভীরে অজানায় পুলকিত হয়ে যাই আর যদি না জ্বলে তাহলে বিষাদে ভারাক্রান্তে মনের গভীরে ভেঙ্গে চুরমার হয়ে নিঃশ্বাস বন্ধ হয়ে যায় , আমি ভেবে পাইনা কেন এতটা তার মায়াজালে আটকে গেলাম ?? কেনবা তার সাথে আমার পরিচয় হল ?? কেনই বা সে বারবার আমাকে এভাবে বলে । আমিত ইতি পূর্বে তার সাথে পরিচিত ছিলাম না তার সাথে পরিচিত হলাম বাই কেন ?? আসলে তার কথা আর ব্যবহার আচারে আমি মগ্ধ ।আমি তাকে একসময় জিজ্ঞাসা করেছি আমি তোমাকে অনেক ফীল করি তুমি আমাকে কর সে তখন এড়িয়ে যায় আর আমি জবাব দাও সে বলে বাহ আমি বলব কেন ??? বলব না আরো ইতাহেতা যাক অবশেষে সিদ্ধান্ত নিলাম চ্যাট সর্বদা অফলাইনে রাখব ,আসলে আমি চাইনা আমার কারনে তার সম্মান নষ্ট হোক হয়ত জানি না কত টুকু পারব আর এই স্ট্যাটাস দেওয়ার পর তার নজরে আসবে এখানে কিছু না বললেও হয়তো ইনবক্সে এসে শ্বাসাবে ।

আর হে মানবি তোমাকে বলছি তুমি শোন আমার কথা গুলি আমি হয় ত চেষ্টা করব তোমার সাথে চ্যাট না করার .........।
আজ একা দেখে যাই শেষ গোধুলির বালুচরে তোমার সব কথা লুকিয়ে আছে আজও আমার মনের অগচরে | মহাব্যস্ত তুমি খুজে নিয়ো কি আছে আত্মার মাঝে অপূণ কথার মায়াজালে আকা কোন এক শূন্য আকাশে || অভিলাষিত বৃষ্টির মাঝে তুমি আবার সাড়া দিওনা লেখা মহাকাব্যের শেষে তুমি আর সাড়া দিও না সাড়া দিওনা ...সাড়া দিওনা ...সাড়া দিওনা , শেষ প্রতিক্ষার বেলায় শুকনো গোলাপ হাতে তোমার দেওয়া ফেসবুক ইনবক্সের মেসেজ পড়ি আমি অবসরে..|

অনেকেই বলে কাউকে ভুলে যাওয়া খুব সহজ। তাদের মতে, যাকে ভুলতে চাও প্রথমে তার নাম্বার ডিলিট করে দাও, ফেসবুক থেকে ব্লক করে দাও, তার কাছ থেকে দূরে থাকো, তারপর একসময় সময়ের পরিবর্তনে তুমি তাকে ভুলতে পারবে। কিন্তু, যখন হাতে ঘাম হয় তখন সেই মানুষটির কথা মনে হলে তুমি কি করে তাকে ভুলবে? প্রতিদিন ডিউতে গেলে সেই মানুষটির কথা মনে হলে তুমি কি করবে? ঘুমানোর পর স্বপ্নে সেই মানুষটি তোমার মাঝে জেগে থাকলে তুমি কি করবে? কোন রোমান্টিক নাটক দেখলে সেই মানুষটির কথা মনে হলে তুমি কি করবে? কোথাও ঘুরতে গিয়ে, বন্ধুরা যখন তাদের জিএফ নিয়ে ফোন কলে বিজি থাকে তখন সেই মানুষটির কথা মনে হলে তুমি কি করবে? আবার কখনো কখনো সেই মানুষটি সামনে এসে পড়লে তুমি কি করবে? যখন সেই মানুষটি তোমার হাতের ঘামে, মনের মন্দিরে, রক্তের প্রতিটি কণিকায় বিচরণ করে, তখন সেই মানুষটিকে কি করে ভুলবে?

পারবও না -তোমাকে কত বার বললাম।আবারও অনুরোধ করছি।আমাকে ভুলে যাও।
আমাকে ছেড়ে চলে গেলে কেন?-ধরে রাখতে পারো নি বলে -আমি তো চেষ্টার কমতি রাখি নি। -হয়ত তা যথেষ্ট ছিল না -কিন্তু আমিই কেন কষ্ট পাবো?তুমি তো চলে গিয়ে বেঁচে গেলে। -তোমার কি মনে হয় আমি শান্তিতে আছি তার ফোঁপানোর শব্দ পাওয়া গেল। আমার চোখ দিয়েও পানি ঝরছে। -তোমাকে স্পর্শ করতে পারি? -আমাকে আর স্পর্শ করতে পারবে না।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে আগস্ট, ২০১৫ বিকাল ৪:২৯

গেম চেঞ্জার বলেছেন: আপনি জাস্ট রিয়েলাইজ করেন । এইসব আবেগ কল্পনা আর বাস্তবতার মধ্যে আকাশ পাতাল ফারাক । এইসব আজাইরা চিন্তা বাদ দিয়া ক্যারিয়ার বিল্ডআপে লাগেন । ভাল হবে । ইচ্ছে হলে এইটা পড়ে দেখেন সম্ভবত আইডিয়া পাবেন । নিজের ভেতর টা একবার নিংড়ে দেখ

২| ২৫ শে আগস্ট, ২০১৫ বিকাল ৫:৩৬

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল) বলেছেন: @ গেম চেঞ্জার জনাব আপনাকে অসংখ্য ধন্যবাদ মুল্যবান উপদেশ দেওয়ার জন্যে ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.