নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

** কে আমি ?** কোথা হতে এসেছি ?** কেন এসেছি ?** কোথায় যাব ?** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল)

** কে আমি ? ** কোথা হতে এসেছি ? ** কেন এসেছি ? ** কোথায় যাব ? ** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল) › বিস্তারিত পোস্টঃ

আক্ষেপ আমরা কোন দেশে বাস করি ?? ব্যক্ত করার কোন ভাষা আমরা খুজে পাই না!! পুলিশ কি সন্ত্রাসী না জনগনের বন্ধু ?

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:২০




দেশটাকে জলন্ত আগ্নেয়গিরি মনে হচ্ছে। ছেলের সামনে মাকে ধর্ষণ, মায়ের পেঠের ভেতরের সন্তানও আজ নিরাপদ নয়। পত্রপত্রিকা আর টেলিভিশন দেখলে মনে হয় দেশে কোন সমস্যা নেই।মূল কারণ যাই হোক পুরো ঘটনাটি ঘটতে সময় লেগেছে । এই পুরো সময়টাতে এলাকার এত এত নেতারা কোথা্য ছিলেন ? আগে এইসব নেতা নামধারীদের জবাবদিহিতার আওতায় আনা হোক ।সাধারন এ ঘটনা নিয়ে এতগুলি মানুষ মারা যাওয়া খুবই দুখঃজনক। এ ঘটনা নিয়ে থানা বা সারাসরি পুলিশের সাথে জনতার সংঘষ, গুলি, ইট পাটকেল ... বোধগম্য নয় আর পুলিশ এখানে গুলি করতে পারে না। দেখা দরকার কে অর্ডার দিয়েছে। কান্ডগানহিন কাজ। গুলি চালায় কি করে ????

ধর্ষনের বিচার চাই আজকে আমাদের মা বোন বউ এর কোন নিরাপক্তা নেই এভাবে চলতে থাকলে এক সময় পুলিশের অস্ত্র দিয়ে পুলিশকেই গুলি করবে জনগন।পুলিশ কেন গূলি চালাল? কারণ সরকারের হুকুম এই বলে ?? তাহলে কি পুলিশ জনগনের কিছুই না ??। আওয়ামী লীগ ছাড়া আর কেউ মিছিল করতে পারবে না ।নিশ্চয় এই জন্য স্বাধীনতা আনে নাই। এ খনও সময় অনেক সময় আছে পরিবর্তনের।মানুষ আর মানুষ নেই তাই ত জালেম দের বিরূদ্দে লড়তে পারেনা ।মানুষ কতটা নরপিশাচ হলে এতো নিচে নামতে পারে।

এদেশের প্রতিটি মানুষের মা,বোন আছে তাই সবাই কে বলব রাজপথে নেমে এর প্রতিবাদ করার জন্য যাতে করে শয়তানেরা সাবধান হয়। আর পুলিশ কে বলব আপনারা কোন সাহসে সাধারনের ওপর গুলি চালালেন এর জবাব কিন্তু আল্লাহর কাছে একদিন দিতে হবেে।আপনাদের ক্ষমতা নাই এই সমস্ত ঘটনার তদন্ত করে দোশিদের বিচারের আওতায় নিয়ে এসে বিচারের আওতায় নিয়ে আসার।

পুলিশী শাসন বন্ধের জন্য সরকার কাছে আকুল আবেদন। পুলিশ সাধারণ জনগণের উপর নির্যাতন করলে কোন বিচার হয়না। অপর পক্ষে আওয়ামী লীগ বা তাদের অঙ্গ সংগঠনের সাথে পুলিশের কোন ধরনের সমস্যা হলে, তখন পুলিশকে দোষী সাব্যস্ত ধরে বিচার করা হই।। এই যদি হই আমাদের শাসন নীতি তাহলে জনগণ ন্যায়বিচার হতে বঞ্চিত হবে।।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:৫৯

হ্যাকার সাহেব বলেছেন: অনেক দুঃখজনক ব্যপারটা!.........................!
আসলে মাঝে মাঝে মনে উকি দেই আমি কি বাংলাদেশে নাকি অন্য কোন দেশে! :(

২| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৮

শাহরিয়ার কবীর বলেছেন: সত্যই আজ মানবতা বিপন্ন!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.