নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

** কে আমি ?** কোথা হতে এসেছি ?** কেন এসেছি ?** কোথায় যাব ?** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল)

** কে আমি ? ** কোথা হতে এসেছি ? ** কেন এসেছি ? ** কোথায় যাব ? ** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল) › বিস্তারিত পোস্টঃ

নিরাপত্তার নিশ্চয়তা চায় অস্ট্রেলিয়া ক্রিকেট টীম ঃ আসার আগের দিন বুঝতে পারলো যে নিরাপত্তা নাই! এতোদিন কি ঘুমায়ে ছিলা? তোগো জন্য বাংলাওয়াশ ফরজ। আয় একবার!

২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৭






আসার আগের দিন বুঝতে পারলো যে নিরাপত্তা নাই! এতোদিন কি ঘুমায়ে ছিলা? তোগো জন্য বাংলাওয়াশ ফরজ। আয় একবার!


গত কয়েকমাসে ব্লগারদের হত্যাকান্ডের কারনে অস্ট্রেলিয়ার আশংকা অমূলক বলা যায় না। তদপুরি অস্ট্রেলিয়া আইসিস বিরোধী যুদ্ধে জড়িত। তবু ও বাংলাদেশের নিরাপত্তা নিশ্চিত করার মত ক্ষমতা আছে বলেই মনে করি।এই দেশে জঙ্গি থাকার কথা তো আপনারাই (আওয়ামি সরকার)বিশ্বব্যাপী ফলাও করে প্রচার করেছেন। আবার এই জঙ্গি দমনে অন্য দেশের সহযোগিতাও চেয়েছেন। নিজেরাই নিজেদের পায়ে কুড়াল মেরেছেন আর আমাদেরকে বিশ্বব্যাপী পরিচিত করেছেন জঙ্গি দেশের নাগরিক হিসাবে।আসলেই কি বাংলাদেশে কোন জঙ্গি দল আছে বলে মনে করা যায় ???


অস্ট্রেলিয়ার-নিরাপত্তার পাওয়ার অধিকার আছে। আবোল তাবোল কিছু না বলে অস্ট্টেলিয়ার নিরাপত্বা বিষয়ক লোকজনকে সবোচ্চ নিরাপত্বার আশ্বাস দিলেই তো হয়। দেশে কোন যুদ্ব নেই যে তারা ভয় পেতে হবে। আমাদের দেশের নিরাপত্বার লোকজন বিশ্ব শান্তিতে অবদান রাখছেন আর সামান্য দুটি টেস্ট এর জন্য এত কথা বলারও দরকার নেই। শুধু ওনাদেরকে সবোচ্চ নিরাপত্বার আশ্বাস দিলেই সব কিছু ঠিক হয়ে যাবে।
আসলে কথা গুলা ঘুরিয়ে বলছে ,নিরাপত্তা হচ্ছে বাহানা ,একে তো নতুন দল তার উপর স্পিন খেলার নাই অভিজ্ঞতা ,,বললেই তো হয় স্পিন নিষিদ্ধ ,,আমি নিশ্চিত যে নিজেরা ভেতর ভেতর আলোচনা করে বুঝেছে যে টেস্ট ২ টা যদি হেরে যায় তাহলে অনেক প্রশ্ন আর অপমানের মধ্যে পরে যাবে অস্ট্রেলিয়া ,,সঠিক সিদ্ধান্তই নিয়েছে অস্ট্রেলিয়া ,,অভিনন্দন সাথে চানাচুর মুড়ি খাওয়ার দাওয়াত রইলো স্মিথ দা।আয় না একবার , আমাদের মতো আপ্পায়ন, সহানুভূতি, আন্তরিকতা, ভালবাসা, পৃথিবীতে কে দিবে এতকিছু .. নিরাপত্তা নয়!!! না হারার নিশ্চয়তা চায়!!!! এত ভয় পেলে কি আর তোদের হারাতে ভাল লাগবেরে অসি??

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৮

চ্যাং বলেছেন: ফুৎকার করিয়া লাভ নাই । আমাগোর হরধানমন্টির আকামের কুফল এই আরকি । জঙিরা নাকি দেশ দখল কইরবো । তালি এক্ষনে হেতি কিচু কননা ক্যান??

২| ২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:০১

রাজীব বলেছেন: সিনেমায় ডায়লগ শুনেননি?
জান দেব তবু মান দেবোনা,
মানে জীবনের চেয়ে মান সম্মানের দাম অনেক বেশী।

বাংলাদেশে আসলে অস্ট্রেলীয়ানদের হয়তো জীবন হুমকীতে পড়বে না তবে মানসম্মান হুমকীর সম্মুখীন হবে নিশ্চিত।
পরে না আবার বাংলাদেশের সাথে হেরে যাবার শোকে আত্মহত্যা করে বসে!!

তাই সাবধানতা হিসেবে না আসাই ভালো। :P :P

৩| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ২:৩০

ই হক মুরাদ বলেছেন: ক্ষমতায় থাকার জন্যে বিরোধী দলকে জঙ্গি হিসেবে-ত অনেকদিন ধরেই প্রচারনা চালানো হচ্ছে। আবার এই জঙ্গি দমনে অন্য দেশের সহযোগিতাও চেয়েছেন।
বিদেশীরা তাহলে এই বার বিশ্বাস করছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.