নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সম্ভবত খুব ছোট্ট কিছুর জন্যে মারা যাবো খুব ছোট একটি স্বপ্নের জন্যে খুব ছোট দুঃখের জন্যে আমি হয়তো মারা যাবো কারো ঘুমের ভেতরে একটি ছোটো দীর্ঘশ্বাসের জন্যে একফোঁটা সৌন্দর্যের জন্যে। -হুমায়ুন আজাদ

অদৃশ্য দহন

অতিসাধারণদের একজন ! মনে লুকানো সাধারণ কিছু কথা বলতে এসেছি। বিশাল বিশাল ব্লগ লেখার ক্ষমতা বা যোগ্যতা কোনটাই আমার নেই। রাজনীতি, অর্থনীতি, ধর্ম ইত্যাদি কঠিন কঠিন বিষয় নিয়ে আলোচনায় দয়া করে আমাকে কেউ টানবেন না :)

অদৃশ্য দহন › বিস্তারিত পোস্টঃ

প্রাইভেসী friends দেওয়া মেয়েটাও আজকাল প্রাইভেসী Public করে স্ট্যাটাস দেয়!

২৭ শে জুলাই, ২০১৭ রাত ১০:৪৪

সবসময় প্রাইভেসী friends দেওয়া মেয়েটাও আজকাল প্রাইভেসী Public করে স্ট্যাটাস দেয়! সে নিশ্চিত জানে কেউ একজন অন্য আইডি থেকে ঠিক ই তার ওয়ালে ঘুরতে আসে । চুপিচুপি । কোন আওয়াজ ছাড়াই । চুপিচুপি এসে চুপিচুপি চলে যায় ।

মেয়েটা প্রায়ই ভাবে "ইশশ কে কতোবার আমার আইডি তে ঘুরে এটা যদি জানতে পারতাম, তাহলে ওর আইডি টা ঠিক ই চিনতে পারতাম! জানি তো । এখনো ভালোবাসে!"

'ব্রেকাপ' শব্দটায় কি আছে সেটা কেউ ই ঠিক ভাবে বলতে পারবেনা কিংবা বুঝাতে পারবেনা । ব্রেকাপ হয়ে যাওয়ার পর ব্লক করার পরেও একজন আরেকজনের আইডি তে ঘুরে ।

সম্পর্কের ব্রেকাপ হয়, মনের না । কোথাও 'টান' টা থেকে যায় । আপনি ব্রেকাপের পর অন্যদের সাথে মিলে প্রাক্তন হয়ে যাওয়া মানুষটাকে যতোই গালি দেন কিংবা যা ই করেন, পরে আপনার নিজের ই খারাপ লাগবে এটার জন্য । হুট করেই তার কথা মনে পড়বে । একেবারে হুট করেই!

ভালোবাসা জিনিসটায় 'টাইমপাস' কথা টা থাকলেও এটা মাঝে মাঝে মানতে কষ্ট হয় আমার । সবার ই ফিলিংস আসে কারো না কারো জন্য । সেটার স্থায়ীত্ব কম হলে সেটা হয়ে যায় 'টাইমপাস' ।

কারো 'টাইমপাস' এর সঙ্গী হলে মন খারাপ করবেন না । মন থেকে ফিলিংস না আসলে কাউকে এক মিনিটের জন্য ও ভালোবাসা যায় না । যে আপনাকে ভালোবেসেছে, সে সত্যি ই ভালোবেসেছে । হুট করেই আপনার কথা মনে পড়বে । পড়বেই । যাকে ভালোবাসা হয়, তাকে কখনো একেবারেই ভোলা যায় না.. কক্ষনো না!..

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.